আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালো। যাই হোক,অনেকে অনেক ভালো ভালো টিউন করেছেন। আমার কাছে সবার টিউন ভালো লাগে। কিন্তু আমার টিউন আপনাদের ভালো লাগবে কিনা জানিনা তবে সব সময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। কার কি ভালো লাগে তা আমি জানিনা। তবে আমার যে বিষয়টা ভালো লাগে আমি মনে করি আপনাদেরও কিছু হলেও তা ভালো লাগবে। যাই হোক এবার কাজের কথায় আসি। আমি এন্ড্রয়েড এপ খুব ভালবাসি। তাই আমি চেষ্টা করব এন্ড্রয়েড এপ নিয়ে টিউন করার। তবে মাঝে মাঝে এন্ড্রয়েড গেম নিয়েও টিউন করব। আল্লাহ যদি তৌফিক দান করেন।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব এমন একটি এপ যা দিয়ে আপনি আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়ে আপনার সুগার রেট এবং হার্ট রেট পরিমাপ করতে পারবেন। তবে এটা কতটুকু সঠিক ফলাফল দেয় তা আমি বলতে পারব না। আমার মনে হয় এটা মূলত মজা করার জন্যই বানানো হয়েছে। তাই এই এপের ফলাফল সিরিয়াস ভাবে নিবেন না। এই এপের শেষে কিন্তু দেয়াই আছে যে মজা করার জন্য।

যেভাবে কাজ করবেন এই Softwareদিয়ে।
প্রথমে এই এপটি আপনার মোবাইলে ইনষ্টল দিয়ে অপেন করুন। তারপর দেখবেন কয়েকটি অপশন আসবে অখান থেকে আপনি ছেলে না মেয়ে তা নির্ধারণ করুন।
তারপর বয়স নির্ধারণ করুন।
নিচের স্কিনসট দেখে কিছুটা বুঝতে পারবেন।

তারপর আপনার হাতের যেকুনো আঙ্গুল দিয়ে কিছুক্ষন চেপে ধরে রাখুন দেখবেন ফলফল এসে গেছে।

এই এপগুলার কাজ খুব সহজ তাই বেশি লিখে আপনাদের সময় নষ্ট করতে চাই না আমি। আপনারা ডাউনলোড করে নিজেরা-ই দেখুন। কারো কুনো সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।

আমি আর বেশি কথা বলবনা আপনি ডাউনলোড করুন আর নিজেই দেখুন। যাই হোক, আমার কাছে Software ভালোই লগল।আমি মনে করি আপনাদেরও ভালো লাগবে।
এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name:Sugar Test Pro Prank.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Click Here to Download

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ

Leave a Reply