আলোচনাঃ

 

বর্তমানে আমরা এমন একটি সিচুয়েশনে এসে উপস্থিত হয়েছি যখন প্রায় প্রতিটি কর্ম ক্ষেত্রেই ভোটার আইডি কার্ড বা জাতীয় পরিচয় পত্রের প্রয়োজন হয়!!আপনার বয়স আঠারো হোক বা না হোক ফেসবুক ফটো ভেরিফিকেশন থেকে শুরু করে হালের বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশন এর জন্য ও প্রয়োজন হয়!!

তবে হ্যা আমি যে আইডি কার্ড মেকার নিয়ে এসেছি এটা শুধুমাত্র বৈদিশিক ক্ষেত্রে ব্যবহার করবেন।যেমন ফেসবুক ভেরিফিকেশন বা ট্রাফিকমনসুন ভেরিফিকেশন এই টাইপের কাজে ব্যবহার করবেন!ভুলেও দেশীয় কোন কাজে ব্যবহার করতে যাবেন না।

ব্যবহার পদ্ধতি :

খুব ই সহজ এর ব্যবহার পদ্ধতি! শুধু ইন্সটল করে ওখানে যে বক্স গুলো থাকবে সেগুলো পূরণ করবেন।যেসব বক্সে ইংলিশ এ লিখতে বলা হবে সেগুলো পূরণ করবেন আর যেসব বক্সে বাংলা লিখতে বলা হবে সেগুলো করবেন না।পাসপোর্ট সাইজের ভাল একটি ছবি দিয়ে সাবমিট করবেন।দেন আপনার আইডি কার্ড পেয়ে গেলে সেই ইমেজ টা সেভ করবেন।

এখন এই ফটো https://uploadshub.com/r1ga2p664vls ইডিটর ইন্সটল করে সেই আইডি কার্ডের ইমেজ সিলেক্ট করে দিবেন।এবং বাংলা যে ঘর গুলো ফাকা আছে সেগুলো পূরণ করবেন।আশা করি বুঝাতে পেরেছি।সমস্যা হলে কমেন্ট বক্সে জানাবেন।

 


অ্যাপ ডাউনলোড লিংক: এখানে ক্লিক করে ডাউনলোড করুন

 

ডাউনলোড করতে লিংকে গিয়ে লিংকে গিয়ে Download এর নীচের টিক তুলে দিয়ে সেই Download এই ক্লিক করুন।দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।ডাউনলোড শুরু হয়ে যাবে!

 


 

 

আজকের মত এখানেই সমাপ্তি।গুরুত্বপূর্ণ পোস্ট তাই শেয়ার করে সবাইকে জানিয়ে দিন।অনেক সময় ,শ্রম দিয়ে আমরা আপনাদের জন্য পোস্ট লিখে থাকি ভাল লাগলে এপ্রিশিয়েট করতে ভুলবেন না।ধনবাদ সবাইকে।

ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

7 thoughts on "এবার খুব সহজেই নিজের বা যেকারো ন্যাশনাল/ভোটার আইডি কার্ড তৈরি করুন ছোট্ট একটি অ্যাপ দিয়েই!!।১০০% কার্যকরী!!"

  1. Sn Ashik Contributor says:
    কাজ হইছে ধন্যবাদ
    1. bd.srabon Contributor says:
      Id kard bananor jonno Software ta dawnlood korte parini,,,amak software ta ki vabe pabo ektu halp korle khusi hobo….admin vai
    2. mahabubaz Contributor says:
      onek age kaj koreche ekhon korena keno janina ei tiickta abar notun kore dewa ocid
  2. Razai-Rabbi Contributor says:
    extension not allowed ইমেজে ক্ষেত্রে দেখাই কেন
  3. bd.srabon Contributor says:
    Id kard bananor jonno Software ta dawnlood korte parini,,,amak software ta ki vabe pabo ektu halp korle khusi hobo….admin vai
  4. oanchingpong Contributor says:
    are vai download korle tu সাইকেল লাইসেনস ase amar tu NID CARD dorkar
  5. mahabubaz Contributor says:
    kemne re vi valo kore volo

Leave a Reply