আপনার দোকানের কিছু নিদিষ্ট কাষ্টমার আছে যরা বাঁকি খায় আপনার খাতা লাগে তাদের নাম লিখে বাকির পরিমান কি নিল তা লিখে রাখতে হয় যোগ বিয়োগ করতে হয় । এখন থেকে খাতা কলম আর লাগবেনা এবং যোগ বিয়োগ ও করতে হবেনা। যে এপ টি আমি দিচ্ছি এটিতে যোগ বিয়োগ অটোমেটিক হয় । আপনাকে সুধু কাষ্টমারের নাম লিখে এপ টিতে সেভ করতে হবে এবং তিনি যদি 100 টাকার ডিম নেয় তাহলে আপনি তার নামে ক্লিক করে withdraw সিলেক্ট করে ডিম লিখে 100 টাকা দিয়ে ওকে চাপুন । পরের দিন তিনি 50 টাকা জমা দিলেন আপনি সুধ জমা লিখে deposit সিলেক্ট করে সেভ করুন তাহলেয় দেখতে পাবেন 50 টাকা অটোমেটিক ভাবে বিয়োগ হয়ে 50 টাকা দেখাবে কোন লিমিট নায় আপনি যদি 10

বছর ধরে তাকে বাকি দিয়ে থাকেন তাহলে 10 বছরের লিষ্ট দেখাতে পারবেন এ এপ এ। আরও থাকছে প্রতিদিন বা প্রতি মাসে কত টাকা খরচ করছি তার হিসেব আমরা অনেকেই রাখি না। আবার যারা খরচের হিসাব রাখেন, তারা এই হিসেব রাখার জন্য কাগজ – কলম ব্যাবহার করেন। যদি আমাদের দৈনন্দিন ও মাসিক খরচের হিসাব Android ফোন এ রাখতে পারি, তাহলে নিশ্চয় ভাল হয়। তাই না? Android ফোনের মাধ্যমে খরচাদির হিসাব রাখতে নিচের ডাউনলোড লিংক থেকে EasyMoney অ্যাপ টি ডাউনলোড করে ইন্সটল করে নিন। এর পর আপনার ফোনের মেনু থেকে অ্যাপ টি ওপেন করুন। এই অ্যাপ এর মাধ্যমে আপনি আপনার দৈনন্দিন খরচের হিসাব add করতে পারবেন এবং পুরো মাসের মোট কত টাকা খরচ করলেন, তা জানতে পারবেন। তাছাড়া, খরচের টার্গেট নির্দিষ্ট করে দিতে পারবেন এবং এন্ট্রিকৃত আপনার খরচের হিসাব ব্যাকআপ করে রাখতে পারবেন।

Click here to download

বিশেষ দৃষ্টব্যঃ  Apps ডাউনলোড করতে  লিংকে গিয়ে  Download now তে ক্লিক করুন, পরের পেজে Click here to download এ ক্লিক করুন, তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।

আমার সাইট, চাইলে ঘুরে আসতে পারেন

Leave a Reply