Home » Online Earning » Earnstation এর ২০ টি ভিডিও দেখুন মাত্র ৩ মিনিটেই তাও আবার ৩০-৪০ এমবি খরচ করে আর প্রতিদিন 1$ ইনকাম করুন। (PC Needed) By Anny Islam

3 weeks ago (Nov 02, 2017) 3,026 views

Earnstation এর ২০ টি ভিডিও দেখুন মাত্র ৩ মিনিটেই তাও আবার ৩০-৪০ এমবি খরচ করে আর প্রতিদিন 1$ ইনকাম করুন। (PC Needed) By Anny Islam

Category: Online Earning Tags: by

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আজ আমি আপনাদের সামনে আমার ৩য় পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের আমার পোস্ট টি ট্রিকবিডির একটি পোস্টের ভিত্তিতে লেখা। ঐ পোস্ট টি ছিলো Earnstations থেকে প্রতিদিন ২০ টি ভিডিও দেখে 1$ ইনকাম করুন। পোস্ট টি করেছেন Salman Sagor নামের একজন অথর ভাইয়ে। পোস্ট টির লিঙ্ক হলো : Post Link

সাইটটিতে আমি নতুন কাজ করা শুরু করেছি মাত্র। তাই Earnstation নিয়ে আমি এতটা জানি না। তবে যদি ভালো ট্রাস্টেড সাইট হয় তাহলে কাজ করার ইচ্ছা আছে।

Earnstations এর নিয়মানুসারে প্রতিটি ভিডিও কমপক্ষে ৩ মিনিট দেখতে হয়। আর এভাবে ২০ টি ভিডিও ১ ঘন্টায় দেখতে হয়। তাহলে তারা 1$ ব্যালেন্সে যোগ করে দেয়। আজ আমি আপনাদের দেখাবো কিভাবে ২০ টি ভিডিও মাত্র ৩ মিনিটে দেখবেন তাও আবার ৩০-৪০ এমবি খরচ করে। বর্তমানে বাংলাদেশে প্রায় সবাই চায় যে তারা অনলাইন থেকে ইনকাম করতে। কিন্তু প্রায় আর্নিং সাইট গুলোই ভিডিও নির্ভর হয়ে থাকে। আমাদের দেশে ওয়াই-ফাইয়ের সহজলভ্যতা এবং সব জায়গায় না হওয়ায় সবাই সীম নির্ভর ইন্টারনেট ইউজ করেন। লিমিটেড ডাটা প্ল্যান ব্যাবহার ব্যয়বহুল হয়ে যায়। তাই সবার ইচ্ছা যাতে নষ্ট না হয়, তাই আমি একটা ট্রিক আপনাদের সামনে তুলে ধরবো।

ট্রিকটি হলো, আমরা পিসি থেকে ব্রাউজারে ঢুকে একটি ওয়েব সাইট ওপেন করবো। ওয়েব সাইট টি ওপেন করলে আমাদের একটি ব্রাউজার ইন্টারফেস দেখাবে। মূলত ঐ ব্রাউজার ইন্টারফেস টি ওয়েব সাইটের ভিতরেই থাকবে। মানে হলো ব্রাউজারের ভিতরে আবার ব্রাউজার পাবো এবং এতে যেকোন ওয়েব সাইট ব্রাউজ করা যাবে। আর আমরা এই ব্রাউজারেই ২০ টা ভিডিও দেখবো। আর এই ২০ টা ভিডিও দেখার যে এমবি খরচ হবে সেটা ওই ব্রাউজার দিবে বা ওয়েব সাইটে দিবে। এবং আমরা যে ওয়েব সাইট ওপেন করে ব্রাউজার টি পাবো তার স্পীড অনেক বেশি হবে। আমাদের খরচ শুধু হবে ওই ওয়েব সাইট টি যে ওপেন করে রাখবো তার। আর ভিডিও গুলো Play হবে ওই অপেনকৃত ওয়েব সাইটের ব্রাউজারে। বুঝতে কটকা লেগে গেল? তাহলে চলুন আমি আপনাদের বিস্তারিত স্ক্রীন শট সহ বুঝিয়ে দেই।

আগে ওই ব্রাউজার টির Speed Test এর Result টা দেখে নিন।

image
দেখেছেন ওই ব্রাউজারের স্পীড টা। ওই স্পীড টা আপনার স্পীডের গতির উপর নির্ভর করছে না। আর স্ক্রীনশটে দেখছেন আমার Google Chrome ব্রাউজারের ভিতর আরেকটি ব্রাউজার দেখাচ্ছে এবং তাতে স্পীডও খুব বেশি দেখাচ্ছে। আমি যে ওয়েব সাইট নিয়ে আলোচনা করছি তার নাম হলো Rabb.it

