YouTube আরনিং কী?

বত্যমান সময়ের সবচেয়ে যুগ উপযোগি সহজেএ অনলাইন আরনিং এর বড় ক্ষেত্র হচ্ছে YouTube থেকে আরনিং। আপনি অতি সহজে সামান্য কিছু ট্যাকনিক ফলো করে ভিডিও আপলোড দিয়ে এবং ভিডিও মনিটাইজ করে প্রতিমাসে কামাতে পারেন হাজার হাজার ডলার। আর এই Youtube থেকে আরনিং এ সফলতা পেতে আপনাকে ধর্য ধরে কাজ করে যেতে হবে। আর আমি আজ আপনাদের সামনে নিয়ে এসেছি ধারাবাহিক টিটোরিয়াল (১) আপনি কীভাবে অতি সহযে কিছু হিডেন ট্যাকনিক ফলো করে YouTube থেকে কামাতে পারবেন হাজার হাজার ডলার।

আর এই প্রতিটি ভিডিও টিটোরিয়াল পর্বে আপনাকে গুরুত্বের সাথে টেকনিক গুলো ফলো করতে হবে। আর এই জন্য আপনাকে ফুল ভিডিও এবং ভিডিওর প্রতিটি গুরুর্ত্বপুন্য পয়েন্ট মনযোগ সহকারে দেখতে হবে। আর সাথে সাথে আপনি একটি খাতায় গুরুত্বপুন্য পয়েন্ট গুলো নোট করে রাখতে পারেন। তারপরেও যদি আপনি কোন প্রব্লেম ফেস করেন (ভিডিওতে টিউমেন্ট) তাহলে তো আমি আছিই। আর ধারাবাহিক সব টিটোরিয়াল আগে পেতে আগে থেকেই চেনেল টি Subscribe (এখান থেকে) করে রাখুন।

আজ প্রথম পর্বে আমি আপনাদের কে দেখাব কীভাবে একটি YouTube চেনেল তৈরী করবেন? প্রয়জনীয় উপকরন একটি Gmail একাউন্ট, না থাকলে এই link থেকে তৈরী করে নিন। gmail তৈরী না করতে পারলে ভিডিও টিটুরিয়ালেই পাবেন, কীভাবে আপনি অতি সহজে আপনার চেনেল রিলেটেড জিমেইল একাউন্ট তৈরী করবেন!

ভিডিও এখানে

সবাই ভাল থাকবেন। আর চেনেলে আগে থেকেই Subscribe করে রাখবেন। ভিডিওতে লাইক টিউমেন্ট করবেন। কোন কিছু বুঝতে Problem হলে টিউমেন্ট করবেন।

আমার ফেসবুক লিঙ্ক

7 thoughts on "Youtube থেকে জিনিয়াস রা ডলার কামাচ্ছে আপননি বসে থাকবেন কেন? আপনি ও কামান হাজার হাজার ডলার || Youtube Earn Money (Part 1)"

  1. ALAMIN Contributor says:
    youtube e hajar hajar video ace…apnr post na korleo hobe….
  2. HDMIRAJ Contributor says:
    internet speed meter lite এপসটা নোটিফিকেশন থেকে চলে যায়,,,এটার কোন সমাধান দিলে উপকৃত হবো
    1. rokibulhasa4n Contributor says:
      upnar installed apps er list ta Dan tarpor dhakci ki Kora jay
  3. Love11 Contributor says:
    ভাই অামি অনেক দিন থেকে চেষ্টা করছি কিন্তু পারছিনা চেনেল বানাতে
    1. Nishat Author Post Creator says:
      tahole age apni amader channel a subscribe kore Youtube earning playlist er videos gula valo vabe dekhen, asa kori apni akjon sofol youtuber hote parben….
  4. Hossain Contributor says:
    Sobay khali bole income hoy. Kintu seta koto tk income hoy.. ?
    1. Nishat Author Post Creator says:
      age dhorjo dhore kaj korun tarpore income er kotha chinta korun…

Leave a Reply