ফেসবুক একটি সামাজিক যোগাযোগের সাইট। আর এই সাইটটি বিশ্বের মধ্যে তার জন্মের শুরু থেকে এখন পর্যন্ত সোসায়াল সাইট হিসেবে ১ নম্বর স্থান দখল করে আছে। বর্তমানে এই সাইটটিতে পুরো পৃথিবীর প্রায় সবারই কম-বেশী অ্যাকাউন্ট খোলা আছে বা এই সাইটটি ব্যবহার করেন। তো আমি আজকে যেই পোস্ট নিয়ে হাজির হয়েছি, তা এই ফেসবুককে নিয়েই।

ফেসবুকে এমন কিছু অপশন বা কাজ আছে যেগুলো ডেক্সটপ ছাড়া করা যায়না। আর ফেসবুক অধিকাংশ লোকই মোবাইল দিয়ে ব্যবহার করে। যার কারণে, ফেসবুকের কিছু কিছু কাজ মোবাইল দিয়ে করা সম্ভব হয় না। যা শুধুই ডেক্সটপেই করা সম্ভব। এখন থেকে ঐ ডেক্সটপের কাজগুলো মোবাইলে করা সম্ভব। কারণ, আমি আজকে এমনি এক অ্যান্ড্রয়েড সফটওয়্যার নিয়ে হাজির হয়েছি। যার মাধ্যমে ফেসবুক এখন পুরো ডেক্সটপের মত ব্যবহার করা যাবে এবং ফেসবুকের সবধরনের কাজও করা যাবে।

এখানে “Download Facebook Desktop Software” লেখাটিতে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। ইনস্টল করলেই বুঝতে পারবেন আসলে সফটওয়্যারটি কি। তাই আর দেরি না করে এখনি সফটওয়্যারটি ডাউনলোড করুন। ডেক্সটপের মত ফেসবুক চালানোর মজা লুটুন।


অনেকে হয়তো বলতে পারেন এখন তো অনেক ইন্টারনেট ব্রাউজার দিয়ে মোবাইলে ফেসবুক ডেক্সটপ ভার্সনে চালানো যায়। হুম! আমিও আপনার কথা ১০০% মানি। ঐসব ব্রাউজারগুলা অনেক এমবির হয়ে থাকে। কিন্তু আমি যে সফটওয়্যারটি আপনাদের সাথে শেয়ার করেছি, এটির সাইজ মাত্র ৫০২ কেবি। যা কিনা ফেসবুক লাইট সফটওয়্যার থেকেও সাইজে ছোট। কথায় আছেনা, ছোট মরিচে জাল বেশী। তাহলে বুঝেন এই সফটওয়্যারটি সাইজে কত ছোট, যা আপনার মোবাইলের ফোন মেমোরি এবং র‍্যামকে বাচাবে।

বিঃ দ্রঃ সফটওয়্যারটি প্রথমে অপেন করলে স্ক্রিনে একটি ম্যাসেজ ভেসে উঠবে। যাতে লেখা থাকবে – “Connect to internet and enjoy more wonderful FREE games!” তো এখানে দুটি অপশন থাকবে। একটি হলো – Skip, আরেকটি হলো – Connect. আপনার কাজ হলো Skip অপশনে ক্লিক করা।

বাংলাদেশী সফটওয়্যার ও গেমস সম্পর্কে জানতে এবং ডাউনলোড করতে এখনি এই সাইটে ভিজিট করুন – www.BanglarApps.ml এবং নতুন নতুন সফটওয়্যার এবং গেমস সম্পর্কে জানুন।

8 thoughts on "অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য ডাউনলোড করে নিন, Facebook Desktop সফটওয়্যার! (সাইজ – ৫০২ কেবি) (Mahbub Pathan)"

  1. Hurayrah Hurayrah Contributor says:
    hmm vloi use kore dekhlam
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      wlc! bro!
  2. Mahbub Mahbub Author says:
    link kaj kore na keno??
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      bro! 100% kaj kore. ami ei matro check koreci. ar ami eta fb groupe upload diyeci. cesta koro, kaj korbe.
  3. Haque Battery Haque Battery Contributor says:
    অনেক ঝামেলা কন্ট্রোল করা।
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      temon jamela nai bro!

Leave a Reply