Home » Games Review » সেরা ১০ টি এন্ড্রয়েড ক্লিয়ার প্রিন্ট গেমস রিভিও।দেখুন ভালো লাগবে।

4 months ago (Jul 25, 2017) 2,633 views

সেরা ১০ টি এন্ড্রয়েড ক্লিয়ার প্রিন্ট গেমস রিভিও।দেখুন ভালো লাগবে।

Category: Games Review Tags: by

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন।আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম সেরা ১০ টি এন্ড্রয়েড গেমস।তো চলুন একে একে সব গেম গুলোর রিভিও দেখা যাক।

1.Scooby Doo

গেমটির বিবরনঃ

ইয়াইক্স! স্যাগি কে বন্দি করে রাখা হয়েছে ভূতুড়ে কবরস্থানে। স্যাগিকে বাঁচাতে স্কুবি কে সাহায্য করো আর পার করতে থাকো ভূতুড়ে সব লেভেল।  সতর্ক থাকো কারন মমি, ভূত আর দানব ওঁত পেতে আছে।  এক ধাপ এগিয়ে থাকতে সংগ্রহ করো পাওয়ার আপ এবং অন্যান্য কালেকটিবেলস । তুমি কি পারবে ভূতুড়ে কবরস্থানে টিকে থাকতে আর তোমার বিশ্বস্ত বন্ধু স্যাগি কে বাঁচাতে?


গেম টি ডাউনলোড করুন

গেম টি  খেলতে প্রয়োজন:  এন্ড্রয়েড ২.৩ অথবা এর উপরের ভার্সন।

Garfield Kart

গেমটির বিবরনঃ

বিশ্বের জনপ্রিয় ইদুর-বিড়াল জুটি আবার ফিরে এসেছে! অলস বিড়াল গারফিয়েল্ড এবং দয়ালু, নিরিহ কুকুর অডি সবার মাঝে আবার ফিরে এসেছে একটি একশন রানিং গেম এ!


গেম টি ডাউনলোড করুন

গেম টি  খেলতে প্রয়োজন: এন্ড্রয়েড ২.১ অথবা এর উপরের ভার্সন।

3.Stunt Car Chall

গেমটির বিবরনঃ

অসাধারন স্ট্যান্ট পারফর্ম করুন স্ট্যান্ট গাড়ির সাথে! অন ট্রাকে ড্রাইভ করুন বাধা বিপত্তি পেড়িয়ে, ক্রক্সক্রিউ স্ট্যান্ট এর মাধ্যমে অর্জন করুন কয়েন! এখনই মজার খেলা শুরু করুন এবং প্রতি লেভেলে জিতুন ৩ টি করে স্টার!


গেম টি ডাউনলোড করুন

গেম টি  খেলতে প্রয়োজন: এন্ড্রয়েড ২.৩.৩ অথবা এর উপরের ভার্সন।

4. Jetpack Joyride

গেমটির বিবরনঃ

সবচেয়ে উন্নত প্রযুক্তির জেটপ্যাক পিঠে নিয়ে আকাশে উড়ে চলুন ব্যারি স্টেকফ্রাইস এর ভুমিকায়, বেরিয়ে পড়ুন শ্বাসরুদ্ধকর এক অভিযানে। বিশ্বকে মাতিয়ে তোলা ফ্রূট নিঞ্জা এর প্রস্তুতকারক, হাফব্রিক-এর অ্যাকশনে ভরপুর গেইম হলো জেটপ্যাক জয়রাইড।


গেম টি ডাউনলোড করুন

গেম টি খেলতে প্রয়োজন:  এন্ড্রয়েড ৪.৩.৩ অথবা এর উপরের ভার্সন।

5. Riptide GP2

গেমটির বিবরণঃ

রিপটাইড জিপি২ সবকিছুকে করে তুলবে আরও গতিময়। এর প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ মালটিপ্লেয়ার রেইস, আপগ্রেডেবল হাইড্রো জেটস এবং রাইডার্স, আরও উন্নত গ্রাফিক্স,  নতুন করে তৈরি ক্যারিয়ার মোড,নতুন আকর্ষণীয়  ট্রিকস এবং সম্পূর্ণ নতুন স্টান্ট সিস্টেম এর সাথে আপনি চলে যাবেন এক নতুন জগতে।


