হিন্দুদের প্রতি আমার নমষ্কার এবং অন্যান্য জাতির প্রতি আমার আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা রইল ।
আশা করি ট্রিকবিডির সকল বন্ধু সৃষ্টিকর্তার কৃপায় ভালোই আছে । আমি নিখিল রায়, আবারও আপনাদের সামনে নতুন কিছু নিয়ে এসেছি। আমি এই পোষ্টটি ইন্টারনেট থেকে টাকা ইনকাম এর বিষয়ে লিখছি । এই পোষ্টে আপনারা বিচার করবেন আপনি কোন পথে চলছেন, কোনটি ভালো আর কোনটি মন্দ




এই পৃথিবীতে বেশির ভাগই মানুষ চায় অসাদ্ধ সাধন করতে ।
“লক্ষ লক্ষ টাকা ইন্টারনেট থেকে ইনকাম করা, এবার বিশ্বকে দেখিয়ে দিব আমি কে? এবং কী আমার পরিচয়? এরকম চিন্তা ভাবনা শুধু আপনার নয় কোটি কোটি মানুষের” ।

ইন্টারনেট থেকে টাকা ইনকাম করা আসলেই সাধারণ ব্যাপার নয় আসলেই অসাদ্ধ সাধন করার মতো,

আমাদের বাংলাদেশে বেশির ভাগ তরুনরাই ইন্টারনেট ব্যবহার করে যাদের বয়স 15-20 বছরের মধ্যে । অন্যদিকে আমাদের সরকার সোনার বাংলাদেশ গড়ার জন্য দিনদিন তথ্য ও যোগাযোগ প্রযুক্তিকে আরও সুদৃঢ় করছে । সাথে বিশাল একটা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রীর উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় । আসলে আমি এর বিরুদ্ধে নয় , আমিও চাই এই দেশটি একদিন সোনার বাংলাদেশে পরিণত হোক ।
কিন্তু একটি কথা, তারা যে এই উদ্দোগ গ্রহণ করেছে নিসন্দেহে এটি ভালো অর্থাৎ ঈমানের কাজ করছে । তবে, একটি কথা আমি নিসন্দেহে বলতে পারি তা হলো ইন্টারনেট একটি বিশাল তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ভাণ্ডার একানে যে কোন জিনিস চিচিংফাক হয়ে যায় । একটি উদাহরণ দেই, একটি 12 বছরের ছেলে ইন্টারনেট চালাচ্ছে হঠাৎ তার সামনে sexual জিনিস চলে আসল এবং সে আর্কষিত হলো । আর যেহেতু ইন্টারনেটে adult ad এর অভাব নেই । তাই এই বিষয়ে বাংলাদেশ সরকারকে অবশ্যই একটি উদ্দোগ গ্রহণ করা দরকার নয়তো সোনার বাংলাদেশ তামার বাংলাদেশে রূপান্তর হবে আমি নিশ্চিত ।

