কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

এখন আমি আপনাদের সাথে দারুণ একটি ওয়ালপেপার শেয়ার করব। এটি একটি দারুণ ওয়ালপেপার। ভালোবাষা সবার কাছে কত ভালো লাগে সেত আর বলতে হবে না। তাই আপনাদের জন্য আমি নিয়ে এলা ভালোবাশার ঘড়ি। এই ঘড়িটি আসলেই অনেক সুন্দর। আপনাদের অবশ্যই ভালো লাগবে। আমি এটা ব্যাবহার করছি আর আমার মোবাইলের চেহারাই পাল্টে গেছে। অনেক সুন্দর হয়ে গেছে। আপনারাও নিতে পারেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Love Clock.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Love Clock

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

Leave a Reply