গেম টি ডাউনলোড করুন

গেম টি খেলতে প্রয়োজন:  এন্ড্রয়েড ২.৩ অথবা এর উপরের ভার্সন।

6. Kingdom Rush Origins

গেমটির বিবরণ

ভীষণ আসক্তিকর টাওয়ার ডিফেন্স গেইম কিংডম রাশ নিয়ে আসলো সম্পূর্ণ নতুন প্রিকুয়েল এডভেঞ্চার – কিংডম রাশ: অরিজিন্স। এই নতুন এডভেঞ্চারে আপনাকে স্বাগতম।

গেম টি ডাউনলোড করুন

গেম টি খেলতে প্রয়োজন:  এন্ড্রয়েড ৪.০ অথবা এর উপরের ভার্সন।

7. MARVEL Spider-Man Unlimited

গেমটির বিবরণঃ

স্পাইডারের দুনিয়ার ১০০টিরও বেশি ক্যারেক্টারের সাথে এবার জমবে খেলা!

এই গেমে সব স্পাইডার ম্যান এবং স্পাইডার ওম্যান কে সংগ্রহ কর এবং একত্রিত কর এক্সাইটিং স্টোরিবোর্ডের সাথে।

নিউইয়র্ক সিটিতে নতুন  সিনিস্টার সিক্স তাদের নতুন ডাইমেনশনের আক্রমণ শুরু করেছে। নিজেদের অসংখ্য ভার্সন সৃষ্টির মাধ্যমে তারা ছড়িয়ে পড়ছে সর্বত্র, ধ্বংস চালাচ্ছে একের পর এক। মারভেল সুপার হিরো হিসেবে স্পাইডারের দুনিয়ার এরকম এক রোমাঞ্চকর গল্পের প্লটে তৈরি গেমটিতে এখন লড়তে হবে তোমাকে।

দ্য গ্রিন গুব্লিন (ইস্যু ১), দ্য ভালচার (ইস্যু ২) ইলেক্ট্রো (ইস্যু ৩), স্যান্ডম্যান (ইস্যু ৪), ডক অক (ইস্যু ৫), মিস্টারিও (ইস্যু ৬) সবগুলো এখন তোমার জানা। তাহলে আর অপেক্ষা কিসের?

গুগল প্লে স্টোরে প্রথম ফ্রি স্পাইডার ম্যান গেম

সাতটি ভিন্ন পরিবেশে ম্যানহাটনের রাস্তায় সুইং, রান আর ফাইটিং এর সাথে উপভোগ কর প্রথম স্পাইদার ম্যান ওয়েব রানার।ইউনিক গেমপ্লে এর সাথে ফাইট কর সুপার ভিলেনদের সাথে। সাথে থাকছে সুইং, ওয়াল ক্লাইম্ব, স্কাইডাইভ এর মত এক্সপেরিয়েন্স।স্টোরি মোড এ থাকছে ৫ টি বস ব্যাটল এবং প্রতি ইস্যুতে ২৫ টি মিশন, ইভেন্ট মোড এ প্রতিদিন এবং প্রতি সপ্তাহে নতুন ইভেন্টের সাথে রিওয়ার্ড। আর আনলিমিটেড মোড এ থাকছে লিডারবোর্ডের টপে যাওয়ার সুযোগ।

দ্য ফার্স্ট ন্যারেটিভ রানার

সিনিস্টার সিক্স সর্বত্র তাদের ধ্বংসযজ্ঞ চালিয়ে নেক্সট টার্গেট করেছে আমাদের পৃথিবীকে। কিন্তু এই এপিসোডিক অ্যাডভেঞ্চারের গেমটিতে এবার সিনিস্টার সিক্স এর বিরুদ্ধে লড়াইয়ে নামবে তুমি, স্পাইডার ম্যান ও স্পাইডার ওম্যান আর্মি নিয়ে।মারভেল ইউনিভার্সের আইকোনিক সব স্পাইডার ক্যারেক্টার, সুপার ভিলেন, তাদের মাল্টিপল ভ্যারিয়েশন ছাড়াও এই গেমে পাবে ম্যারি জেন, ব্ল্যাক ক্যাট এদেরও!গেমপ্লেটি লিখেছেন একজন অভিজ্ঞ স্পাইডার ম্যান কমিক রাইটার তাই মূল কমিকের মতই গেমটিতে নিশ্চিত করা হয়েছে সেই থ্রিল।

সর্বাধিক স্পাইডার সেন্স, ক্যারেক্টার এর সাথে এভবার থাছে স্পাইডার ওম্যান!

