এন্ড্রয়েড!এমন এক সুবিশাল প্ল্যাটফর্ম যেখানে ব্যক্তির সকল চাহিদাকেই গুরুত্ব দেয়া হয়!!যার দরুন আমাদের কথা ভেবেই ডেভ রা প্রতিনিয়ত নিত্য নতুন টপিকের অ্যাপ বানিয়েই চলছেন!!যেই টপিক আমাদের এক বছর পর মাথায় আসে তখন গুগলে সার্চ করলে দেখা যায় সেই কাঙ্খিত অ্যাপটির কয়েক টি ভার্সন অলরেডি পাবলিশড হয়ে আছে!!!

 

তো সে যা হোক।আজ ও আপনাদের সাথে এমন একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি যে অ্যাপটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে যেটা ইউটিউব এ সার্চ দিলেই বুঝা যায়! সেলেব্রিটি থেকে শুরু করে প্রায় সকল পর্যায়ের মানুষ ই অ্যাপটি ব্যবহার করে ভিডিও বানিয়ে সোশ্যাল যোগাযোগের মাধ্যমগুলোতে শেয়ার করেই চলছে! তো কি সেই অ্যাপ??

 

হ্যা,অ্যাপটির নাম হচ্ছে Musical.ly সাইজে ৩২+ এম্বি! এই অ্যাপের মাধ্যমে আপনি যেকোনো গান যেমন বিখ্যাত সকল ভাষার সকল গান বা আপনার মেমোরি কার্ডের যেকোন গান সিলেক্ট করে সে গানের সাথে ঠোট মিলিয়ে ভিডিও তৈরি করতে পারবেন!!দেখে মনে হবে যেন আপনিই গানটি গাইছেন!!তো বুঝতেই পারছেন,মুগ্ধকর এক অ্যাপের নাম হচ্ছে Musical.সো সংগ্রহে রাখতেই পারেন 🙂

tumblr_inline_nxo7xeBfdq1sgdnck_1280

ডাউনলোড লিংক: এখানে ক্লিক করে ডাউনলোড করুন
ডাউনলোড করতে লিংকে গিয়ে Create Download Link এর নীচের টিক তুলে দিয়ে সেখানেই ক্লিক করুন।পরের পেজে Click Here To Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে!!

আশা করি পোস্ট টি আপনাদের ভালোলাগবে।টেকবার্কস এর পোস্ট গুলো শেয়ার করতে ভুলবেন না।ধন্যবাদ সবাইকে।

Leave a Reply