আলোচনা:আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন।আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালই আছেন।পোস্টের হেডিং পড়েই সবাই বুঝে গেছেন আজ কোন ধরনের এপ নিয়ে আলোচনা করছি।নামাজ পড়া বা শেখার জন্য অসাধারণ একটি এপ। এর থেকে ভাল এপ আমি এখনো খুঁজে পাইনি! আমাদের মাঝে অনেকের ই নামাজে ভুল হয় বা মনে আশংকা থাকে যে আমার নামাজ হচ্ছেতো!!এই হীনমন্যতা থেকে অনেকেই নামাজ পড়েন না।আমরা মুসলমানদের জন্য নামাজ পড়া ফরজ বিধান।এছাড়া নামাজ পড়লে শারীরিক,মানুষিক ব্যায়াম সাথে প্রশান্তি লাভ ও হয়।সব মিলিয়ে নামাজ শুদ্ধ ভাবে পড়তে শেখা অতীব জরুরি।আর এক্ষেত্রে অনেক বই থাকলেও আপনি সেই বইয়ের চেয়ে এই এপের মাধ্যমে ভালভাবে প্রাকটিক্যালি নামাজ পড়া শিখতে পারবেন।

.
→এপের নাম:Step By Step Salat.Apk
→ভার্সন:v1 (Old Version)
→সাইজ:6.32 MB
→রিকোয়ারমেন্ট:Android 2.3 & UP
.
বিস্তারিত:এপটির ব্যবহার খুবই সহজ।এপটিতে নামাজের আদ্যোপান্ত চিত্র এবং পড়ে বুঝানো হয়েছে।তাকবীর বলে নামাজে দাড়ানো তারপর ছানা থেকে শুরু করে সূরা ফাতিহা,সাথে অন্য সূরা মিলানো সব সুমধুর কন্ঠে পড়ে শুনাবে এই এপটি।এছাড়া রুকুতে তিনবার তাসবীহ,সেজদায়,আত্তাহিয়্যাতু, দরুদ শরীফ,দুয়ায়ে মাছুড়া সব পড়ে, চিত্র সহ দেখিয়ে মোটকথা পূর্ণাঙ ভাবে নামাজ পড়া শিখাবে এই ছোট এপটি।যাতে আপনি মুগ্ধ হতে বাধ্য।এবং আপনি শুধু এই অ্যাপ টিই ঠিকভাবে অনুসরণ করলে আপনার নামাজ আদায় সহীহ ও শুদ্ধ হয়ে যাবে ইনশাআল্লাহ
1salat.

1salat2
★ডাউনলোড লিংকডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ডাউনলোড করতে লিংকে গিয়ে Download Now তে ক্লিক করবেন।দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।অন্য পেজ আসলে ব্যাক করে আগের পেজে যাবেন।

*আমাদের পোস্টগুলো ভাল লাগলে লাইক,কমেন্ট করবেন।

*অনেক গুরুত্বপূর্ণ একটি এপ তাই শেয়ার করে সবাইকে জানিয়ে দিন এবং নিজেও সওয়াব অর্জন করুন।

পোস্ট টি সর্বপ্রথম আমার সাইটে প্রকাশ পায়,আমার সাইটে যেতে এখানেই ক্লিক করুন
ধন্যবাদ সবাইকে

8 thoughts on "এন্ড্রয়েডের জন্য নিয়ে নিন অসাধারণ একটি ইসলামিক এপ,এবং স্টেপ বাই স্টেপ সহীহ ভাবে নামাজ পড়া শিখুন!!!!!!অ্যাপটির ব্যবহারে আপনি মুগ্ধ হতে বাধ্য ~!!!!"

    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      welcome
    2. md rana islam Contributor says:
      welcome
  1. md rana islam Contributor says:
    রানা ভাই plz আমাকে tuner বানান দেখেন আমি ১১ পোস্ট করসি published hoyna দেখেন পোস্ট ভালো লাগে যদি tuner বানাবেন plz rana vai
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      thanks
  2. asad_shafiq Contributor says:
    Thanks nice app
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      welcome bro

Leave a Reply