Home » Online Earning » ট্রাফিকমুনসুন থেকে হাজার হাজার ডলার আয় করার সবচেয়ে সহজ টিপস।পর্ব ২-ওমরফারুক

1 year ago (May 17, 2016) 760 views

ট্রাফিকমুনসুন থেকে হাজার হাজার ডলার আয় করার সবচেয়ে সহজ টিপস।পর্ব ২-ওমরফারুক

Category: Online Earning Tags: by

আমি আমার কথা রেখে আজ আবার হাজির হলাম ২য় পর্ব নিয়ে।কেউ কোনো একটা জিনিস বুঝতে না পারলে মেসেজ অথবা ফোন দিবেন।

কিভাবে আয় করবেন তার সর্ম্পূণ Tutorial এর ধাপগুলো ফলো করুন ধৈর্য্যসহকারে পড়ুন মনে রাখবেন হয়তো এই টিউটরিয়াল আপনার জীবন বদলে দিতে পারে, তাই দয়াকরে এই Tutorial টা না পড়ে রেজিস্ট্রেশন করতে যাবেন না অনেক Tricks দিয়েছি। আগে শিখুন তারপর কাজে নামবেন। আমার Referral হয়ে কাজ করলে সব রকমের সাহায্য পাবেন। এখন প্রতিদিন ফ্রীতে 0.5 ডলার আয় করা যাচ্ছে প্রতিক্লিক দিচ্ছে: 0.02$ জলদি একাউন্ট ‍খুলে কাজ শুরু করুন। এই টিউটরিয়ালটি পড়ে যা যা জানতে পারবেন:
Trafficmonsoon কি?
Trafficmonsoon মেম্বারদের থেকে কিভাবে আয় করে? Trafficmonsoon থেকে আমরা কিভাবে আয় করতে পারি? Trafficmonsoon এ প্রতিদিন 10 থেকে 1000 ডলার আয় করবেন কিভাবে?
Trafficmonsoon কতটুকু বিশ্বস্থ বা Scam করবে কিনা? Trafficmonsoon এ কিভাবে Register করবেন? Trafficmonsoon এ কিভাবে কাজ করবেন? Trafficmonsoon এ IP এর জন্য Account Blocked হলে কি করবেন?
Trafficmonsoon কিভাবে শেয়ার কিনবেন? Trafficmonsoon এ কিভাবে রেফারেল বাড়াবেন? আপনার Sponsor Trafficmonsoon থাকলে কি সুবিধা পাবেন? প্রথমেই জানা প্রয়োজন Trafficmonsoon কি? Trafficmonsoon মূলত রিভিনিও শেয়ারিং এডভারটাইজিং কোম্পানি। রিভিনিও কি?
রিভিনিও হলো একটা কোম্পানির দৈনিক আয়ের অংশ তার মেম্বারদের মাঝে বন্টন করে দেয়া। Trafficmonoon এর কাজ হলো Advertiser দের এডগুলো মেম্বারদের দেখানো। মানে একজনের দেয়া বিজ্ঞাপন অন্যজনকে দেখানো। আর এরা 100 ভাগ সফল আমার ব্লগের একটা এড দিলে 5 মিনিটে 500 ভিজিটর আসে বিশ্বের বিভিন্ন দেশ থেকে। এই এড বিক্রি করে ভিজিটর দিয়ে তারা আয় করে। প্রতিষ্ঠিত: 2014 সালে

আপনিকি Trafficmonsoon এ কাজ করতে প্রস্তুত? আমি এটাকে পিটিসি বা রিভিনিও বলিনা আমি এটাকে ব্যবসা বলি। ব্যবসা করতে কিছু পুজি অবশ্যই লাগবে। এখানে কোন কাজ করতে হবে না। প্রতিদিন শুধু 10টা সার্ফ করতে হবে। আপনি শেয়ার কিনলে ক্যাশলিংক আসুক বা না আসুক শেয়ার থেকে প্রতিদিন ডলার পাবেন। মনে রাখবেন, পিটিসিতে ক্লিক করতে করতে হাত অবশ করবেন কিন্তু সফল হবেন না। সফলতা এখানে আসবে। যদি ফ্রীতে আয় করতে চান তাও সম্ভব Free তেও হাজার ডলার আয় হবে। নিচের স্টেপগুলো ফলো করুন।
Trafficmonsoon – এ রেজিস্ট্রেশন করার ধাপসমূহ: ধাপ – ১: (তথ্য সংগ্রহ) একটা কাগজে অথবা একটা নোটপেডে নিচের তথ্যগুলো আগে লিখে রাখুন।
First Name:Id Card অনুযায়ী Last Name:আইডি কার্ড দেখে। Phone number:আপনার নিজস্ব Email Address: আপনার। রেজিস্টার লিংক Username: (ইউজারনেম বর্ণ ও সংখ্যা যুক্ত দিবেন যেমন: Rahim123) Withdraw Code: (যে কোন ৫টি বা তারবেশি সংখ্যা, আপনার মোবাইল নাম্বারের শেষের 5 টি বা তারবেশি সংখ্যা দিবেন)
Password: (পাসওয়ার্ড বর্ণ ও সংখ্যা যুক্ত দিবেন যেমন: Karim456) Payza / Paypal Email: এই তথ্যগুলো লিখে রাখলে এবার আপনি প্রস্তুত রেজিষ্টার করার জন্য। ভূয়া কোন তথ্য দিবেন না। আগে একাইন্ট থাকলে সেই একাউন্টের কোন তথ্য নতুন একাউন্টে দিবেন না।
ধাপ – 2: (Trafficmonsoon- এ রেজিস্ট্রেশন) আমাকে রেফার না বানালে ওরা রেফার হয়ে যাবে। তাই এই লিংক দিয়ে রেজিস্টার করুন সকল সাহায্য সহযোগীতা পাবেন। ০১৯৮৮৬৮৪১২৬।
ধাপ – ৩: (রেজিস্ট্রেশন Form পূরণ
করা)

