আলোচনা:

আসসালামু আলাইকুম।সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন।আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালই আছেন।আজ আপনাদের জন্য নিয়ে এসেছি নামাজ সহীহ শুদ্ধ ভাবে পড়া বা শেখার জন্য অসাধারণ একটি এপ।নামাজ সহীহ ভাবে স্টেপ বাই স্টেপ শেখার জন্য এর থেকে ভাল অ্যাপ আমি এখনো খুঁজে পাইনি!

আমাদের মাঝে অনেকের ই নামাজে ভুল হয় বা মনে আশংকা থাকে যে আমার নামাজ ঠিকভাবে হচ্ছেতো!!এই হীনমন্যতা থেকে অনেকেই নামাজ পড়েন না।মুসলমানদের জন্য নামাজ পড়া ফরজ বিধান।এছাড়া নামাজ পড়লে শারীরিক,মানুষিক ব্যায়াম, সাথে প্রশান্তি লাভ ও হয়।সব মিলিয়ে নামাজ শুদ্ধ ভাবে পড়তে শেখা অতীব জরুরি।আর এক্ষেত্রে অনেক বই থাকলেও আপনি সেই বইয়ের চেয়ে এই এপের মাধ্যমে ভালভাবে প্রাকটিক্যালি নামাজ পড়া শিখতে পারবেন।

অ্যাপ পরিচিতিঃ

অ্যাপের নাম:Step By Step Salat.Apk
ভার্সন:v1 (Old Version)
সাইজ:6.32 MB

রিকোয়ারমেন্ট:Android 2.3 & UP

বিস্তারিত:

অ্যাপ টির ব্যবহার খুবই সহজ।এপটিতে নামাজের আদ্যোপান্ত চিত্র এবং পড়ে বুঝানো হয়েছে।তাকবীর বলে নামাজে দাড়ানো তারপর ছানা থেকে শুরু করে সূরা ফাতিহা,সাথে অন্য সূরা মিলানো সব সুমধুর কন্ঠে পড়ে শুনাবে এই এপটি।এছাড়া রুকু-সেজদায় তিনবার তাসবীহ,বৈঠকে আত্তাহিয়্যাতু, দরুদ শরীফ,দুয়ায়ে মাছুড়া সব পড়ে, চিত্র সহ দেখিয়ে দেয়া হয়েছে।মোটকথা পূর্ণাঙ ভাবে নামাজ পড়া শিখাবে এই ছোট এপটি।যাতে আপনি মুগ্ধ হতে বাধ্য।এবং আপনি শুধু এই অ্যাপ টিই ঠিকভাবে অনুসরণ করলে আপনার নামাজ আদায় সহীহ ও শুদ্ধ হয়ে যাবে ইনশাআল্লাহ।

Learn Step by Step Salat(Namaz) Android App(islamikbook.net)2

ডাউনলোড লিংক: এখানে ক্লিক করে ডাউনলোড করুন

ডাউনলোড করতে লিংকে গিয়ে Download Now এর নীচের টিক তুলে সেখানেই ক্লিক করবেন।দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।অন্য পেজ আসলে ব্যাক করে আগের পেজে যাবেন।

আমাদের টিউনগুলো ভাল লাগলে লাইক,টিউমেন্ট করবেন।আপনার একটি লাইক টিউমেন্ট আমাদের কয়েকটি ভাল টিউন লেখার অনুপ্রেরণা যোগায়।
সময়ের সাথে প্রাসঙ্গিক এবং  অনেক গুরুত্বপূর্ণ একটি অ্যাপ তাই শেয়ার করে সবাইকে জানিয়ে দিন এবং নিজেও সওয়াব অর্জন করুন।
ধন্যবাদ সবাইকে।ধন্যবাদ সবাইকে।

 

ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

 

One thought on "এই রমজানে এন্ড্রয়েডের জন্য নিয়ে নিন অসাধারণ একটি ইসলামিক এপ,এবং স্টেপ বাই স্টেপ সহীহ ভাবে নামাজ পড়া শিখুন!!!!!!"

  1. NIKHILROY Author says:
    Ami tuner vote chai please help me vaiya

Leave a Reply