হেলো জনগণ, রমজান মোবারাক ☺। প্রথমে ই সরি বলে নেয় ট্রিকবিডি এর সম্মানিত এডমিন রানা ও নাসির ভাইয়ের কাছে কারন হইতোবা এই টাইপের পোস্ট করার রুলস ট্রিকবিডিতে নেয় কিন্তু জনকল্যাণ ও মানুষের উপকারের জন্য পোস্ট টি করলাম।

ট্রিকবিডিতে প্রচুর ব্রাহ্মণবাড়িয়া জেলার ভিজিটর রয়েছেন তাদের জন্য ই মুলত আমার এই পোস্ট তাছাড়া অন্য জেলার মানুষরাও এই পোস্ট থেকে উপকার পাবে।
একজন মুমূর্ষু রোগীর জন্য রক্ত কতটা প্রয়োজন আমরা সবাই ই জানি। জরুরি প্রয়োজনে হইতো ১-২ ব্যাগ রক্ত ই জীবন – মৃতু্্যর মাঝখানে ব্যাবধান করে দেয়। আর সেই কাজ টি ই দীর্ঘদিন ধরে করে আসছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার Blood For Brahmanbaria সংগঠন টি।

ব্রাহ্মণবাড়িয়া জেলার মানুষের কাছে Blood For Brahmanbaria একটি পরিচিত নাম আমি ও এই সংগঠের একজন গর্বিত সদস্য। এই সংগঠন এর সদস্যা রা বিনামূল্য এ ও মানবকল্যান এর সার্থে রক্ত দিয়ে হাজার হাজার লোকের জীবন বাচিয়েছেন। তাই জারা এখনো আমাদের সবগঠন সম্পর্ক এ জানেন না তারা আমাদের সংগঠন এর জরুরি রক্তের প্রয়োজনে ফোন নাম্বার টি 01911858985 নম্বরটি সংগ্রহে রাখুন। জরুরি রক্তের প্রয়োজনে আগে আপনার আশে পাশের মানুষদের মাঝে খোজ নিন না পেলে আমাদের জানান আপনার পাশে থাকবে Blood For Brahmanbaria।
আমাদের সংগঠন সম্পর্ক এ আরো জানতে এবং অন্য জেলার মানুষরা আমাদের দেখে উৎসাহিত হতে ঘুরে দেখে আসতে পারেন আমাদের Blood For Brahmanbaria অফিসিয়াল ফেসবুক পেজ
কিছু কথা : এটি মোটেও কোন বিজ্ঞানপন বা প্রচারণা মূলক পোস্ট নয়। পোস্ট টি করার প্রধান উদ্দেশ্য হচ্ছে সবাইকে রক্তদানে উৎসাহিত করা। আসুন আমরা রক্ত দেয় আর অসংখ্য মানুষের জীবন বাচাতে অবদান রাখি। আপনি জীবনে বলতে পারবেন আমি জীবনে আর কিছু করতে না পারলেও একজন মানুষের জীবন বাচিয়েছি।
ভাল থাকবেন সবাই ☺
তুচ্ছনয় রক্ত দান বাচাতে পারে একটি প্রাণ।

12 thoughts on "[ শুধু ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীদের জন্য ] জরুরি রক্তের প্রয়োজনে রক্ত যোগাড় করে নিন মাত্র একটি ফোন কলের মাধ্যমে By ফাহাদ"

  1. Akash Paul Contributor says:
    Hmmmm………very very nice post
    1. Rezaul Fahad Author Post Creator says:
      থেংস ব্রু
  2. Rezaul Fahad Author Post Creator says:
    কোন বাগ এর কারনে লিংক টা কাজ করছে না। পোস্ট এর পিকে লিংক দেয়া অইটা ফলো করতে পারেন
  3. Sadat Contributor says:
    অনেক ধন্যবাদ
    1. Rezaul Fahad Author Post Creator says:
      হুম ভাই ধন্যবাদ পাশে থাকার জন্য
    2. Sadat Contributor says:
      শুভেচ্ছা অপনাকে
  4. Asr Rifat Contributor says:
    www. এর আগে https:// বসান ঠিক হয়ে যাবে
    1. Rezaul Fahad Author Post Creator says:
      হুম ভাই অনেক ধন্যবাদ লিংক আপডেট করে দিসি
  5. আমাদের জেলা ব্রাহ্মণবাড়িয়ার মানুষ এইভাবেই মানবতার সেবায় এগিয়ে আসবে।
    1. Rezaul Fahad Author Post Creator says:
      ইয়ু ব্রু ✌ প্রাউন্ড টু বি এ বাউনবারিয়ান
  6. S.R Sumon Author says:
    ভাই কিশোরগঞ্জ কি পাওয়া যাবে?
    1. Rezaul Fahad Author Post Creator says:
      আপনাদের জেলাতে এমন সংগঠন না থাকলে আপনি আর আপনার বন্ধুদের নিয়ে ই শুরু করতে পারেন এমন একটি সংগঠন

Leave a Reply