আজকে আমি আপনাদের সাথে একটি মজার অ্যান্ড্রয়েড অ্যাপ শেয়ার করতে যাচ্ছি। আপনারা নিচ্ছয় Screencast এর কথা শুনেছেন। এই টিউন টা সেই Screencast টাইপের কিছুকে নিয়ে।আমি এই অ্যাপটি যে কাজে ব্যবহার করেছিলাম, আমার এক ফ্রেন্ড আছপ্রায়ই আমার হোস্টেলের রুমে এসে লাউডস্পিকারে গান বাজায়। তো আমি তার ফোনে এই অ্যাপ টা এমন ভাবে সেভ

করে রাখি যে আমি ছারা এই অ্যাপ কে কেউখুজে পাবেনা। তারপর আরকি, আমার ঘরে আসলে অর ফোনের কন্ট্রোল নিয়ে গান অফ করে দিতাম,বেচারা বুঝতেও পারতো না যে তার ফোনে গান আমার রুমে আসলেই অফ হয় ক্যান। যাক সে কথা। এবার কাজে আসি। নিচ থেকে App টি নামিয়ে নিন।

Download WEBKEY.Apk

এবার আপনার সার্ভার (রুটেড) ফোনের হটস্পট অন করে ক্লায়েন্ট (রুটেড /আনরূটেড) ফোনতার সাথে কানেক্ট দিন। ওপেন করে নিচের ছবির মতো ওয়েবকি অ্যাপ টা অপেন করেস্টার্ট সারভিসে এ ক্লিক করুন।

এবার নিচের ছবির মত সেটিংস এ গিয়ে ইউজার সেটিংস এ যান

এখানে Create new user ক্লিক করে পারমিশনAll দিয়ে রেজিস্টার করুন

এবার আপনার ক্লায়েন্ট ফোনে এই অ্যাপটাঅপেন করে উপর থেকে remotescreen সিলেক্ট করে নিচের ছবির মত ইউজারনেম পাসওয়ার্ড আইপি (আইপি বের করতে প্রথম পেজে Control এ গিয়ে দেখুন) দিয়ে Direct connect সিলেক্ট করে কানেক্ট বাটনে ক্লিক করুন।

এবার দেখুন আপনার দুইটা ফোনেই একই ডিসপ্লে। দুইটা ফোনেই টাচ কাজ করবে। মেনু কি চাপলে home key আর back
button অপশন আসবে।আপনি চাইলে আইপি অ্যাড্রেস এ সরাসরি ব্রাউজার দিয়ে ঢুকে ফোন কন্ট্রোল করতেপারবেন ||| এই App টি বেব্যহার করতে Root থাকা লাগবে আপনার Device টি।
এরকম আরও মজার টিপস ও ফ্রিনেট টিপস পেতে এখানে আসুন

One thought on "এবার Android Phone এর Skin Share করুন আপনার বন্ধুর সাথে। ধরুন আপনার বন্ধু গেইম খেলছে ওই গেম ই একসাথে খেলুন আপনার Android Phone এ। বাকিটা বেব্যহার করলে বুজতে পারবেন"

  1. md mamuon Author says:
    circle point hack kore kivabe??

Leave a Reply