Heyy guys I’m back again! আজকে আমি এই টিউনে হোয়াটসঅ্যাপের নিউ আপডেটের কথা বলবো। এই আপডেটে আপনি যাকে মেসেজ Send করেছেন সে যেন Read করতে না পারে মেসেজ ডিলিট করে দিতে পারবেন।এটা অনেক হেল্পফুল আর মোস্ট ওয়েটেড ফিচার হোয়াটসঅ্যাপের।

এই ফিচারটা অনেক হেল্পফুল আপনি কাউকে মেসেজ সেন্ড করেছেন আপনি চান না সেই ব্যাক্তি মেসেজটা দেখুক। আপনি যখন মেসেজটা ডিলিট করতে যান তখন আপনার কাছে 3 options আসবে।

Delete Message??
Delete for Me
Cancel
Delete for Everyone

এখন আপনাকে Delete for Everyone choose করতে হবে যখনই choose করবেন তখনই লেখা আসবে you deleted this message

এর মধ্যে একটা কথা আছে সেটা হল মেসেজ সেন্ড করার ১০ মিনিটের মধ্যেই Delete for Everyone এই Options টা পাবেন ১১ মিনিট হয়ে গেলে আর পাবেন না।এই কথাটা অব্যশই খেয়াল রাখবেন।এই ফিচারটা Personal Chat ও Group Chat এ পারফেক্টলি কাজ করে।এখন থেকে আপনি ভুলে চলে যাওয়া মেসেজ ডিলিট করতে পারবেন এই ফিচার অফিশিয়াল এপেই আছে কোন মোড ডাউনলোড করতে হবে না।শুধুই প্লে-স্টোর থেকে এপটা আপডেট করে নিবেন।এই ফিচারটা হোয়াটসঅ্যাপ ৩-৪ দিন হল আপডেট দিয়েছে। এটা ধীরে ধীরে সব ডিভাইসে চলে আসবে। রাতে আমি চেক করেছি এই ফিচারটা বাংলাদেশে Available আছে।

ফেসবুকে আমাকে follow করুন ফেসবুকে আমি

আমার ফেসবুক ডাউনলোডিং গ্রুপের সাথে সংযুক্ত থাকুন

সবশেষে একটি কথা আমার করা এই টিউনটি ভাল লাগলে একটা Thanks দিয়েনl আর হ্যাঁ আমার অনুমতি ছাড়া কোথাও পোস্ট করবেন না পোস্ট করলে অবশ্যই Credit দিবেনl


5 thoughts on "[Mega Tune][WhatsApp Tricks] দেখে নিন হোয়াটসঅ্যাপের নিউ আপডেট ভুলে চলে যাওয়া মেসেজ ডিলিট করা যাবে"

  1. ASR Ankur Contributor says:
    Hmm… Thnks. Version no. koto?
    1. Phantom Deluxe ✅ Author Post Creator says:
      wlc version 2.17.395
    2. ASR Ankur Contributor says:
      thnks☺?
  2. ARIF Contributor says:
    কত এমবি

Leave a Reply