Home » Apps review » এন্ড্রোয়েড এ্যাপস সমগ্র [পর্ব-১১] :: হ্যাকিং এর জন্য ব্যবহৃত এ্যাপস। ১

5 months ago (Apr 23, 2017) 3,635 views

এন্ড্রোয়েড এ্যাপস সমগ্র [পর্ব-১১] :: হ্যাকিং এর জন্য ব্যবহৃত এ্যাপস। ১

Category: Apps review Tags: , , by

আসসালামু’আলাইকুম

পরীক্ষা আর ব্যাক্তিগত কিছু কাজের জন্য নিয়মিত টিউন করা সম্ভব হয়ে ওঠে না। তবুও‌চেষ্টা করব চেইন টিউনটিকে লম্বা করার। আজ আমি নিয়ে এসেছি এন্ড্রোয়েডে হ্যাকিং-এর জন্য ব্যবহৃত কয়েকটি এ্যাপস। এটি এই টিউনের প্রথম খন্ড। এখানে থাকছে ৫টি হ্যাকিং এ্যাপসের তালিকা।

বিঃদ্রঃ বেশিরভাগ এ্যাপস চালানুর জন্য রুট লাগবে। এ্যাপগুলো শুধুমাত্র শিক্ষনীয় ক্ষেত্রে প্রয়োগ করবেন।


  • zAnti

zAnti আমার দেখা সেরা একটি হ্যাকিং এ্যাপ। এটি একটি নির্দিষ্ট নেটওয়্যার্কের(Wi-Fi) এর ভিতর কাজ করতে পারে। Wifi sniffing, Man in the middle attack, Shell lock, Password cracker সহ বহু ধরন টুলস আছে। এটা দিয়ে কি হয় জানতে চান? ধরুন আপনি কারো ওয়াই-ফাই এ আছেন। সে যা ব্রাউজ করবে, যে ইমেইজ দেখবে, যা টাইপ করবে তা সব দেখতে এবং মডিফাই করতে পারবেন। আমার প্রোফাইল এ গিয়ে এটার সম্পর্কে বিস্তারিত একটি টিউন আছে তা দেখতে পারেন।

  • DSploit

Dsploit(Droid Sploit) কে zAnti এর বিকল্প হিসেবে ধরা যায়। zAnti এর মত সব ফিচারই এটাতে আছে। UI টা একটু সাদামাটা তবুও সমান কার্যকরি। নেটওয়্যার্কের মধ্যে থাকা যেকারো ফোনে স্নিফ করতে পারবেন। বদলে দিতে পারবেন যেকোন ওয়েভসাইটের সব ছবি। আমার মতে zAnti ব্যবহারের পর আপনি এটা ব্যব্যহার করলে ভাল বুঝতে পারবেন।

  • Droid Sheep

Droidsheep দিয়ে একই নেটওয়ার্কের ভিতর থাকা যেকোন ডিভাইসের ক্যাস ক্যাপচার(Sniff) করে আপনি যেকারো ফেসবুক, টুইটার ইত্যাদি চালাতে পারবেন। মনে করুন আপনি একটা ক্যাফেতে বসে আছেন এবং ফ্রি ওয়াই-ফাই আছে। আপনি যার একাউন্ট হ্যাক করবেন তাকে এখানে এনে বললেন সে ফ্রি নেট চালাতে পারবে। সে তার ফোনে ফেসবুকে ডুকল, এবং এদিকে আপনি droid Sheep দিয়ে Sniff করে তার ক্যাস নিয়ে নিলেন। এখন আপনি Droid Sheep থেকে তার একাউন্টে ডুকতে পারবেন।

  • WPS connect

    Wi-Fi এর পাসওয়ার্ড বের করার জন্য এটি অন্যতম কাজের এ্যাপ। এটি শুধু যেসব ওয়াই-ফাই wps সিকিউরিটি দেয়া সেটা থেকে পাসওয়ার্ড বের করতে পারবে। আমি প্রেক্টিক্যালি এটা ট্রাই করিনি তবে কিছু ভিডিও এবং কয়েকজনের কথা থেকে বুঝলাম যে এটা কাজ করবে। 

    • Hackode

    এই এ্যাপটি দিয়ে কোন কিছু হ্যাক করা না গেলেও এর মাধ্যমে আপনি হ্যাকিং/Penetration সম্পর্কে কিছু বিষয়ে অবিজ্ঞতা লাভ করতে পারবেন। যেমন: DNS, MX server, Ping, Google dorks, Who is look up ইত্যাদি। Play store এ এ্যাপটি পাওয়া যাবে।

    Report

    About Post: 20540

    Himel Chowdhury

    Just curious about how things work.

    9 responses to “এন্ড্রোয়েড এ্যাপস সমগ্র [পর্ব-১১] :: হ্যাকিং এর জন্য ব্যবহৃত এ্যাপস। ১”

    1. BITCOIN EARN TAJIM_SK (Author) says:

      nice post bro…….

    2. MD Sumon ali MD Sumon ali (Contributor) says:

      Nice post bro.

    3. Notification (Subscriber) says:

      রানা তুই তো কানা।

    4. ইমরুজ Emrus (Author) says:

      রানা ভাই,
      আমার পোষ্ট রিভিউ করেন প্লিজ।

    5. Md Naimur Rahman Md Naimur Rahman (Contributor) says:

      Hi,ami new member.Nice post.

    6. tufan tufan (Contributor) says:

      ভাই লিংক দিলে ভাল হয়

    Leave a Reply