প্রথমে এপ্সটা ডাউনলোড

এবার নিচের নিয়ম অনুযায়ী কাজ করুন।

1. লগিন এ ক্লিক করে যে নম্বরে ডাচবাংলা একাউন্ট করবেন সেটা বসান। **নম্বরটি চালু রাখতে হবে

2. এবার ওই নম্বরে একটা কল যাবেযেখানে আপনাকে চার ডিজিটেরএকটা পিন নম্বর চাইবে। পিন নম্বরইচ্ছামত দিয়ে ওয়েট করেন, ওরাই কলকেটে দিবে

3. কল কেটে যাওয়ার পর এপ্সেঅটোমেটিক একটা মেনু আসবে যেখানেআপনার সেট করা পিন নম্বর আর একটাভ্যারিফিকেশন কোড চাইবে। কোডপাবেন মেসেজের মাধ্যমে, আপনাকেকিছু করতে হবেনা। পিন আর কোডএন্টার করেন, আপনার কাজ শেষ

4. এবার *322# ডায়াল করে দেখেনআপনার একাউন্ট হয়ে গেছে। এখন ২০টাকার বেশি আপনার একাউন্টে ক্যাশইন করলেই আপনার একাউন্ট একটিভ।

আপনি *322# ডায়াল করলে মেনু পাবেনএকাউন্ট একটিভ করার পর।**ন্যাশনাল আইডির ফটোকপি আর এককপি ছবি এটা আপনার নিরাপত্তা জনিত কারনে যেকোন এজেন্টের কাছেসাবমিট করতে পারেন। আমি আপনাদের যে মেথড দিলাম এটা প্রি-রেজিষ্টারসিস্টেম। এটাতে আইডি/ছবি এডিশনাল, না দিলেও চলে।

অনলাইনে ইনকাম করতে চান তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন, বেকার ঘরে বসে থাকার চেয়ে বিনা পরিশ্রমে পড়াশুনার পাশাপাশি আপনিও ইনকাম করুন দৈনিক ৩০০-৩৫০ টাকা।

7 thoughts on "ঘরে বসেই ডাচ বাংলা একাউন্ট করুন ! ন্যাশনাল আইডি ও ছবি ছাড়াই। অসম্বভকে সম্বভ করে দেখান"

  1. Swopon Author says:
    avabe to pre registered hoy…pore last code r mone thake naa……..keu avabe register korben naa…..id die account na khula porjonto cash in sara kisui korte parben naa…..
    1. MD SHAWAL Author says:
      cash out kora jai na???
  2. Shadow Contributor says:
    Admin plz আমার পোষ্টগুলো দেখেন
  3. Rahimali Contributor says:
    বিকাশ খুলা যায় না
  4. Minarul khan Contributor says:
    Cash out kora jabe?
  5. Rana Contributor says:
    Monir BD Sala Tor Mayere Chodi
  6. Rana Contributor says:
    Tui amar tk ferot de

Leave a Reply