অন্যদিকে, যেকারণে আজকে আমার পোষ্টটি করা এ বিষয়ে বলি । বাংলাদেশে অনেক একটা অংশ তরুনরা ইন্টারনেট থেকে টাকা ইনকাম বিষয়ে তোলপার উঠিয়ে দিয়েছে, যাদের মধ্যে অনেকেই জানে না কীভাবে ইন্টারনেট থেকে টাকা ইনকাম করে সফল ক্যারিয়ার গড়া সম্ভব । লক্ষ লক্ষ টাকার পেছনে ছুটতে ছুটতে একদিন খারাপ পথে টাকা ইনকাম করার চিন্তাভাবনা করে, হয়তো কেউ adult সাইট তৈরি করে কেউ বা বিঞ্জাপন দেয় ” আমার কাছ থেকে ইন্টারনেট থেকে টাকা ইনকাম করার আসল ট্রিক আছে মাত্র 500 টাকা বিকাশে দিলে আমি আপনাকে কাজ শিখিয়ে দিব” কেউবা লেখে ” মাত্র 21 টাকায় সাইট বানিয়ে লক্ষ লক্ষ টাকা ইনকাম করুন”
আবার কেউ লেখে ” ইউটিউব থেকে ইনকাম করুন শুধু আমাদের গ্রুপএ জোইন হয়ে, জোইন হতে 100 টাকা বিকাশে দিতে হবে তারপর ইউটিউব থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন” । ভেবে দেখেছেন 100 টাকা অথবা 21 টাকার আসায় লক্ষ লক্ষ টাকা পাবেন? আসলে আমার মতে এসব কিছুই বৃথা চেষ্টা । এসব অসাধু লোকের কাজ করতে গিয়ে হয়তো আপনিও খারাপ পথের অনুসারী হয়েছেন নিশ্চই? এখনই এসব কিছু ত্যাগ করুন আর সঠিক পথে চলুন । আসলেই যদি ইন্টারনেট থেকে ইনকাম করার প্রবল ইচ্ছা শক্তি থাকে তাহলে সব কিছু ছেড়ে আউটসোর্সিং এ কাজ করার চেষ্টা করুন আর একটি কথা আউটসোর্সিং করা কিন্তু সাধারণ কাজ নয় , সেই যে প্রথমে বলছিলাম অসাদ্ধ সাধন করা সেরকমই কাজ । তবে আউটসোর্সিং নিজে নিজে চেষ্টা না করে কোন জায়গায় কোর্স কমপ্লিট করাই ভালো । আর যারা ওয়েব সাইট তৈরি করে টাকা ইনকাম করতে চান তারা নিসন্দেহে ভুল পথে চলছেন ।
তাই ইন্টারনেট থেকে টাকা ইনকাম করতে চাইলে আগে সঠিক পথের সন্ধান করুন নয়তোবা ওয়েব সাইট, পিটিসি, ডাটা এন্ট্রি ইত্যাদি করার থেকে কৃষি কাজ করাই ভালো । এতে আপনিই সোনার বাংলাদেশ গড়বেন ।
আসলে এই পোষ্টে আরও কিছু বলতে চাইছিলাম সময়ের অভাবে লিখতে পারছিনা , আশা করি পরবর্তীতে আরও নতুন কিছু ট্রিক দিতে পারব । সবশেষে বলতে চাই, ভালো পথের সন্ধান করুন যেখানে আপনার ঈমান নষ্ট না হয় এবং মর্জাদার সাথে যেন কাজ করতে পারেন । সবাই ভালো থাকবেন এবং আমার কথা গুলো একটু মাথায় রাখবেন, কাউকে টাকা দিয়ে ইন্টারনেটে ইনকাম বিষয়ে জানতে যাবেন না ।
যদি জানার থাকে তবে আমার কাছ থেকে যেনে নিন কোন ফি লাগবে না ।

ফেইসবুকে আমি
আশা করি আমার লেখাগুলো মনোযোগ দিয়ে পড়লেন । আপনারা উপকৃত হলেই আমার লেখা স্বার্থক হবে ।
আজ এই পরযন্তই সবাই ভালো থাকবেন এবং নিয়মিত ট্রিকবিডি ভিজিট করে সাইটটি এগিয়ে নিয়ে যাবেন এই আমার প্রত্যাশা ।

সৌজন্নে আমার ব্লগ

??????????????

24 thoughts on "ইন্টারনেট থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করার ইচ্ছা আছে নিশ্চয়ই? পোষ্টটি দেখুন এবং ভালো মন্দ নিজেই বিচার করুন আপনি কোন পথে যাচ্ছেন ।"

  1. Khalid Author says:
    Thanks good and educative…………!!!!!!!!!!! post
    1. Nikhil Roy Author Post Creator says:
      Welcome বড় ভাই
    2. Khalid Author says:
      ami boro nakii choto……..:( kemne janen
  2. sowad Contributor says:
    thanks vai
    1. Nikhil Roy Author Post Creator says:
      ওয়েলকাম sowad ভাই
  3. Khalid Author says:
    ai chemra 2 ta morlo lionk dite dite dooommmm niye kotha kou
  4. FRIENDS Contributor says:
    Thanks Bro………..!!!!!!
  5. rrana5491 Contributor says:
    Robi sim e VPN diya free calanor
    kono app ace….
    Jana thakle amake janiye din
    comment kore/facebook e SMS Kore
    free.Facebook.com/rsshawon.sheikh
  6. AD ATIK Author says:
    Onek Sundor Kotha Boleco Nikhil.

    Thanks a lot.

    1. Nikhil Roy Author Post Creator says:
      Welcome
  7. kajol0 Contributor says:
    are tumi to onek tk income koro….online a…..ta hole bkas 500 tk chaw keno….free kaj dekhaw…..pagol
    1. Nikhil Roy Author Post Creator says:
      ভাই, আমি কোন দিন কারো কাছ থেকে টাকা চাইনি। আপনি কোথায় দেখলেন?
    2. RAHUL007 Contributor says:
      apni Nije online theke inkam korte parenki
    3. Nikhil Roy Author Post Creator says:
      Now I an Student so, Akhon income kori na
  8. RAHUL007 Contributor says:
    Online theke inkam korataki samvob
  9. mihanbd333 Contributor says:
    Amake doya Kore sikhiya din plz.
    1. Nikhil Roy Author Post Creator says:
      Contact me fb

Leave a Reply