Today published HSC exam result 2016. এইচএসসি, আলিম ও সমমানের ২০১৬ সালের পরীক্ষার ফল বৃহস্পতিবার (১৮ আগস্ট) প্রকাশ করা হবে। পরীক্ষার্থীরা ফল জানতে পারবে ইন্টারনেট ও মোবাইল ফোনের এসএমএস’র মাধ্যমে।

বেলা ২টার পর নিজ নিজ প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এবং শিক্ষা বোর্ডগুলোর নিজস্ব সাইটে ফলাফল প্রকাশ করা হবে। এ ছাড়া অন্যান্য বরাবরের মতো যে কোনো মোবাইল থেকে এসএসএম করে পরীক্ষার ফল জানা যাবে। এ জন্য মোবাইলে ম্যাসেজ অপশনে গিয়ে HSC লিখে স্পেস দিয়ে বোর্ডের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে ২০১৬ লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে। ফিরতি এসএমএস-এ ফল জানিয়ে দেয়া হবে।

একইভাবে মাদ্রাসা বোর্ডের আলিমের ফল জানতে Alim লিখে স্পেস দিয়ে Mad স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে ২০১৬ লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে। একইভাবে এইচএসসি ভোকেশনালের ফল জানতে HSC লিখে স্পেস দিয়ে Tec লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে ২০১৬ লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে। উভয় ক্ষেত্রেই ফিরতি এসএমএসে ফল জানিয়ে দেয়া হবে।

অনলাইনের মাধ্যমে কোন রকম ঝামেলা ছাড়াই রেজাল্ট দেখতে নিচের লিংকে ক্লিক করুন
Fast Published HSC Exam Result 2016 In Here

গত কয়েক বছরের মতো এবারো বোর্ডগুলো শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ই-মেইলের মাধ্যমে তাদের ফল অবহিত করবে। কোনো ধরনের কাগজ বা লিখিত কিছু শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠানো হবে না। আশাকরি সবাই অনেক ভালো রেজাল্ট করবে। যদি রেজাল্ট দেখতে কন সমস্যা হয় তবে আমাদের জানাতে পারেন। আমরা আপনাকে সাশাজ্জ করবো। সবার জন্য অনেক অনেক শুভ কামনা।

অনলাইনে ইনকাম করতে চান তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন, বেকার ঘরে বসে থাকার চেয়ে বিনা পরিশ্রমে পড়াশুনার পাশাপাশি আপনিও ইনকাম করুন দৈনিক ৩০০-৩৫০ টাকা।

Leave a Reply