নিয়ে নিন $৭ মূল্যের অসাধারণ এক লাঞ্চার যা আপনার ফোন কে দিবে মাথা নষ্ট করার মত লুক।আপনি এর ফিচার দেখে পুরা পাগল হয়ে যাবেন।এর থেকে ভাল লাঞ্চার খুব কম আছে।ব্যাবহার করে দেখেন ভাল লাগবে গ্যারান্টি।latest+paid version!!!!!!

প্লে স্টোর এ এর মূল্য $৭ মানে বুঝতেই পারছেন আর এটি মুড ভার্সন মানে আরো অনেক সুন্দর লুক পাবেন।

App name:WP launcher pro

size:8mb

আমরা সব সময় চায় আমাদের ফোন টি কে সুন্দর লুক দিতে।এর জন্য আমরা অনেক রকম লাঞ্চার ও ব্যাবহার করে থাকি।কিন্তু অনেক লাঞ্চার দেখা যায় কাজের দিকে নাই কিন্তু অনেক ram ব্যাবহার করে ফলে ফোন আরো স্লো হয়ে যায়।এদিকে ব্যাটারি ও অনেক ব্যাবহার করে যা আরো বড় সমস্যা।

কিন্তু এর লাঞ্চার টির সাইজ অনেক কম ফলে ram ও অনেক কম ব্যাবহার করে,cpu ও অনেক কম খায়।ফলে আপনার ফোন একটু ও স্লো হবে না।ব্যাটিরির ওপর ও সে ভাবে কোন প্রভাব ফেলবে না

এই launcher টি এতো স্টাইলিশ ভাবতে পারছেন না।আপনি ইচ্ছা মত কাস্টমাইজেশন করতে পারবেন যা অন্য কোন লাঞ্চার এ পারবেন না।আপনি সব কিছু ইডিট করতে পারবেন।তাছাড়া আপনি ব্যাকগ্রাউন্ড এ নিজের ফোট সেট করতে পারবেন এবং কিছুক্ষন পর পর ফোট পরিবর্তন হবে।

এমন অনেক ফিচার আছে ব্যাবহার করেই দেখুন।

Download link: click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন]]

One thought on "ফোনকে সুন্দর লুক দেওয়ার জন্য তো অনেক launcher ব্যাবহার করলেন,এখন এই $৭ মূল্যের launcher টা একবার ব্যাবহার করে দেখুন(Updated)"

  1. Random Contributor says:
    ভাই। এভাবে ডাউনলোড লিংক না দিলে ভাল হয়।

Leave a Reply