১. প্রথমে Rabb.it সাইটে ঢুকুন। Click Here. সাইটে ঢুকে Sign UP করুন। আমার একাউন্ট আগের খুলা তাই Signing করবো।

image

২. একাউন্টে সাইনিং করার পর Profile Icon এ ক্লিক করুন।

image

৩. প্রোফাইল আইকনে ক্লিক করার পর, একটা মেনু আসবে তাতে My Room সিলেক্ট করুন।

image

৪. My Room এ ঢুকার পর একটা পেজ আসবে। ওই পেজে একটা সার্চ চিহ্ন পাবেন। তাতে ক্লিক করে www.earnstations.com লিখে কিবোর্ডের Enter বাটন চাপুন।

image

৫. এখানে Earn Stations এর ওয়েব সাইট টি ওপেন হয়েছে।

image

এবং আপনার একাউন্ট টি লগিন দিন।

image

৬. লগিন করার পর Earn Stations এর ইউজার Homepage আসবে। তখন আপনি Watch Todays Videos তে ক্লিক করুন।

image

৭. আপনার ভিডিও লিস্ট গুলো এভাবে Show করবে।

image

৮. ভিডিও লিস্ট Show করার পর যেকোন ভিডিওর উপর Mouse এর Right Button ক্লিক করে Open Link In New Tab বাটনে ক্লিক করুন। এভাবে ২০ টি ভিডিওই একসাথে New Tab করে ওপেন করুন।

image

৯. সবগুলি ভিডিও New Tab ভাবে ওপেন হলে বা করলে, নিম্মের স্ক্রিনশটের মত অনেক গুলো Tab দেখা যাবে।

image

১০. এখন প্রত্যেক গুলো ট্যাবে একে একে গিয়ে Alert Show করবে, এবং প্রত্যেক গুলো ট্যাবের Player Ready এলার্টে এ OK Press করে পেজে ভিডিও Show করান।

image

১১. এখন কাজ হলো প্রত্যেক গুলো ট্যাবের ভিডিও গুলোকে Play করা। লাল Play বাটনে চাপ দিয়ে ২০ টি ট্যাবের ভিডিও গুলো একসাথে চালু করুন।

image

১২. এখন দেখুন প্রত্যেক গুলো ভিডিও চালু হয়েছে আর প্রত্যেক ট্যাবের পাশে অডিও স্পীকারের চিহ্ন এসেছে। মানে এই গুলো ভিডিও চলছে।

image

১৩. এখন ঘড়ির কাটা ধরে ৩ মিনিট সময় অপেক্ষা করুন।

১৪. ৩ মিনিট সময় অপেক্ষা করার পর দেখুন আমার সবগুলো ভিডিও Watched লেখা আসছে এবং আমার 1$ ইনকাম হয়ে গেছে।

image


বি:দ্র উপরের স্ক্রিনশটগুলোর স্ট্যাটসাস বারের টাইমের সাথে ট্যাবে ভিডিও প্লেইংয়ের টাইমের সাথে একটু গড়মিল হতে পারে। কারণ বিভিন্ন জিনিস এরেঞ্জমেন্ট করতে আমার ৩ মিনিট সময় থেকে একটু বেশি লেগেছে। তাই টাইমের গড়মিল দেখে কেউ কিছু উলটা পালটা মনে করবেন না।


আমরা Earn Stations এর যে ভিডিও গুলো Rabb.it এর মাধ্যমে দেখলাম সে গুলো এমবি আমাদের কাটবে না। কারণ ঐ ভিডিও গুলো Rabb.it তার নিজস্ব ব্রাউজারে প্লে করেছে। তাই নরমালি ২০ টা ভিডিও একসাথে আমাদের ব্রাউজারে চলার কথা না। কিন্তু Rabb.it তার সুপার ফাস্ট ইন্টারনেটে ২০ টি ভিডিওই একসাথে প্লে রেখেছে। আমরা বাহির থেকে শুধু তা তদারকি বা কন্ট্রোল করেছি। তাই যে জায়গায় আমাদের ৩০০-৩৫০ এমবি খাওয়ার কথা সেই জায়গায় Rabb.it ওয়েব সাইটের মাধ্যেম মাত্র ৩০-৪০ এমবি খরচ হয়েছে। আর ৩০-৪০ এমবিও খরচ হবে শুধু ওয়েব সাইট টি ওপেন রাখতে হবে তাই। আরেকটি কথা এর মাধ্যমে আপনার Earn Station একাউন্ট ব্যান হওয়ার কোন চান্স নেই। কারণ আমরা শুধু নরমাল ইন্টারনেট স্পীড থেকে সুপার স্পীড ইন্টারনেটে প্রবেশ করছি কিন্তু আমাদের মূল লক্ষ্য ৩ মিনিট ভিডিও দেখা তা ঠিকিই পূরণ করছি। তাই ভয় পাবেন না বা ব্যান হয়ে যাবেন এমন চিন্তা করবেন না। এটা শুধু মাত্র একটা ট্রিক। কোন হ্যাকিং নয়।


