কোন ভুল হলে জানাবেন।

নিয়ে নিন Seven Adclear pro এর cracked & full version!!!আর সারা জীবনের জন্য আপনার ফোনে বিরক্তিকর এড থেকে মুক্তি পান।(no root needed)রুট ফোন ব্যাবহার কারীরা ও এটা ব্যাবহার করেন(last update 27Aug 2016)

এন্ড্রয়েডের এখন প্রধান সমস্যা হয়ে দাঁড়িয়েছে এই এড নেট চালু করলেই অটোমেটিক অ্যাপ ডাউনলোড হতে থাকে সাথে স্ক্রিনে নানা রকম এড দেখায় যা আমরা কখন চাই না।

আপনি হয়ত এখন এই সমস্যায় পড়েন নি কিন্তু যে কোন সময় পড়ে যাবেন তাই নিজের সংগ্রহে রাখুন।

App name:Seven adclear pro cracked version!!!

size:12mb

আপনারা অনেকেই হয়ত এই সমস্যায় পড়েছেন ফোনের স্ক্রিনে অনেক রকম এড আসে যা খুব বিরক্তিকর। আবার অনেক সময় দেখা যায় নেট অন করলেই অটোমেটিক অনেক কিছু ডাউনলোড।

এই সব সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য রুট ইউজার দের অনেক পদ্ধতি আছে কিন্তু যারা রুট ইউজার না তারা কি করবে?তারা কি সারা জীবন এই সমস্যা নিয়ে থাকবে,কখনো না।মুক্তির পথ আমি বলে দিচ্ছি।

এটি খুব শক্তিশালী ad blocker যে কোন ধরনের এড ব্লক করতে সক্ষম।আপনাকে আর চিন্তা করতে হবে না।

আপনাকে চিরতরে এড এর জ্বালা থেকে।মুক্তি দিয়ে দিবে।আপনাকে কিছু করতে হবে না জাস্ট অ্যাপ টা ওপেন করে connecte করে দিবেন। তারপর থেকেই দেখুন জাদু।

ডাউনলোড করেই দেখুন না কেমন লাগে।

Download link: click here

[[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে]]

6 thoughts on "Adclear pro-এই অ্যাপ টি আপনাকে সারা জীবনের জন্য বিরক্তিকর Ads এর জ্বালা থেকে মুক্তি দিবে,খুব কার্যকর (last update 27Aug 2016)"

    1. Nirob Contributor Post Creator says:
      হ্যাঁ
  1. Protap Subscriber says:
    রুট ছাড়া কি চলবে??? ?
  2. foinne420 Contributor says:
    vai 360 mobile safe ta ki china lekhai ase
  3. Anamul Hasan Mahdi Contributor says:
    ha vai english version hole next post e share koren app ta

    360mobilesafe.apk

  4. Shariar Ahmmed Shakil Contributor says:
    screenshot er speed meter tar nam ki

Leave a Reply