আচ্ছা আপনার সবচেয়ে প্রিয় কয়েকটি মিউজিক প্লেয়ার এর নাম বলুন তো?

আপনার উত্তর হয়ত এমন হবে যে Poweramp,TTpod,Walkman,Jet আবার অন্য একজন কে একই প্রশ্ন করলে তার উত্তর এমন হতে পারে যে Walkman,Poweramp,jet,TTPOD। আসলেই তাই!! এর মানে হলো প্রায় সবার কাছেই walkman প্রিয় এবং এটি সবসময় টপ লিস্টেই অবস্থান করে।প্রতিটা অ্যাপ বা গেইম নির্মাতারাই তাদের লেটেস্ট ভার্সনে কিছু চমক রাখার চেষ্টা করে।

Walkman এর এই ভার্সনের লুকিং,ফিচারে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে সাথে ম্যাটেরিয়াল লুকিং তো থাকছেই।

Walkman লেটেস্ট ভার্সন বেশ কিছু অনলাইনে রয়েছে যেগুলো অনেক ফোনেই ইন্সটল হয়না কারণ সেগুলো শুধু ললিপপ বা কিটকাটের জন্য কিন্তু এই ভার্সনটি প্রায় সব এন্ড্রয়েড ভার্সনেই চলবে।এছাড়া লেটেস্ট আরো ভার্সন বের হয়েছে কিন্তু সেটি বেটা লেভেলে থাকায় এটাকেই পূর্ণাঙ্গ লেটেস্ট ভার্সন বলা যায়।

নিচের লিঙ্ক থেকে এই App টি Download করে নিন।

Download Here

[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে]

আমরা সবাই Walkman সম্পর্কে জানি তাই এ নিয়ে নতুন করে কিছু বলার নেই তবে স্পেসিফিক এই ভার্সনটি নিয়ে বলতে হলে আমি নিশ্চিত দিয়ে বলতে পারি Walkman এর এই ভার্সন টিতে আপনি-সবাই মুগ্ধ হবেন।

ম্যাটেরিয়াল লুকিং এর পাশাপাশি এই ভার্সন টিতে ফোল্ডার প্লেয়ার যুক্ত করা হয়েছে যেটা পূর্বের ভার্সন গুলোতে ছিলোনা।এছাড়া একদম সহজভাবে প্লেলিস্ট তৈরি করা, গান সোয়াপ করা সহ আরো বেশ কিছু ফিচার যা আপনার ভাল লাগাকে আরো কয়েকগুণ বাড়িয়ে তুলবে।

আসুন নিচে এই App টির কিছু Screnshot দেখে নেওয়া যাক

17012014doubletwist real_zpsf34bffdd Sony-Walkman-8.4.A.5.4

Stay With Trickbd.Com

5 thoughts on "পৃথিবীর বিখ্যাত মিউজিক প্লেয়ার গুলার মধ্যে Walkman Music Player অন্যতম সেরা একটি। Latest Version নিয়ে হাজির হলাম। নিয়ে দেখতে পারেন"

  1. Aj.Fahim Author says:
    Poweramp is best.
  2. Kamrul Contributor says:
    এটা আমার ফোনে ইনস্টল নেয়না। অন্যান্য প্লেয়ার নেয়। কেউ সমাধান দেন প্লিজ।

    আমার ফোনের নাম Walton primo GH5mini

  3. Robert Contributor says:
    ei shala walkman jodi king hoi poweramp holo oi king er master …. abalgula eisob jsne na je poweramp world famous …r eisob faltu player dea poweramp r tulona korbi na …..
    Rana abal naki ei sob polapander tuner je kan dai !!
  4. habibwahid Contributor says:
    Stellio player onak valo…Poweramp er motoy….
  5. Tanvir 33 Contributor says:
    poweramp paid version thakle share koren

Leave a Reply