Home » Java mobile » [Hot Tune] এখন জাভা ফোনের সকল Apps বা Games এর Sshot নিন খুব সহজে, না দেখলেই মিস!

1 week ago (Nov 10, 2017) 599 views

[Hot Tune] এখন জাভা ফোনের সকল Apps বা Games এর Sshot নিন খুব সহজে, না দেখলেই মিস!

Category: Java mobile Tags: , by

আসসালামু আলাইকুম। Hello, ভাইয়া কেমন আছেন? আশা করি ভালো আছেন। আর ভবির্ষতে যেনো ভালো থাকেন আমি এই কামনায় করি। তো আর কথা না বলে সোজা কাজে চলে যাই।

আজ আমি যেটা নিয়ে এসেছি এটার সাহায্যে আপনারা জাভা ফোনের সকল Apps বা Games এর Screenshot নিতে পারবেন। এর আগে নিয়ে এসেছিলাম Opera Mini এটার সাহায্যে শুধু Opera এর ভিতরের Screenshot নিতে পারতেন। আর আমি আজকে শেখাবো যেভাবো ফোনের Apps বা Games এর Screenshot নিবেন।

যেকোনো এপ এর Sshot নেওয়ার জন্য আপনাদের একটা সফটওয়্যার প্রয়োজন। প্রথমে আপনারা সফটওয়্যার টা এখান থেকে ডাউনলোড করে নিন।

ডাউনলোড করার পর এপ টা ফোনে Install করুন। আগেই এপ টা Open করবেন। তারপর আপনারা যে App বা Game এর Screenshot নিবেন সেই এপ বা গেম আপনারা এই এপ দিয়ে Internet থেকে ডাউনলোড করুন এবং তারপর আপনার এপ টা Rename করে _Jar কেটে দিয়ে .zip করে দিবেন। মানে যদি লেখা থাকে Opera 8_Jar এটাকে আপনারা Opera 8.zip করে দিবেন। ব্যস ডাউনলোড করার পর এখন আপনারা আমার দেওয়া প্রথমের App টা Open করুন। এরপর যে Game বা App টা .zip ফরম্যাট এ ডাউনলোড করলেন ওটা Select করুন। এরপর কিছুক্ষণ Load নিবে। ব্যস কাজ শেষ এখন আপনারা মেমোরিতে Screenshot নামে ফোল্ডারে এপ টা দেখতে পারবেন। এখন আপনারা এখান থেকে App টা ডাউনলোড করুন এবং Install করুন। এখন এপ টা Open করুন এবং Screenshot নামে ফোল্ডারে থাকা এপ টা Rename করে আগের মতো Opera 8_jar করুন। এখন আপনি Memory তে এসে এটা আবার Rename করে Opera 8.jar করুন।

ব্যস এখন আপনার এপ বা গেম টা Install করুন। আর ওপেন করুন। এখন আপনারা যেখান থেকে Sshot নিবেন সেখানে গিয়ে Call বাটন এ ক্লিক করুন। ব্যস Screenshot নামক ফোল্ডারে Screenshot সেভ হবে। এখন Sshot টা ফেসবুকে শেয়ার করুন আর মজা করুন।

আমার এই পোস্ট টা লিখা দেখে নিশ্চয় বুজতে পারছেন কত কষ্ট হয়েছে। তাই সকলে ভালো মন্তব্য করবেন ও কপি করলে অবশ্যই ক্রেডিট দিবেন

সামনে আমার Exam তাই দয়া করে সকলে আমার জন্য দোয়া করবেন। এটাই আমার চাওয়া।

এভাবে আপনারা সকল এপ এ Screenshot নেওয়ার সিস্টেম করতে পারবেন। আশা করি সবকিছু বুজতে পারছেন। আর কোথাও যদি না বুজতে পারেন একটা কমেন্ট করবেন অথবা আমার সাথে ফেসবুকে যোগাযোগ করবেন। দয়া করে বাজে কমেন্ট করে নিজের পরিচয় টা প্রকাশ করবেন না। ধন্যবাদ।

Report

About Post: 21960

Sad Boy

{ (…) যদি কিছু জানো (…) তবে জানাও {} নয়তো জানো (,,} {…কোনো প্রয়োজনে (… আমার সাথে :-) ফেসবুকে যোগাযোগ করুন (…) }}

10 responses to “[Hot Tune] এখন জাভা ফোনের সকল Apps বা Games এর Sshot নিন খুব সহজে, না দেখলেই মিস!”

  1. . (Contributor) says:

    gd. !✌✌

  2. Ashik374 (Contributor) says:

    Symphony t150 ai phone a other app net coniction pai na kn

  3. S M Hasib Hasnain S M Hasib Hasnain (Contributor) says:

    Plz help! Syphony t150 a internet ar java app a connection error dekhay ken?

Leave a Reply