আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি অসাধারন Graphics কোয়ালিটি সম্পন্ন একটি ক্রিকেট গেইম”ICC Pro Cricket 2015“নিয়ে।গেইমটির Graphics ও Sound কোয়ালিটি অসাধারন,গেইমটি খেলার সময় আপনার মনে হবে স্টেডিয়াম বসে আপনি খেলা দেখছেন। গেইমটির মধ্যে আপনারা সহজে ওভার সিল্টেক করতে পারবেন আপনাদের পছন্দ অনুযায়ী। টোনামেন্ট খেলতে পারবেন। আছে 3rd Umpire সুবিদা। আপনি নিজের পছন্দ মত দেশ র্নিবাচন করতে পারবেন।কম মেগাবাইটের মধ্যে গেইমটি অসাধারন। গেইমটির Size মাএ ১০৫ মেগাবাইট।গেইমটির Data & Apk File মিলিয়ে ১০৫ মেগাবাইট।

11 23

ICC pro Cricket 2015 control your own cricket team and participate in the world championship. Win matches and guide your team to victory.
Game Features:
  • Great Graphics
  • 14 real team
  • Over 150 athletes
  • Several game mods
  • Interesting game Play.

File-Name: ICC Pro Cricket 2015

File-Size: Apk+Data [105 MB]
Current Version: 1.0.6
Requires Android: 4.0

গেইমটা কিভাবে Install দিবেন জেনে নেন।

১.প্রথম ৬৮ মেগাবাইট Zip File টি ডাউনলোড করে নেন।
২.Unzip করুন ফাইলটি ভিতরে দুইটা ফাইল আছে একটা হল Data File (“com.indiagames.procricket_android”) & Apk File
৩.Unzip করার পর ফ্লোডার ভিতর দেখবেন “com.indiagames.procricket_android” নামে একটা ফ্লোডার আছে এই ফ্লোডারটা Copy করুন এবং Past করুন ……Sdcard 0/Android/Obb
৪.তারপর APK ফাইলটি Install দেন।

[গেইমটি প্রথম ওপেন করার সময় ইন্টারনেট কানেকশন চাবে,ইন্টারনেট কানেকশন ওকে করে দেন,গেইম ওপেন হয়ে গেলে ইন্টারনেট কানেকশন অফ করে দেন।]

 

 

 

 

 

 

 

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

Leave a Reply