Personal Informations:
First name, Last name আর মোবাইল
নাম্বার দিবেন।
নিচের দিকে
Contact Information এ আপনার
ইমেইলটা দিবেন দুই বার।
তারপর, Username, Withdraw Code
(দুই বার) ও Password (দুই বার)
দিবেন।
tmcontactinco
আরো নিচের দিকে যাবেন।
Payment Information এ Payza,
PayPal, Solid Trust Pay -এর যেটিতে
আপনার একাউন্ট আছে তার ইমেইল
দিবেন। অন্যঘর গুলো ফাকা
থাকবে।
Terms & Conditions এর নিচে টিক
চিহ্ন দিতে হবে।
Are you robot? এর সামনের Captcha
টা ফাকা ঘরে টাইপ করে দিবেন।
সবকিছু ঠিক ঠাক আছে কিনা
আরেকবার উপর থেকে নিচে
দেখে নিবেন।
সব ঠিক থাকলে Proceed এ ক্লিক
করুন।

যদি কোনো সময় দেখায় আইডি ব্লক তাহলে ভয় পাবেন কানেকশন বন্ধ করে আবার চেষ্টা করুন।

যদি কোন ভূল থাকে তবে ঠিক
করুন। যদি কোন ভূল না থাকে তবে
Successfully রেজিষ্টার হয়ে যাবে
কিন্তু পরের পেজটি একদম ফাকা
আসবে। ভয় পাবেন না।
URL বক্সে নিচের ছবির মত দেখুন
thank_you লেখাসহ আপনার ইমেইল
লিখা আছে কিনা? এবার ইমেইলে
যাবেন।
ধাপ – ৪ : (একাউন্ট একটিভেশন)
আপনার ইমেলের ইনবক্সে একটা মেইল আসবে
Trafficmonsoon থেকে একটা
Activation লিংকসহ।
সেই লিংকে ক্লি করবেন।
পরের পেজে অটো Username শো
করবে আপনি পাসওয়ার্ডটা
লিকে /Activate এ ক্লিক করবেন।

এরপর লগইন করুন Security Quistion করবে তাই রেজিস্টার করার সকল তথ্য লিখে রাখবেন।এরপর ওরা ১০ সেকেন্ড সময় নেবে।তারপর Back to dashboard এ ক্লিক করুন।

তারপর আপনার একাউন্টে লগইন করার পর দেখবেন আপনার একাউন্টের নিচে Not Verfied লেখা আছে।ওখানে ক্লিক করুন।তারপর আমরা গত পর্বে যে আইডি কার্ডের কপি বানিয়েছিলাম সেটি আপলোড দিন।

এরপর edit profile এ গিয়ে আইডি কার্ডের মালিক এর ছবি আপলোড দিন।ওখানে আপনার পিন নাম্বার চাইবে।তাই রেজিস্টার করার সময় সকল তথ্য খাতায় লিখে রাখবেন।

এরপর আপনার আইডি ৫-৬ দিনের মধ্যে এপ্রোভ হয়ে যাবে।আর আপনি যদি ওপরের লিংক থেকে একাউন্ট করে থাকেন তাহলে আমাকে মেসেজ দিন অথবা ফোন দিন ০১৯৮৮৬৮৪১২৬
আমি ১ ঘন্টার মধ্যে এপ্রোভ করিয়ে দেব।করে দেব বললে ভুল হবে।কেউ আইডি কার্ডের ছবি আর আইডি কার্ডের মমালিকের ছবি না দিয়ে আমাকে ফোন দিবেন না।ফোনে না পেলে ফেসবুকে মেসেজ দিবেন।সবাই ভালো থাকবেন ৩য় পর্বে দেখাব কীভাবে কাজ করবেন।১ দিনের মধ্যে ৩য় পর্ব পাবেন সবাই

ফেসবুকে আমি

Report

About Post: 20023

AR Omar Faruk

প্রযুক্তির সেরা বালক

One response to “ট্রাফিকমুনসুন থেকে হাজার হাজার ডলার আয় করার সবচেয়ে সহজ টিপস।পর্ব ২-ওমরফারুক”

  1. MD SHAWON MD SHAWON (Contributor) says:

    cashlink e to dai nai

Leave a Reply