আলোচনাঃ

 

দিন দিন এন্ড্রয়েড এমন শিখরে উঠে যাচ্ছে যে, এন্ড্রয়েড নিয়ে আমাদের কল্পণা শক্তিও এত বিস্তৃয় নয়!প্রায় সকল ধরনের,সকল চাহিদার গ্রাহকের কথা ভেবে সব রকমের অ্যাপ তৈরি করে যাচ্ছেন এন্ড্রয়েড প্লাটফর্মের ডেভলোপার গণ!

আজ আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করতে যাচ্ছি যে অ্যাপ ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এবং খুব শীঘ্রই এটি ক্রেজে পরিণত হবে বলাই যায়!

 

বিস্তারিতঃ

অ্যাপটির নাম হচ্ছে Facejjang!! যে অ্যাপ দিয়ে নিজের বা ফ্রেন্ডদের নিয়ে একক বা গ্রুপ ভাবে ফানি ভিডিও তৈরি করে বেশ বিনোদিত হতে পারবেন!অ্যাপটি অপেন করলে ফ্রীতেই বেশ কিছু ভিডিও পাবেন,যে ফানি ভিডিওগুলোতে মাথা কেটে সেখানে আপনার বা আপনার সহ ফ্রেন্ডদের মাথা লাগিয়ে ভিডিও তৈরি করতে পারবেন!!

এককথায় অসাধারণ এর কার্যক্ষমতা!!

উল্লেখযোগ্য কিছু ভিডিওর মাঝে Valentines Day(Couple),Dance,Group Dance, Funny Dance,Lungi Dance উল্লেখযোগ্য!!এছাড়াও আরো হিউজ পরিমাণ বিভিন্ন ক্যাটাগরির ভিডিও আছে! মানে এসব ভিডিওতে আপনার বা ফ্রেন্ড এর মাথা লাগিয়ে ভালই মজা নিতে পারবেন!
আমি আসলে পোস্টের হেডিং এই গ্যারান্টি দিয়ে দিয়েছি যে অ্যাপ টি আপনাদের মুগ্ধ করবে।তাই আর কথা বাড়ালাম না,ব্যবহারেই ফিচারগুলো জেনে যাবেন!তো এখনি সংগ্রহে রেখে দিতে পারেন Facejjang নামক এই এন্ড্রয়েড অ্যাপটি!!

sddefault

 


অ্যাপ ডাউনলোড লিংক:

এখানে ক্লিক করে ডাউনলোড করুন {৯৪ এম্বি}

ডাউনলোড করতে লিংকে গিয়ে ডান দিকের Download এর নীচের টিক তুলে দিয়ে সেই ডাউনলোড লেখায় ক্লিক করুন।দেন পরের পেজে বড় করে DOWNLOAD লেখায় ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।ভালভাবে বুঝার জন্য ইউটিউবের এই ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিতে পারেন। Youtube Tutorial

 


 

আজকের মত এখানেই বিদায়,পোস্ট টি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ।ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।টেকবার্কসে খুব সহজে অ্যাকাউন্ট খুলে আপনিও পোস্ট করতে পারেন।

ফেসবুকে আমিঃ Ashikur Rahman Khan

4 thoughts on "নিজের বা যেকারো পিক দিয়ে নিজেই ফানি ভিডিও তৈরি করুন!!!এটি এমন একটি অ্যাপ যে অ্যাপে আপনি মুগ্ধ হবেন শিওর!!"

  1. yaasin vai Contributor says:
    Ato mb kano
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      App tao osadharon
  2. Oliur Rahman Contributor says:
    downlaod korte parchina bro
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      tutorial dekhun

Leave a Reply