হেলো জনগন, কেমন আছেন আপনারা? ব্যস্ততার কারনে ট্রিকবিডিতে নিয়মিত লেখালেখির সুযোগ হয় না। এই লেখাটাও ব্যস্ততার মদ্ধে ই লেখতে হচ্ছে। সময়সল্পতার কারনে খুব ই ছোট করে লিখাটি লিখছি যদি কারো বুঝতে সমস্যা হয় তাহলে কনেন্টে জানাবেন আমি আপনাদের হেল্প করতে না পারলেও ট্রিকবিডি এর অসংখ্য টেলেন্টেড অথোর + মেম্বার আছে যারা আপনাকে হেল্প করবে।

তো চলুন শুরু করি, আমরা ইন্টারনেট থেকে প্রতিনিয়ত ই অনেক ফাইল ডাউনলোড করতে হয়। বেশিরভাগ ফাইল ই থাকে অনেক স্পীড লিমিট করা ওয়েবসাইটে। সবাই ই টাকা ইনকামের জন্য এইসব সাইটে ফাইল আপলোড করে থাকে, এজন্য সবার ই ফাইল ডাউনলোড করতে অনেক বিরক্তিকর এড এর সম্মুখীন হতে হয় এবং ফাইল ডাউনলোড দিলে আপনার ইন্টারনেট স্পীড বেশি থাকলেও ফাইল ডাউনলোড এর স্পীড লিমিট করা থাকে যেটা অনেক বিরক্তিকর। এই সমস্যা টি আমিও একসময় ফেস করতাম। বাট এখন আপনাকে যে মেথড টা জানাবো এইটা দিয়ে আমি এই সমস্যা থেকে সফলভাবে পরিত্রাণ পেয়েছি। তাছাড়া এই পদ্ধতিতে ফাইল রিজুম সাপোর্ট করবে।
তো প্রথমে আপনাদের bdupload.info তে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। তারপর Uploads থেকে Remote Url Upload এ গিয়ে নিচের স্ক্রীনসট এর মতো খালি বক্স এ লিমিটেড স্পীড সাইট এর ফাইলের ডাইরেক্ট ডাউনলোড লিংক টি পেষ্ট করেন। আমি dailyuploads এর লিংক পেষ্ট করেছি, dailyuploads থেকে ১০০-১৫০ কেবির উপর স্পীড ওঠে না আর রিজুম অ সাপোর্ট করেনা। তারপর লাল মার্ক করা স্থানে প্রেস করে ফাইল আপলোড হবার ওয়েট করেন। ভয় পাবেন না, এই আপলোড এর জন্য আপনার ডাটা কাটা হবে না বা ইন্টারনেট কানেকসন এর অ প্রয়োজন হবে না। অর্থাৎ আপনি আপলো দিয়ে নেট দিসকানেক্ট করে দিলেও আপলোড হবে। তারপর ফাইলটি এই সাইটে আপলোড হয়ে গেলে ই এই সাইট থেকে আবার ডাউনলোড দেন আর দেখেন কোন স্পীড লিমিট নেই আর ফাইলের অ রিজুম সাপোর্ট করছে। এর কারন আপনি যে সাইট থেকে লিংক আনসেন অই সাইটে স্পীড লিমিট থাকলেও bdupload.info এই সাইটে কোন স্পীড লিমিট নেট।
বি:দ্র : মেথড টি পরিক্ষিত এবং ১০০% কার্যকর। আমি দীর্ঘদিন এই ভাবে ফাইল ডাউনলোড করে আসছি। যদি আপনি না পারেন তাহলে এইটা আপনার ব্যর্থতা। এইজন্য আমাকে গালি দেবার কোন অধিকার আপনার নেয় এত কষ্ট করে সময় বের করে পোস্ট লেখার জন্য আমাকে আপনি বা সাইটের এডমিন কোন টাকা দেয় না।

6 thoughts on "কিভাবে বিভিন্ন স্পীড লিমিট ওয়েবসাইট থেকে সর্বোচ্চ স্পীডে ফাইল ডাউনলোড করবেন বাই ফাহাদ"

  1. akashhalder.m Contributor says:
    ami clicknupload,com use kori
  2. Imran Hasme Contributor says:
    free net Dan plz
  3. SA Sumon Author says:
    bdupload na…Clicknupload.link ট্রাই করিয়েন….এইটা সব থেকে সেরা।
  4. JSNayeemkhan Contributor says:
    wifi theke upload e to 6mbps speed pachi…..but download e to 120kbps kore pachi……
  5. loveguru Contributor says:
    remote url a indiashare er link dile shudhu 4 kb upload hoy kn

Leave a Reply