কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আপনি হয়ত কাউকে খুজছেন কিন্তু শুধু ফোনে কথা বলে যাচ্ছেন পাচ্ছেন না। এবার আমি আপনাদের সাথে শেয়ার করব দারুণ একটি এপ। এই এপ দিয়ে আপনি আপনার কলারের তত্য পাবেন কুন প্রকার ইন্টারনেট কানেকশন ছাড়াই। আমি মনে হয় আপনাদের বুঝাতে পেরেছি এটা কি ধরনের এপ। তবে আমি যতটুকু বুঝলাম সবার মোবাইলে এটা কাজ করবেনা। আর যার মোবাইলের নাম্বারের তথ্য খুজে পেতে চান তার অখানে জি পি এস চালু থাকতে হবে।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Track Caller Location Offline.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Track Caller Location Offline

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

One thought on "এবার মোবাইল নাম্বার Track করুণ ইন্টারনেট সংযোগ ছাড়াই। নিয়ে নিন অফলাইন Tracker।"

  1. khokankhan Contributor says:
    bhai apne ke police.. ar kaj.. koren ja.. location track ar apps asa…….. falto… post keno koren… balo keso koren

Leave a Reply