মারভেল ইউনিভার্সের অসংখ্য স্পাইডার ম্যান, স্পাইডার ওম্যান কালেক্ট কর, সুপিরিওর স্পাইডার ম্যান, স্কারলেট স্পাইডার ম্যান, আলটিমেট স্পাইডার ম্যান এর সাথে।স্পাইডি কার্ডস সংগ্রহ কর, তাদের লেভেল আপ কর এবং বিভিন্ন মিশনে বেনেফিট পাও।  আরো নতুন নতুন স্পাইডার ম্যান ক্যারেক্টারস এর আবির্ভাব তো থাকছেই।


গেম টি ডাউনলোড করুন

গেমটি ইন্সটল করতে Android 4.0 বা এর উপরের ভার্সন থাকতে হবে।

8. Despicable Me

গেমটির বিবরণঃ

অ্যাওয়ার্ড বিজয়ী জনপ্রিয় ডিসপেকেবল মিঃমিনিয়ন রাশ এ এবার মিনিয়ন এর সাথে দৌড়াও!

জাম্পিং, ডজিং কিংবা রোলিং এর সাথে যত দ্রুত পারো দৌড়াও বিভিন্ন লেভেলে, বানানা কালেক্ট কর আর স্পেশাল মিশন খেলে তোমার স্কোর বাড়িয়ে উপভোগ কর তোমার আনএক্সপেক্টেড মিনিয়ন মোমেন্টস।


গেমটিতে থাকছে

ডেভ, কার্ল অথবা জেরি হিসেবে গেমটি খেলো।সারফার, ডিস্কো মিনিয়ন এসবের মত ৫০টিরও বেশি কস্টিউমের থেকে নিজেরটা পছন্দ করে নাওডিসপেকেবল মি মুভির মত আইকোনিক সব লোকেশনফ্লাফি ইউনিকর্ন বা গ্রু’জ রকেট এ চড়ার পাশাপাশি তোমার মিনিয়নকে পাওয়ার আপ করার সুযোগস্পেশাল মিশন খেলে পাবে নতুন নতুন মিনি গেমস ও কস্টিউমস

এটি একটি গুগল প্লে স্টোর অ্যাপ এবং গুগল প্লে স্টোর থেকে এই গেমটি ফ্রি তে ডাউনলোড করে খেলা যাবে। এর পাশাপাশি ভার্চুয়াল কারেন্সি দিয়েও খেলা যাবে। ক্রেডিট কার্ড অথবা আপনার ব্যাংক অ্যাকাউন্টের সাহায্যে অন্য পেমেন্ট প্রক্রিয়ায় অর্থ খরচ করে ভার্চুয়াল কারেন্সি কেনা যাবে। গুগল প্লে অ্যাকাউন্টে লগ ইন করেই এই কাজ করা যাবে। এক্ষেত্রে পুনরায় ক্রেডিট কার্ড নাম্বার বা পিন নাম্বার দেয়ার প্রয়োজন নেই। 

গেম টি ডাউনলোড করুন

গেমটি ইন্সটল করতে Android 2.3 বা এর উপরের ভার্সন থাকতে হবে। 

9. Looney Tunes Dash!

গেমটির বিবরণঃ

বাগস বানি, রোড রানার, টুইটি বার্ড কিংবা আরো অনেক লুনি টিউনস ক্যারেক্টার এর সাথে অ্যাডভেঞ্চার আর নতুন নতুন লেভেলে জাম্পিং, স্ম্যাশিং, স্লাইডিং এর সাথে উপভোগ কর গেমটি। বিভিন্ন লেভেলের অবজেক্টিভস শেষ করে নতুন নতুন লেভেল আর ক্যারেক্টার আনলক কর। আবিষ্কার কর তাদের স্পেশাল অ্যাবিলিটি আর যোগাড় কর কালেক্টরস কার্ড। এটি একটি গুগল প্লে স্টোর অ্যাপ।


 বাগস বানি, রোড রানার, টুইটি বার্ড কিংবা আরো অন্যান্য প্রিয় লুনি টিউনস ক্যারেক্টার হিসেবে গেমটি খেলো

পেইন্টেড ডিজাইন বা টুইটি’স নেইবারহুড এর মতন ইউনিক ও আইকোনিক এপিসোড এর অভিজ্ঞতালেভেল কমপ্লিট করে অন্যান্য ম্যাপ আনলক করস্পেশাল অ্যাবিলিটি অর্জনের মাধ্যমে এক্সট্রা রানিং পাওয়ার অর্জনের সুযোগকালেক্টরস কার্ড সংগ্রহ করে লুনি টিউনস বিন কমপ্লিট করে ফান ট্রিভিয়ায় অংশ নেয়ার সুযোগ।বিভিন্ন পাওয়ার সংগ্রহ করে নিজের পাওয়ার কে বুস্ট কর।

