Home » Java mobile » [Latest+Premium]এবার থেকে জাভা ইউজাররাও “Facebook Messenger”(Official) ব্যবহার করুন! এখনই ফ্রিতে নিয়ে নিন!

11 months ago (Jan 01, 2017) 437 views

[Latest+Premium]এবার থেকে জাভা ইউজাররাও “Facebook Messenger”(Official) ব্যবহার করুন! এখনই ফ্রিতে নিয়ে নিন!

Category: Java mobile Tags: , , , , , , , , , , , , , , by

>>
>>

আস্সালামু আলাইকুম ওয়ারহমতুল্লাহ!

কেমন আছেন TrickBD-র সকলে? নিশ্চয়ই ভালো! কেননা আপনারা আছেন TrickBD-র সাথে! আমিও আল্লাহর রহমতে ভালোই আছি। আজ আমি আবারও আপনাদের সামনে নতুন একটি পোস্ট উপস্থাপন করবো! তো চলুন, কথা না বাড়িয়ে কাজের কথা শুরু করি। 🙂 —->>>>

________________________________

হ্যাঁ! টাইটেল দেখে ভাবছেন? এবার জাভাতেই ব্যবহার করা যাবে এন্ড্রয়েডের মতো ম্যাসেঞ্জার! এটি ৪০% এন্ড্রয়েডের মতো করেই তৈরি করা হয়েছে এবং অত্যান্ত আকর্ষণীয় ও সুপার ফাস্ট! জাভা ব্যবহারকারীদের হয়তো অনেকদিনের সখ এন্ড্রয়েডের মতো ফোনে ম্যাসেন্জার ব্যবহার করার। তাদের সখ পুরণের জন্যই আমার এই পোস্ট। এটি দিয়ে কাউকে ম্যাসেজ পাঠালে ম্যাসেজের নিচে লেখা আসবে-“Sent from Messenger”. যেটা হলো এই অ্যঅ অবশ্যই! কারো হয়তো অ্যাপটি সম্পর্কে জানা থাকতে পারে, তবে যারা জানেন না, এটা শুধুমাত্র তাদের জন্য।

________________________________

::::=>>>>আপনি কি মনে করেন জাভা গুরুত্বহীন? আপনি কি জানেন, এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে জনপ্রিয় প্রোগ্রামিং জাভা প্রোগ্রামিং? হ্যাঁ ঠিকই শুনেছেন! এমনকি এন্ড্রোয়েডকেও জাভা দ্বরাই প্রোগ্রামিং করা হয়! এজন্যই জাভাকে ভুলে যাবেন না যেন….

________________________________

***>>>যাই হোক, আপনাদের মধ্যে অনেক ইউজারই হয়তো অনেকদিন জাভার জন্য Facebook Messenger অ্যাপ খুঁজছিলেন। কিন্তু এখন আর চিন্তা নেই। আমি আপনাদের জন্য নিয়ে এসেছি Facebook-এর অফিশিয়াল Messenger অ্যাপ, বিশেষ করে Touch screen ব্যবহারকারীদের জন্য। একবার ব্যবহার করে দেখতে পারেন, ভালো লাগবে।

________________________________

আপনাদের সুবিধার জন্য ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক দিলাম::::—-

ডাউনলোড করুন:

এখান থেকে

*(আমি যে লিঙ্ক দিয়েছি, এইটা “Opera Mobile Store” থেকে সরাসরি ডাউনলোডের লিঙ্ক। তবে বর্তমানে এই সাইটের ডোমেইন গ্রামীণফোনের “GP Game Box”-এর সাথে কানেক্টেড বা চুক্তি বদ্ধ; তাই এখন একটু সমস্যা হতে পারে। সমাধান: লিঙ্কটি যদি “GP Game Box”-এর সাইটে নিয়ে যায় তাহলে, গুগল থেক সরাসরি “Opera Mobile Store” লিখে সার্চ করুন। তারপর সার্চ রেজাল্টের ২য় রেজাল্টের লিঙ্কটিতে গেলেই “Opera Mobile Store-এর সাইটে চলে যাবেন। এখন, এখানের সার্চ অপশনে গিয়ে, সার্চ বক্সে “Messenger” লিখে সার্চ করুন। এরপর যে নতুন পেজ আসবে সেখানেই ম্যাসেন্জারের এ্যপটি পেয়ে যাবেন। এরপরেও না পেলে সাহায্যের জন্য আমি কমেন্ট বক্সে আছি। মনে রাখবেন: জাভার জন্য ম্যাসেন্জারের এই এ্যপটি অন্য কোথাও পাওয়া যায় না বা অফিশিয়ালটা পাওয়া যায় না; এটা রেয়ার এ্যপ!)
________________________________

অ্যাপটির কিছু Screen Shot:




________________________________

অ্যাপটির Details:

>>নাম: Facebook Mrssenger

>>সাইজ: 975 KB

>>ভার্সন: Latest

>>ধরন: Social/Messeging

>>ফাইল টাইপ: .jad

>>প্লাটফর্ম: Java

>>সমর্থন: Touchscreen

অ্যাপের সুবিধা:

>>ইনস্ট্যান্ট ম্যাসেজিং

>>স্টিকার

>>ছবি পাঠানো

>>ম্যাসেজ নোটিফিকেশন

>>সম্পূর্ণ ফ্রি

>>ঝামেলাহীন

>>নাম্বার সার্চিং

>>ম্যাসেজ কপি করা

>>ম্যাসেজ ফরওর্ড করা, ইত্যাদি

**এসকল সুবিধা সমূহ শুধুমাত্র ম্যাসেঞ্জার থেকেই পাওয়া যায়!

যেভাবে ব্যবহার করবেন:

অ্যাপটি ডাউনলোড করে ওপেন করুন। নিজের ফেসবুক অ্যাকাউন্টের নাম্বার বা ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। আর জাভাতেই ম্যাসেঞ্জারের মজা লুটুন! মোট কথা, খুবই সহজ ব্যবহার!

________________________________

আজকের জন্য এটুকুই! আশা করি সকলের ভালো লেগেছে এবং কাজে লাগবে। আরো ভালো এবং নতুন কিছুর জন্য TrickBD-র সাথেই থাকুন। পোস্ট সম্পর্কিত কোনো প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে অবশ্যই জানাবেন। ভলো লাগলে ধন্যবাদ জানাতে ভুলবেন না, কেননা এতেই আমার স্বার্থকতা! 🙂

________________________________

বি:দ্র:

পোস্টটি সম্পূর্ণ নতুন এবং অন্য কোথাও নেই। কাজেই, কেউ কপি করবেন না। করলে ক্রেডিট দিবেন এবং লিঙ্ক ঠিক রাখবেন, নইলে নিশ্চিত্‍ ধরা খাবেন! :p

________________________________

সবাই ভালো থাকুন, TrickBD-র সাথেই থাকুন।

—-ধন্যবাদ! 🙂

By________Araf

Report

About Post: 21960

Arham Araf

Let’s love the techknowledgies! Let’s know more than more about ‘tech.’ ….. & devlope our country! ‘Tech’ is our power!!!…..শেখার এবং জানার শুরু আছে কিন্তু শেষ নেই। সেই Nokia-1100 থেকে শেখা এবং জানার শুরু, যা এখনো অব্যাহত আছে। এজন্যই TrickBD তে আসা। আসুন TrickBD থেক শিখি, জানি, শেখাই এবং জানাই! :)

Leave a Reply