কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আমি বেশিরভাগ সময় এন্ড্রয়েড এপ নিয়ে টিউন করি। বেশ কিছুদিন হয় আমাকে কয়েকজন অনুরোধ করছে যে এন্ড্রয়েড মোবাইলে বাংলা লেখার জন্য বাংলা কিবোর্ড দরকার। আমি কয়েকটা কিবোর্ড দিয়ে লিখলাম। অবশেষে বর্নালি বাংলা কিবোর্ড আমার কাছে ভালো লাগল। আর তাই কয়েকদিন ব্যাবহার করার পর আপনাদের সাথে শেয়ার করলাম। তবে এটার ভারসন এন্ড্রয়েড ৩.০ বা তার উপরে যে মোবাইল গুলা সেগুলোতে চলবে। আপনাদের প্রয়োজন হলে ডাউনলোড করতে পারেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Bornali Bangla Keyboard.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Bornali Bangla Keyboard

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

Leave a Reply