আপনি কি এমন কোন অ্যাপ দেখেছেন যা আপনাকে একসাথে ৫০০০+ নাটক,৫০০০+ মুভি(বাংলা+কলকাতা), বাংলাদেশের সব টিভি চ্যানেল লাইভ এবং বাংলাদেশের সব রেডিও স্টেশন লাইভ একবারে দিবে?সাথে আবার প্রতিদিন মুভি,নাটক আপডেট হয়।

আমি আপনাদের জন্য এমনি এক অ্যাপ নিয়ে এসেছি যে অ্যাপ আপনাকে একাসাথে সব দিবে।এই রকম কোন অ্যাপ আর আছে বলে আমার মনে হয় না।প্রতিদিন আপনাদের জন্য ভাল কিছু আনার চেষ্টা করি।আজ ও তার বিপরিত হয় নি।

একবার ব্যাবহার করে দেখুন ভাল লাগবে গ্যারান্টি।

App name:Bangla live Television +radio

size:4mb

অ্যাপ টি আসলেই অসাধারণ।না চাইতেই চাওয়ার থেকে অনেক বেশি দিয়েছে অ্যাপ টি আমি তো একবার ই মুগ্ধ।কি নাই অ্যাপ টির মধ্যে একসাথে লাইভ টিভি,নাটক,মুভি,রেডিও

নাটক এবং মুভির মধ্যে থেকে আপনি আপনার ইচ্ছা মত নাটক, মুভি বাছায় করতে পারবেন।আপনি চাইলে সার্চ ও করতে পারবেন।যত ২ঘণ্টা এর একটা মুভি আপনি পুরা দেখতে চান না আপনি তখন ইচ্ছা মত কেটে ভিডিও দেখতে পারবেন।

আমি আগে অ্যাপ টি ব্যাবহার করেছি ভাল লাগল তাই শেয়ার করছি।

আরে একটি কথা তো বলতে ভুলেই গেছি আপনি পাচ্ছেন রেকর্ড সিস্টেম মানে আপনি মুভি,নাটক দেখছেন সেই গুলা আপনি রেকর্ড করে রাখতে পারবেন পরে দেখার জন্য।কি চমৎকার ফিচার না?

ডাউনলোড করুন আগে।

Download link: click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন ]

2 thoughts on "5000+ মুভি,5000+ নাটক,লাইভ tv,লাইভ রেডিও সব পাচ্ছেন একটি ছোট্ট অ্যাপ এর মধ্যে 2g network ই যথেষ্ট don’t miss!!"

  1. Ashiqur Rahman Contributor says:
    এম বি কাটবে কেমন?
  2. Hridoy Contributor says:
    Koto mb kate per hour….?

Leave a Reply