অনেকদিন আগের কথা,এক দেশে কোন রাজা ছিলোনা 😉 যে দেশ দখলে ছিলো ভয়ানক রাক্ষস টাইপের প্রাণীদের কবলে & সে দেশের নাম ছিলো স্পার্টা।এহেন অবস্থায় সেই নগরী টাকে উদ্ধার করতে আবির্ভাব হলেন একজন হিরো!!একজন সত্যিকারের হিরো।যে তার বুদ্ধি,বিচক্ষণতা,শক্তি দিয়ে সব প্রতিকূল পরিবেশ উপেক্ষা করে রাক্ষসদের পরাজিত করে উদ্ধার করবে সেই দেশটিকে।

 

তো সেই হিরো কে???সেই হিরো টি হচ্ছেন আসলে আপনিই। The Hero Of Sparta! কারণ আপনিই গেইম টা খেলবেন,নিয়ন্ত্রণ করবেন চরিত্রটিকে।আমার প্রিয় গেম গুলোর মাঝে এটি একটি।যদিও খুবই পুরাতন গেম তবু যারা খেলেন নি খেলে দেখতে পারেন।এটি একটি Android PSP গেইম!!

 

যারা Android এ Psp গেইম খেলে অভ্যস্ত নন তারা লিংক থেকে গেমটি ডাউনলোড করুন।নিচের  দুটি PSP Emulator এর লিংক পাবেন।যেকোন একটি ইন্সটল করুন। আপনার SD Card এর সকল ফোল্ডার শো করবে।এখন,যেখানে গেইম টা আছে সেই ফোল্ডারে প্রবেশ করুন এবং গেম টায় ক্লিক করুন।গেইম অপেন হওয়া শুরু করবে।আর বাকি টা গেমের নির্দেশনা ফলো করলেই পারবেন।

 

⏩গেমের নাম:Hero Of Sparta USA
⏩ভার্সন:
⏩সাইজ:76.4 MB
⏩রিকোয়ারমেন্ট:Android 2.3 & Up
⏩র্যাম:Minimum 521 MB

 

 

093633_5

 

 


 

                                      ডাউনলোড লিংক


গেইম ডাউনলোড লিংক:  এখানে ক্লিক করে ডাউনলোড করুন

যেহেতু এটি পিএসপি গেম সেহেতু এটি চালাতে পিএসপি ইমুলেটর লাগবে…।ইমুলেটর দুই ধরনের রয়েছে।।সাধারণ পিএসপি এবং পিএসপি গোল্ড ভার্সন!! নিচে দুটার ই লিংক দেয়া হলো…

PPSSPP Emulator : এখানে ক্লিক করে ডাউনলোড করুন

PPSSPP Gold Emulator : এখানে ক্লিক করে ডাউনলোড করুন

 

ডাউনলোড করতে লিংকে দিয়ে Create Download Link এর নীচের টিক তুলে দিয়ে সেখানেই ক্লিক করুন।পরের পেজে Click Here To Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।ডাউনলোড করার জন্য Default Browser বা UC/Dolphin/Mozilla/Chrome Browser ব্যবহার করবেন।

 


ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।পোস্ট টি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না যেন।আলবিদা।

ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

3 thoughts on "❄নিয়ে নিন একশন,এডভেন্সার সমৃদ্ধ অসাধারণ একটি এন্ড্রয়েড PSP গেইম❄"

  1. M.G. Rabbany Contributor says:
    ame Nokia X2 DS use kore nsf most wanted psp chalata tray kora ce atka atka ji ar kon somadan asa. new PPSSPP Gold Emulator use korce
  2. Bdabulbasher Contributor says:
    kom mb er aerokom game thakle din.
  3. Bdabulbasher Contributor says:
    kom mb er aerokom game thakle din.vai,Android e ki khala jabe iso file.

Leave a Reply