ইসলাম ও রাসূল (সঃ) কে নিয়ে যারা অকথ্য ভাষায় কটুক্তি করল, সেই কটুক্তিকারীদের অধিকাংশদের কিছু বললাম না, তখনও আমরা নীরব রইলাম।

* দেলোয়ার হোসেন সাঈদী সহ জামাত-শিবিরের নেতা কর্মীদের গ্রেফতার ও অমানবিক নির্যাতন করা হল, তখনও আমরা নীরব রইলাম।-(আল্লাহ তাঁদের হেফাজত করুন)
* মুফতী আমিনীকে (আল্লাহ তাঁকে জান্নাত দান করুণ) গৃহবন্দী করে শহীদ করা হল, আমরা নীরব রইলাম।-
* রাসুল প্রেমিক আল্লাহর বান্দাদেরকে (আল্লাহ তাদের কবুল করুন) ৫মে গনহত্যা করা হল, তখনও আমরা নীরব রইলাম।
* কাদের মোল্লার ফাঁসি হল, মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় হল, আমরা নিরব রইলাম।
* জুনায়েদ বাবুনগরী, মুফতী ওয়াক্কাস, মুফতী হারুন ইযহার (আল্লাহ তাদেরকে হেফাজত করুণ) সহ হেফাজতের কেন্দ্রীয় নেতাদের গ্রফতার ও চরম নির্যাতন করা হল, আমরা নীরব রইলাম।
* শাইখ জসীমউদ্দীন রাহমানীকে (আল্লাহ তাঁকে মুক্ত করুন) ও তার ছাত্রদেরকে গ্রেফতার করে অমানবিক নির্যাতন করল, তখনও আমরা নীরব রইলাম।
* মুফতী হান্নান সহ ৮ জনের ফাসির আদেশ দেওয়া হল, আমরা চুপ আছি।
* সাধারন মুসলিমদেরকে পাখির মত মারা হচ্ছে, আমরা নীরব আছি।
*এরপর হয়ত মুফতী, শায়খ, মসজিদের ইমাম, খতীব যারা টাকার বিনিময়ে নিজেদের ঈমান বিক্রি করেনি এবং সাধারন মানুষ যারা আওয়ামীলীগের বিরোধিতা করবে বা সমালোচনা করবে তাদের কে গণগ্রেফতার করা হবে বা মেরে ফেলা হবে কিন্তু আমরা নীরব থাকব, কেননা তাগুত-মুর্তাদদের বিরুদ্ধে নীরব থাকতেই হবে, আমরা নাকি শীতল রক্তের প্রাণী!!! লজ্জা করেনা নিজেদের পুরুষ বলে পরিচয় দিতে !!!
ধিক্কার এই জাতিকে, ৯০ ভাগ মুসলিমদের (!) দেশে মুসলিমরা আজ নির্যাতিত, কিন্তু কেন?
কারণ, আমরা মুসলীমরা দলীয়করণের মাধ্যমে আমরা আমাদের শক্তিকে বিভক্ত করে ফেলেছি, আর ত্যাগ করেছি আমাদের গৌরবদীপ্ত জিহাদকে।এ অবস্থা আর চলতে দেয়া যায়না-সন্মানিত উলামায়ে কেরাম! আপনারা না নবী (সঃ) এর উত্তরসুরি?
আজ আপনাদেরকে সকল দলীয় ভেদাভেদ ভুলে গিয়ে ইসলামের ছায়াতলে একত্রিত হতে হবে। একত্রিত করতে হবে উম্মাহকে। প্রতিজ্ঞা নিতে হবেঃ এদেশে আর মানবরচিত কুফুরী তন্ত্র চলতে দেয়া যাবে না, কুরআনের শাসন এদেশে কায়েম করবোই ইন-শা-আল্লাহ।আপনারা হাইয়্যা আলাল জিহাদ বলে ডাক দিন…উম্মাহর সিংহরা আপনাদের ডাকের জন্যে প্রস্তুত হয়ে আছে…প্রিয় তৌহিদী জনতা! আপনারা না উমর বিন খাত্তাব, আব্দুল্লাহ ইবনুল মুবারক, সালাউদ্দীন আইযুবী, মুহাম্মাদ বিন কাসেম, তারেক বিন জিয়াদ…………… এইসব সিংহপুরুষদের উত্তরসুরি?
আপনারা কেন ভয় পাচ্ছেন? কেন দুনিয়াকে আখিরাতের তুলনায় প্রাধান্য দিচ্ছেন, কেন আল্লাহর রাস্তায় জিহাদ করছেন না?
আপনারা আল্লাহর উপর ভরসা করে অস্ত্র তুলে নিন, মুর্তাদদের বিরুদ্ধে শুরু করুন চুড়ান্ত যুদ্ধ। জয় আপনাদের সুনিশ্চিত ইন-শা-আল্লাহ।“হয়তো শরিয়ত,নয়তো শাহাদাত” এটাই তো মুমিনদের পরম চাওয়া।

ঘুরে আসুন
ইসলামিক স্টেট বাংলাদেশের ওয়েব সাইটে https://istatebd2.wordpress.com/

Leave a Reply