আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। কেমন আছেন সবাই, আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আপনারা যাতে ভালো থাকেন সেই কামনা করে আজকের টপিক লেখা শুরু করছি।

কাজের কথায় আসা যাক,

আমি আপনাদের জন্য দারুন একটি লাইভ টিভি অ্যাপ নিয়ে এসেছি। দরকার শুধু একটুখানি ছুঁয়ে দেওয়ার, তাতেই দেখা যাবে সব টিভি চ্যানেল। দেশীয় চ্যানেলগুলো তো থাকবেই, থাকবে বিদেশিগুলোও। শুধু তা-ই নয়, পাওয়া যাবে চ্যানেলের অনুষ্ঠান সূচি। প্রিয় অনুষ্ঠান যাতে বাদ না পড়ে যায়, সেজন্য রয়েছে রিমাইন্ডারের ব্যবস্থা। সবই করা যাবে মোবাইলে, ‘টিভি গাইড বাংলাদেশ’ নামের একটি অ্যান্ড্রোয়েড অ্যাপসে। ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ নামের একটি প্রতিষ্ঠান এই অ্যাপসটি আনছে। প্রাথমিকভাবে ১০০টিরও বেশি চ্যানেল রয়েছে অ্যাপসটির তালিকায়।

প্রতিষ্ঠানটি আরও জানাচ্ছে, ‘মাই জোন’ নামে একটি ফিচার রাখা হয়েছে অ্যাপসে। যে কেউ নিজের নামে অ্যাকাউন্ট খুলে প্রিয় অনুষ্ঠান, তারকা কিংবা চ্যানেল দেখতে পারবেন। তথ্যচিত্র, নাটক, খবর- নামেও থাকছে আলাদা আলাদা বিভাগ। অ্যাপসটির ব্যবহারকারীরা বিভিন্ন অনুষ্ঠানের ছবি, ট্রেলার, অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন।
কথা না বলে অ্যাপটি ডাওনলোড করে নিন।

Click here to Dowload

তো কেমন লাগলো আপনাদের কাছে টিউনমেন্ট করে জানাবেন।
আর আমার জন্য দোয়া করবেন। আজকে এখানেই শেষ করলাম। আল্লাহ হাফেজ।

নোট: ডাউনলোড লিংকে ক্লিক করে যদি কোনো সমস্যা হয়
তাহলে আবার ক্লিক করুন।
তাহলে আর সমস্যা হবে না।
আজ এপর্যন্ত ই ।
সবাই ভালো থাকবেন। আর কোন সমস্যা হলে কমেন্ট করবেন।
Fb Link- সাইট বানাতে যোগাযোগ করুন

2 thoughts on "আপনার এন্ডুয়েড দিয়ে HD ঝকঝকে Quality কে বাংলাদেশের সব Channel দেখুন একদম ফ্রিতে"

  1. RANA PMR Contributor says:
    সাভারের সাথে সংযোগ স্থাপন করা যাইনি।। দেখাছে ভাই কি করবো বলেন।
  2. fuadnila Contributor says:
    কেমন ফ্রি ভাই?

Leave a Reply