আলোচনাঃ

 

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি বিশ্বের সর্ববৃহত বাংলা টেক কমিউনিটির সাথে ভালই আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালই আছি।আজ আপনাদের সাথে সিম্পল এক টিউন নিয়ে হাজির হলাম।আমরা জানি

এখন যা বর্তমান একটু পরেই সেটি অতীত!!আর অতীত একসময় অবশ্যই মধুর হয়ে উঠে! কয়েক বছর আগেও আমাদের হাতে যখন এন্ড্রয়েড ছিলোনা,অতঃপর যখন এটি এলো!এক প্রকার বৈপ্লবিক পরিবর্তন ঈ ঘটিয়ে দিলো!প্রাথমিক দিক দিয়ে Live wallpaper জিনিস গুলো অসাধারণ লাগলেও কজন ঈ বা এখন ব্যবহার করেন!!আর আমরাও এ নিয়ে টিউন করতে উৎসাহ ফিল করিনা এই কারণেই!

অথচ শুধু থিম বা লঞ্চার ছাড়াও একটি সুন্দর লাইভ ওয়ালপেপার ই আমাদের স্মার্টফোন এর সৌন্দর্য কয়েক গুণ বাড়িয়ে দিতে সক্ষম!অনেকেই লাইভ ওয়ালপেপার ব্যবহার করা ত্যাগ করেছিলেন অতিরিক্ত চার্জ কনজিউম হবার কারণে! কিন্তু আজ আপনাদের জন্য যে Live Wallpaper নিয়ে এসেছি এটি চার্জ ও কম টানে এবং লুক গুলাও অসাধারণ!!

এটি ব্যবহারে আপনার স্ক্রিন  একেবারে জীবন্ত মনে হবে।আপনার প্রতি টাচে স্ক্রিন জুড়ে প্রজাপতি উড়ে বেড়াবে।আর যদি স্ক্রিনের উপর প্রেস করে ধরে রাখেন তো বিভিন্ন রঙ য়ের প্রজাপতি উড়তেই থাকবে।যাতে আপনি মুগ্ধ না হয়ে পারবেন না!

 

ডাউনলোড লিংক: এখানে ক্লিক করে ডাউনলোড করুন

ডাউনলোড করতে লিংকে গিয়ে DOWNLOAD লেখার নীচের টিক তুলে দিয়ে সেই Download লেখায় ক্লিক করবেন।পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।

আজকের মত এখানেই সমাপ্তি।টিউন টি ভালোলাগলে শেয়ার করবেন আর মন্দ লাগলে সেটিও টিউমেন্ট করে জানাতে পারেন।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ।ধন্যবাদ সবাইকে।আলবিদা।

Leave a Reply