Screenshot_2015-10-16-10-19-53

হ্যাপী হোলিডে!!

Dingtone এমন একটি এন্ড্রোয়েড এপ যেটা দিয়ে সারা পৃথিবীতে ফ্রি কথা বলা যায়, যেকোন ল্যান্ডলাইন ফোনে। এটাতে ক্রেডিট আর্ণ করে কথা বলতে হয়। জেনারেলি ওদের কিছু স্পন্সার এপ থাকে যেগুলা ইন্সটল করলে আপনাকে ক্রেডিট দিবে। কিন্তু আমরা ট্রিকবিডি ইউসার, আমরা ক্যান এপ ইন্সটল করে ফোনের র‍্যাম কমাবো?? তাই দেখে নিন স্টেপগুলা-

১. প্লে স্টোর থেকে Dingtone ইন্সটল করেন (লগিন অথবা সাইন আপ করে একাউন্ট সেটাপ করে নিবেন)।
২. Zero vpn ইন্সটল করেন।
৩. Zero vpn ওপেন করে United Kingdom সিলেক্ট করে UDP 9201 দিয়ে কানেক্ট করেন।
৪. Dingtone ওপেন করে More > Get credits এ যান।
৫. I’m Feeling Lucky তে ক্লিক করেন। সিম্পলি আপনি ১ ক্রেডিট ফ্রি পাবেন। একটু ওয়েট করলে দেখবেন লিখা আসছে “Loading kiip reward”। লোড করার পর একটা এড মেনু আসবে, ওটাকে এড মনে করে কাইটা দিয়েন না, জাস্ট যেটা ফিলাপ করতে বলা আছে ওটা ফিলাপ করে সাবমিট মারেন। আপনি ৫ ক্রেডিট পেয়ে যাবেন। সেকেন্ড টাইম ৫ ক্রেডিট নেওয়ার জন্য আপনাকে আবার সেইম স্টেপ ফলো করতে হবে।। দ্বিতীয়বার আপনি ফ্রি ১ ক্রেডিট পাবেন না, শুধুমাত্র আপনার হ্যাক করা ৫ ক্রেডিট পাবেন। প্রথমবার আপনি ৬ ক্রেডিট পেয়েছিলেন। এই kiip reward আপনি দিনে সর্বোচ্চ ৫বার নিতে পারবেন, তারপর আর দিবে না। পরেরদিন আবার ৫বার নিতে পারবেন।

৬. “Daily check-in” করে আপনি ১-৩ ক্রেডিট ফ্রি পাবেন, পুরানা ইউসার হলে ৩ ক্রেডিট, নতুন হলে ১ ক্রেডিট।
৭. “Watch vedios” এ ক্লিক করে আপনি একটা এড দেখে ১ ক্রেডিট আপনার একাউন্টে এড করতে পারবেন। এটাই একমাত্র ওয়ে যেটার অফার সারাদিন পাওয়া যায়। আপনি একটার পর একটা এড দেখে নিয়ে নিতে পারবেন আনলিমিটেড ক্রেডিট।

কিভাবে কাজ করেঃ
উপরের সিস্টেম অনুযায়ী কাজ না করে আপনি সিম্পলি ডিংটোন থেকে প্রতিদিন সর্বোচ্চ ১০ ক্রেডিট ফ্রি নিতে পারবেন। এটা বাংলাদেশের জন্য অফার। তবে বাইরের দেশগুলা আরো বেশি অফার পেয়ে থাকে, কারন তাদের কলরেট আর আমাদের কলরেট এক না। এটাই সিস্টেম। আমি শুধুমাত্র সর্বোচ্চ সুবিধা পাওয়ার জন্য United Kingdom এর আইপি ইউজ করেছি।

সবাই ভালো থাকবেন। কোন সমস্যা হলে আমার ফেসবুকের এই পোষ্টটাতে কমেন্ট করতে পারেন। হোপ, হেল্প পাবেন। ধন্যবাদ