কানাডার প্রযুক্তি প্রতিষ্ঠান ব্ল্যাক বেরি বাজারে নিয়ে এলো নতুন অ্যান্ড্রয়েড মোবাইল ফোন। আগের ফোনের মূল্য ৮৯৯ ডলার হলেও নতুন এই ফোনটির মূল্য ২৯৯ ডলার।
ব্ল্যাক বেরির দ্বিতীয় অ্যান্ড্রয়েড ফোন এটি। ফোনটির মডেল ডিটিইকে৫০

৫.২ ইঞ্চি আইপিএস টাচস্ক্রিন, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬১৭ প্রসেসর, ৩ জিবি র্যাম ও ৩২ জিবি স্টোরেজ রয়েছে। অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে ফোনটি পরিচালিত হবে। এছাড়াও ফোনটিতে ব্ল্যাক বেরির ১০ ইউজার ইন্টারফেজ ব্যবহার করা হয়েছে।
ডিটিইকে৫০ তে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রিয়ার এবং সেলফি তোলার জন্য ফ্রন্ট ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। ফোনটিতে ২ হাজার ৬১০ মিলি অ্যাম্পিয়ার পার আওয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে।
অতিরিক্ত বৈশিষ্ট্য হিসেবে ফোনটি দিয়ে অন্য কেউ ক্যামেরা বা মাইক্রোফোন ব্যবহার করলে ফোনের মালিককে দূর থেকেই অ্যালার্ট দেয়ার সফটওয়্যার রয়েছে।
বর্তমানে যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, স্পেন, ইতালি এবং নেদারল্যান্ড এ অনলাইনে ফোনটি প্রি অর্ডার করা যাবে।

আরো নতুন কিছু TipsAdd.Com

9 thoughts on "ব্ল্যাক বেরির সস্তা অ্যান্ড্রয়েড ফোন"

    1. Momen Author Post Creator says:
      tnx
  1. Mohit MD Md fazle rabbi20 Contributor says:
    vai trick bd er moto logo kivabe banabo??
    1. Momen Author Post Creator says:
      Pc Adobe Photoshop Mobail PicyPro
  2. RipoN Contributor says:
    really???
  3. Mohit MD Md fazle rabbi20 Contributor says:
    picsy dukar por korhai jabo
  4. durjoy09 Contributor says:
    ইন্ডিয়াতেই মাইক্রোম্যাক্স এর বাজার ডাউন তারা বাংলাদেশে কি করতে চাচ্ছে তাই তো বুঝলাম না, শুনলাম চায়নাতেও নাকি ফোন নিয়ে ঢুকছে! হাস্যকর ব্যাপার।
  5. Mohit MD rabbi. Contributor says:
    [url=https://free.facebook.com/angel.afsana.10048?ref_component=mfreebasic_home_header&ref_page=MChatBuddyListController]hhh[/url]

Leave a Reply