আলোচনাঃ

 

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি পবিত্র রমজান মাসের পবিত্রতায় সবাই বেশ ভালই আছেন।আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।বেশ কিছুদিন আগে লাইভ রেডিও শোনার জনপ্রিয় একটি অ্যাপ আপনাদের সাথে শেয়ার করেছিলাম যেখান ৮০+ রেডিও চ্যানেল লাইভ স্ট্রিমিং করে শোনা যেত।কিন্তু আজ আপনাদের সাথে এমন এক অ্যাপ এর পেইড ভার্সন নিয়ে এসেছি যেই অ্যাপ দিয়ে সারাবিশ্বের প্রায় ১ লক্ষ আই মিন ১০০,০০০ হাজার চ্যানেল শুনতে পারবেন অনায়াসেই! যেকোন সময় যেকোন জায়গা থেকে!
কারণে অকারণে বিভিন্ন সময় আমাদের রেডিও শোনার প্রয়োজন হতেই পারে।কিন্তু আপনার বাসস্থানে রেডিও সিগনাল দূর্বল হলে আপনি চাইলেও রেডিও শুনতে পারেন না।যেমন আমি নিজেই ঢাকা সূত্রাপুর থেকে রেডিও সিগনাল পাইনা!!! তখন আমার সঙ্গী হয় এই অ্যাপটিই!ভূতএফএম,কুয়াশা এসব শোনার জন্য এই অ্যাপের ই দারস্থ হতে হয় আমাকে 🙂

 

এই অ্যাপ দিয়ে আপনি বাংলাদেশের সকল চ্যানেল সহ বিশ্বের প্রায় সকল দেশের ম্যাক্সিমাম রেডিও চ্যানেল লাইভ শুনতে পারবেন।যেহেতু লাইভ স্ট্রিমিং এর ব্যাপার সেহেতু ফোনে মেগাবাইট রেখেই অ্যাপ টি চালাতে হবে।যেকোন সময়  রেডিও শোনার প্রয়োজন পরতেই পারে সেই দিক ভেবে অ্যাপটি সবাই সংগ্রহে রাখতে পারেন।

tunein radio premium

ডাউনলোড লিংক :   Click Here To Download

ডাউনলোড করতে লিংকে গিয়ে একদম নিচের (২য় নাম্বার টি) DOWNLOAD লেখার নিচের টিক তুলে সিয়ে সেখানেই ক্লিক করুন।পরের পেইজে Click Here To Downwload এ ক্লিক করবেন।

 

আজকের মত এখানেই বিদায়।আশা করি পোস্ট টি আপনাদের ভালোলাগবে।আলোলাগলে প্লিজ শেয়ার দিতে ভুলবেন না।আমাদের সাথেই থাকুন।চাইলে আপনি ও পোস্ট করতে পারেন আমাদের টেকবার্কস সাইটে,আপনাকে স্বাদর আমন্ত্রণ।জাস্ট রেজিষ্টার করেই পোস্ট করতে পারবেন।ধন্যবাদ সবাইকে।

আমার সাইটে আপনাদের আমন্ত্রণ রইলো Click Here

One thought on "নিয়ে নিন পৃথিবীর সর্ববৃহৎ লাইভ রেডিও অ্যাপ Tunein Radio এর পেইড ভার্সন!১ লক্ষ রেডিও স্টেশন একটি অ্যাপেই!!!!"

  1. Emtu24 Contributor says:
    কেউ আমার পোস্ট গুলো দেখেন তো কেন সামনে আসেন না

Leave a Reply