চীনের এক ফোনের দাম পৌনে তিন কোটি টাকা!

বিলাসবহুল ফোন বাজারে আনার জন্যে বিখ্যাত ব্র্যান্ড ভার্চু। সম্প্রতি এই ব্র্যান্ড তাদের নতুন ফোন সিগনেচার কোবরা বাজারে এনেছে যার মূল্য দাম বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ৮০ লাখ ৬০ হাজার টাকা মাত্র!

তুরস্কের এক ব্যবসায়ী এই সংস্থার বর্তমান মালিক। এই ফোনটি যিনি কিনবেন, কাস্টমারের কাছে সংস্থা ফোন পৌঁছে দেবে হেলিকপ্টারে করে। এইমুহূর্তে ফোনটি চিনের একটি ই-কমার্স অনলাইন প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে।

ইচ্ছুক কাস্টমার যারা এই ফোন কিনতে চান, প্রথমে তাদের ১২ হাজার ২০০ টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এরপর কিস্তিতে ধীরে ধীরে বাকি টাকা মেটানো যাবে।

এই ফোন সারা দুনিয়ায় মাত্র আটটি জায়গায় পাওয়া যাবে। চিনে মাত্র এক জায়গাতেই এই ফোন এইমুহূর্তে পাওয়া যাচ্ছে। তবে এই ফোনের ফিচার সম্পর্কে কোনও তথ্য এখনো পাওয়া যাচ্ছে না।

এই ভার্চু সিগনেচার কোবরা ফোনটি ডিজাইন করেছে একটি ফরাসী জুয়েলারি সংস্থা। ফোনে রয়েছে ৪৩৯টি চুনি, দুটি পান্না। চুনি, পান্না ছাড়াও এই ফোনের গায়ে খচিত রয়েছে আরও কিছু মূল্যবান পাথর। মূলত ৩৮৮টি অংশ রয়েছে এই ফোনের, যা সমন্বয় করা হয়েছে ব্রিটেনে। তবে কোনও মেশিন নয়, ফোনের খুটিনাটি ঠিক রাখতে হাত দিয়েই জোড়া হয়েছে এই ফোনের বিভিন্ন অংশ

সূত্র: http://ourtechbd.com

আমাদের সাইটে টিউনার হতে পারেন,নতুন কিছু শিখতে আমাদের সাইট ভিজিট করুন; http://ourtechbd.com

4 thoughts on "চীনের একটি মোবাইল ফোনের দাম পৌনে তিন কোটি টাকা"

  1. Jibon Roy jibon roy Author says:
    রানা ভাই আমার পোষ্টগুলো রিভিউ করুন প্লিজ।আমি এ যাবত ২২ টা পোষ্ট করছি।
  2. Shayer Ahmed Tamim Shayer Ahmed Tamim Contributor says:
    oi meya ek post koybar koren ……

Leave a Reply