যারা Earn Stations এ নতুন কাজ করতে চান তারা আমার রেফার কোড ইউজ করতে পারেন। আমার রেফার কোডটি হলো, 15093848169810


আমার সাথে যোগাযোগব্যবস্থা

আমার ফেসবুক আইডিঃ S.m Tariqul Islam Anny

আমার ফোন নাম্বারঃ Call Me

Report

About Post: 21981

S.m Tariqul Islam Anny

My Facebook ID: www.facebook.com/annyislam1998

40 responses to “Earnstation এর ২০ টি ভিডিও দেখুন মাত্র ৩ মিনিটেই তাও আবার ৩০-৪০ এমবি খরচ করে আর প্রতিদিন 1$ ইনকাম করুন। (PC Needed) By Anny Islam”

  1. accha vai tahole ki youtube video gulau erokm kom mb te dekha jabe?

  2. mostak (Contributor) says:

    vaiii mobile ki eta kaj korbee

  3. ROMAN REIGNS ROMAN REIGNS (Author) says:

    Ek…Post…R..koto bar korben…

  4. Mamunor Rashid Mamunor Rashid (Contributor) says:

    account active krte tk lge so bad

  5. Rakibul Hasan Rakibul Hasan (Contributor) says:

    vaiya trickbd.com a sobcheye android user besi tai jodi android er kono ba mobile phoner kono trick dile upokrito hotam…
    goto kal account khulci akhon porjonto matro 0.4 $ hoice…net besi lage jonne r dekhi na…

  6. Rakibul Hasan Rakibul Hasan (Contributor) says:

    a rokom hole to15 dine id active hobe na.

  7. Md. Faysal fs. Md. Faysal fs. (Contributor) says:

    withdraw kivabe ki??? r koyjon refer hole account active hobe???

  8. MH MAHIN (Contributor) says:

    #bhai phone di a ki kora jay na.

    • S.m Tariqul Islam Anny S.m Tariqul Islam Anny (Author) says:

      Na Mobile ei kora onek Tuff.

      • MH MAHIN (Contributor) says:

        আচ্চা ভাই আমাকে ১ টা জিনিস বুজান ধরেন আমি একটা একাউণ্ট খুললাম এবং ৫০$ হলো এখন এই পেমেন্ট নিতে হলে নাকি আমাকে অবশ্যই ৩ জন কে রেফার করতে হবে আবার রেফার কারী রা all time active কাজ করতে হবে??
        ★ আর আমি কি একটা ফোন এ একের অধিক একাউন্ট করে ইউজ করতে পারব???
        সঠিক উত্তরের অপেক্ষায় রইলাম

  9. tareng360 tareng360 (Contributor) says:

    আচ্ছা আমি যদি পিসিতে ১টা এবং একই পিসিতে এন্ড্রয়েড ইমোলেটর দিয়ে আরো একটি অ‍্যাকাউন করি মাল্টিপল অ‍্যাকাউন ধরা পরবে?

  10. tareng360 tareng360 (Contributor) says:

    Account খুলতে ইমেইল ভুল টাইপ করছি এখন কি করব?

  11. Fahad Fahad (Contributor) says:

    accha vaiia jodi 3 miniute por jodi video shob watched hoye jay tahole ki ok click kore tab close korte hobe?ami 3 miniute por jodi ok na diye shob tab clear kori tahole ki watched hoye jabe?

  12. Rakib Rakib (Contributor) says:

    Active ar regular er moddhe parthokko ki? Ar ei system e chrome browser desktop mod kore hobena?

    • S.m Tariqul Islam Anny S.m Tariqul Islam Anny (Author) says:

      পার্থক্য আছে ভাই। রেগুলারে ১৫ দিন পর আর ভিডিও দেখাবে না আর ওয়ার্নিং ম্যাসেজ আসবে। আর এক্টিভে এমন সমস্যা হবে না।

  13. Rakib Rakib (Contributor) says:

    tar mane jodi ekjon account active na kore kaj bondho kore dei.. orthat se ar kaj na kore ete tar ei kaj na korar jonno ki amar problem hobe…? bujhay bolen

  14. Rakib Rakib (Contributor) says:

    Amar regular member jodi kaj bondho kore dei taholeu to mamar kono problem howar kotha na

Leave a Reply