গেম টি ডাউনলোড করুন

10. 8 Ball Pool

গেমটির বিবরণঃ
খেলুন বন্ধুদের সাথে! খেলুন লিজেন্ডদের সাথে। জনপ্রিয় মিনিক্লিপ ৮ বল পুল আপনার মোবাইলে খেলুন এবং সেরা হয়ে উঠুন।

 ১-অন-১ অথবা ৮ প্লেয়ারের টুর্নামেন্টে প্রতিযোগিতা করুন।

আপনার দক্ষতা প্র্যাকটিস অ্যারেনাতে ঝালিয়ে নিন, খেলুন বিশ্বের ১-বনাম-১ ম্যাচ, অথবা টুর্নামেন্টে গিয়ে ট্রফি ও মূল্যবান কিউ জিতে নিন!

 পুল কয়েন ও মূল্যবান আইটেম জিতে নিতে খেলুন।

আপনার কিউ ও টেবিল কাস্টমাইজ করুন! আপনি যে প্রতিটি প্রতিযোগিতামুলক ১-বনাম-১ ম্যাচ খেলবেন, সেখানে স্টেকে পুল কয়েন থাকবে – ম্যাচ জিতুন ও কয়েন আপনি পেয়ে যাবেন। বড় স্টেকস দিয়ে উচ্চস্তরের ম্যাচ খেলতে, অথবা পুল শপ থেকে নতুন আইটেম কিনতে এগুলো ব্যবহার করতে পারবেন।


 বন্ধুদের চ্যালেঞ্জ করুন

বন্ধুদের সাথে খেলা সহজঃ মিনিক্লিপ বা ফেইসবুক দিয়ে সাইন ইন করুন এবং আপনি আপনার বন্ধুদের সরাসরি গেমে চ্যালেঞ্জ করতে পারবেন। যেকোনো সময় যেকোনো জায়গায় বন্ধুদের চ্যালেঞ্জ করুন ও আপনার দক্ষতা দেখান।

 লেভেল আপ

৮ বল পুলের লেভেল সিস্টেমের অর্থ হল আপনি সবসময় চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছেন। ম্যাচ খেলে আপনার র‍্যাঙ্কিং বৃদ্ধি করুন এবং নতুন নতুন ম্যাচ লোকেশনে খেলার সুযোগ করে নিন, যেখানে আপনি শুধুমাত্র শ্রেষ্ঠ পুল প্লেয়ারদের সাথে খেলবেন।

-পুল বাই মিনিক্লিপ ডাউনলোড করুন এখনই-  

*সাথে ইন্টারনেট সংযোগও প্রয়োজন।

গেম টি ডাউনলোড করুন

যে কোন সমস্যায় ফেসবুক এ জানাতে পারেন।Facebook Me

সৌজন্যেঃ Update Tube

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে এবং ট্রিকবিডির সাথেয় থাকবেন।আল্লাহ্‌ হাফেজ।

Report

About Post: 22078

Al-amin

সব সময় অন্যের উপকার করার চেষ্টা করি।আমার ইউটিউব চ্যানেল Subscribe করুন।

27 responses to “সেরা ১০ টি এন্ড্রয়েড ক্লিয়ার প্রিন্ট গেমস রিভিও।দেখুন ভালো লাগবে।”

  1. EFFAT EFFAT (Author) says:

    একটা স্ট্যান্ডার্ড টিউন!

  2. Splinter Cell Md Sajid (Subscriber) says:

    ভালো পোস্ট, এরকম আরো পোস্ট চাই

  3. Røøtêd ßøy Røøtêd ßøy (Contributor) says:

    mathay hang..! puray osam post!

  4. Mh Rakib Mon Md Sakib Hasan (Contributor) says:

    osam..post…✌

    tx 😎

  5. @ishan @ishan (Contributor) says:

    Nice post”offline game কোনগুলো??

  6. FaYSaL flovet (Contributor) says:

    এতো গেম……তবুও আমার Vice City খেলতে ইচ্ছে করে…..কিন্ত পারিনা 😢😢

  7. @ishan @ishan (Contributor) says:

    আমি অফলাইন গেইম ছাড়া কোনো গেইমই খেলাই না

  8. Arfat™ Alan Walker (Contributor) says:

    I Don’t Like 8 Ball Pool

  9. ইমরুজ ইমরুজ (Author) says:

    ভাইয়া,
    আপনার করা বেস্ট পোষ্ট এটি।
    সত্যিই অসাধারণ।

Leave a Reply