Home » Facebook tricks » যেভাবে ফেইসবুক ম্যাসেঞ্জারে গেইম খেলবেন বন্ধুদের সাথে

6 months ago (Jul 23, 2017) 2,266 views

যেভাবে ফেইসবুক ম্যাসেঞ্জারে গেইম খেলবেন বন্ধুদের সাথে

Category: Facebook tricks Tags: , by


টুডি গেমগুলোর কথা মনে আছে আপনার? সেই স্মৃতি পুনরায় জাগিয়ে দিতে হাজির হয়েছে ফেসবুক ম্যাসেঞ্জার।

গত বছর নভেম্বরের শেষে নির্দিষ্ট কিছু দেশে ‘ইন্সট্যান্ট গেমস’ ফিচার চালু করেছিল ম্যাসেঞ্জার। এখন বিশ্বের প্রায় ১২০ কোটি মেসেঞ্জার ব্যবহারকারী ফিচারটি উপভোগ করতে পারবেন। তবে অনেক ব্যবহারকারী কিভাবে গেমগুলো খুঁজে বের করে খেলবেন তা জানেন না। তাই এ টিউটোরিয়ালে ম্যাসেঞ্জারে গেম খেলার কৌশল তুলে ধরা হল। প্রথম ফেসবুক ম্যাসেঞ্জার অ্যাপ্লিকেশনে গিয়ে কোনো বন্ধুর চ্যাট বক্সে যেতে হবে। তারপর টেক্সট লেখার স্থানে ট্যাপ করে বাম পাশে থাকা ‘+’ আইকনে ক্লিক করতে হবে। এরপর নতুন একটি পেইজ চালু হবে। সেখান থেকে ‘মধসবং’ অপশনে ক্লিক করতে হবে। তাহলে নতুন একটি পেইজে প্রায় ৫০টির মতো টুডি গেমের তালিকা দেখা যাবে। সেখান থেকে যে গেমটি খেলতে চান তাতে ক্লিক করতে হবে।

প্রথম ধাপ:

দ্বিতীয় ধাপ:

তৃতীয় ধাপ:


শেষ ধাপ:

এরপর গেমটি চালু হবে। তবে এক্ষেত্রে গেমটি লোড হতে কিছুটা সময় নেবে। গেম খেলার পর চাইলে বন্ধুকে স্কোর পাঠিয়ে চ্যালেঞ্জ জানানো যাবে। এভাবে পুরনো দিনের গেমগুলো সহজেই ম্যাসেঞ্জারে খেলা যাবে।

আমার সাইট থেকে ঘুরে আসুন

Report

About Post: 91

Najmul Islam

কিছু শিখতে এবং শিখাতে এসেছি। জীবন একবার, বার বার নয়। যত পারো মানুষের উপকার করো। আল্লাহ ভালবাসবে💗💗💗 যারা বেকার অনলাইনে আয় করতে চান আমার সাথে যোগাযোগ করুন। ফেজবুকে আমি My WhatsApp Number: 01743775043

7 responses to “যেভাবে ফেইসবুক ম্যাসেঞ্জারে গেইম খেলবেন বন্ধুদের সাথে”

Leave a Reply