প্রথমে I use @Telos to make free phone calls, send free texts, and have fun in Walkie Talkie mode! It’s FREE! click here for download তারপরে Get it on Google এ ক্লিক করুন এবং play store থেকে download করুন।তবে uc browser দিয়ে browser করবেন। তারপরে software টি install করার পর ওপেন করুন। তারপরে Start using telos এ ক্লিক করুন। তারপরে sign up এ ক্লিক করুন। তারপরে অাপনার ফেজবুক অাইডি অথবা অাপনার নম্বার দিয়ে একটা Account খুলুন। তারপরে ব্যাস অাপনে 15 credit পেয়ে যাবেন। অার অাপনে এই software এর মাধ্যমে প্রতি মিনিট 2 credit এর বিনিময়ে কথা বলতে পারবেন। এই software টি ব্যবহারের মধ্যমে অাপনে প্রতিদিন free credit পাবেন 7 credit পর্যন্ত যার জন্য অাপনাকে কোনো কষ্ট করতে হবে না। এখন চলুন দেখি কিভাবে free 7 credit নিবেন। প্রথেমে software টা open করুন। তারপরে more এ ক্লিক করুন। তারপরে screenshot এ দেখুন যেখানে যেখানে click here লেখা অাছে সেখানে সেখানে ক্লিক করুন। তাহলে অাপনে free credit পেয়ে যাবেন। ।তবে অামার কাজ শেষ না। তবে অাজকের মত বিদায়। এই software টা দিয়ে অাপনে দিনে 500+ এর মতো credit করতে পারবেন। এখন জানাবো কিভাবে unlimited credit পাবেন।unlimited credit পাওয়ার জন্য Cyberghost বা অন্য কোনো vpn ব্যবহার করুন। ব্যবহার করে যেকোনো একটা দেশ select করুন। অামায় বললে অামি বলবো Germany দেশ বাছুন। তারপরে এই software টি ওপেন করুন এবং দেখুন অনেক গুলো software অাসছে এগুলো download করলে credit পাবেন তাছাড়া অাপনে video তে ক্লিক করুন দেখবেন যে ভিডিও দিতেই অাছো। তো অার দেরি কিসের এখনই software টি download করুন এবং কেমন লাগলো অবশ্যই জানাবেন। ভুল হলে মাফ করবেন।

13 thoughts on "ফ্রিতে যেকোনো দেশে কল করুন অানলিমিটেড, তাও অাবার বিদেশি নম্বার থেকে,সাথে অানলিমিটেড ক্রেডিট,না দেখলে পুরাই লস..with screenshot.."

  1. md iusuf Contributor says:
    এর আগেও আপনি ঠিক এই পোষ্ট করেছেন, আব্লামির পরিচয় দিলেন
  2. Azim Ahmed Contributor says:
    Vpn use korle unlimited video pabo?jate credit baranu jay?
  3. Nikhil Roy Author says:
    এই এপস দিয়ে কল দিলে কথা শোনা যায় না । আমি আগেও ব্যবহার করছি
  4. kingbelal Contributor says:
    bro vpn disconnected keno hoye jay keno vai thnx bro nice post amar kaj kore but solo vai disconnected ar jonno ki korbo
  5. sifat Contributor says:
    I have some problem. যেমন: কল একবার করলে বার বার কল যাচ্ছে। ফোন বন্ধ না করা পর্যন্ত কল হচ্ছে।
    .
    কি করবো?
  6. Rakibul islam Rasel Contributor Post Creator says:
    কল করার পরে যদি ওই কল টা না ধরে বা কেটে দায় তাহলে বার বার কল যাবে
  7. kingoptimus Contributor says:
    MB ki kamray j credit er jonno app download korbo.
  8. Niloy JN Contributor says:
    Rakibul islam Rasel bai aponar fb I’d ki link Dan
  9. biprodas saha Contributor says:
    vai sine up hosa na to???
  10. Totul Author says:
    মেগাবাইট তো কাটবেই সাথে পয়েন্ট পেতে গিয়ে আরো এমবি খরচ। এমবি তো ফ্রিতে পাওয়া যায়। তাই এটা ফ্রি অ্যাপ!!!
    হোয়াট এ লেইম….
  11. Rakibul islam Rasel Contributor Post Creator says:
    free app না হলে ও এটা থেকে অাপনে কল দিলে বিদেশি নম্বার থেকে কল যাবে

Leave a Reply