invite-them-all

আসসালামুয়ালাইকুম ,

কেমন আছেন সবাই ?

আমি মেজবা উদ্দিন জিহাদ ।

আবার চলে আসলাম নতুন একটি ভিডিও Tutorial নিয়ে । এই Tutorial  ভিডিওতে আমি আপনাকে এমন একটি ট্রিকস সিখবো যেটা আপনি আগে হয়তো কখনোই দেখেন নি / কখনো শিখেন নি   । আমরা সবাই ফেসবুক চালাইন । ফেসবুক চালাতে গিয়ে আমাদের অনেকের সখ জাগে যে একটা পেজ থাকলে ভালো হতো । তো এই সখ মেটা তে গিয়ে একটা পেজ খুলে ফেলি  । কিন্তু পেজ চালাতে গেলে লাইক প্রয়োজন হয়।  পেজে লাইক বাড়াতে গেলে ফেসবুক ফ্রেন্ড লিষ্টের সকল বন্ধুদের পেজে ইনভাইট করতে হয় । ফেসবুক ফ্রেন্ডলিষ্ট এর সকন বন্ধুদের ইনভাইট (আমন্ত্রণ)  করতে করতে আমরা এক সময় ধর্য্য হারিয়ে ফেলি । তাই আর ধর্য্য হারানোর কোন দরকার নেই ।   এই ভিডিওতে আমি আপনাদের একটি ট্রিকস দেখাব সেটি হল  কিভাবে আপনি ১ সাথে /  ১ ক্লিক এ আপনার সকল ফেসবুক ফ্রেন্ডদের (বন্ধুদের )  কে আপনার পেজ থেকে এক সাথে  ইনভাইট করবেন খুব সহজে।  ।।

চলুন দেরই কেন এখনি শিখে নেই কিভাবে আপনি ১ সাথে /  ১ ক্লিক এ আপনার সকল ফেসবুক ফ্রেন্ডদের (বন্ধুদের )  কে আপনার পেজ থেকে এক সাথে ইনভাইট করবেন খুব সহজে।  ।।

ট্রিকস টি সিখতে এখানে ক্লিক করুনঃ Youtube ভিডিও লিংক

আমি চেষ্টা করি আপনাদের ভালো কিছু সিখাতে । আমি যদি আপনাদের কিছু সিখাতে পাড়ি তাহলে আমার চ্যালেন এ প্লিজ Subscrib করে আমাকে আপনাদের কিছু সিখনোর সুযোগ করে দিন ধন্যবাদ।

আমার Youtube চ্যানেল লিঙ্কঃ Click here

 

Leave a Reply