আসসালামু আলাইকুম!

আশাকরি আল্লাহর রহমতে সকলেই ভালো আছেন; আমিও আপনাদের দোআয় আলহামদুলিল্লাহ ভালো আছি।

ইতিপূর্বে পেমেন্টপ্রুফ ছাড়া একটি পোস্ট করাতে এডমিন প্যানেল থেকে নোটিশ দেওয়া হয়েছে। তাই এবার পেমেন্টপ্রুফ সহ পোস্ট করেছি।

আর Trickbd-কর্তৃপক্ষের কাছে আমার বিনীত অনুরোধ, শুধু আমার নয়; Trickbd -এর কারো ট্রেইনার পদ সহজে বাতিল করবেননা। কারণ, Trickbd -এর ট্রেইনার পদ হারানো যে কতটা বেদনাদায়ক তা কেবল ভুক্তভোগীরাই জানে!! কোনো পোস্টে Trickbd-এর নীতিমালা-বিরোধী কিছু করলে পোস্টটি ডিলেট করে দিন এবং নোটিসে সতর্ক করুন। অবশ্য নোটিস দেওয়ার পরও বারবার Trickbd. -এর নীতিমালা ভঙ্গ করলে তার ব্যাপারে কঠোর পদক্ষেপ নেয়া যেতে পারে!!

অনেক কথা বলে ফেললাম; এবার মূল পোস্টে আসি!

তো বন্ধুরা, ডিজিটাল এইযুগে কে না চায় বিটকয়েনের মালিক হতে!? আর এই চাওয়াটা-ই স্বাভাবিক। কারণ, সবাই জানেন সেই ৭ টাকার বিটকয়েন আজ প্রায় ৬ লক্ষ টাকা! তাই কম কম করে হলেও বিটকয়েন জমাতে থাকুন!! ভবিষ্যতে লাভবান হবেন!!

তো আজ আপনাদের সাথে এমন একটি সাইট শেয়ার করবো, যেই সাইটে সাইনআপ করে প্রতি ৫মিনিট পরপর Claim করে ১থেকে ১০০০ সাতোশি পর্যন্ত আয় করতে পারবেন।অবশ্য ১ সাতোশি সাধারণত দেয়না; অধিকাংশ সময় বেশি করে দেয়। ভাগ্য ভালো থাকলে ১০ Claim -এ ১০০০০ সাতোশিও পেয়ে যেতে পারেন। এই সাইট যেহেতু ১০০% রিয়েল। তাই প্রতিদিন ১০টি Claim -এর বেশি করা যায়না। তরপরও Freebitco.in থেকে হাজার গুণ ভালো। আর যদি কিছু রেফার সংগ্রহ করতে পারেন, তাহলে নিশ্চিত আপনার ইনকাম বেড়ে যাবে। এখন হয়তো প্রশ্ন করবেন, রেফার কমিশন কত। এই প্রশ্নের উত্তর এক কথায় দিতে পারছিনা; আপনি নিচের স্ক্রীনশট থেকে এর উত্তর দেখে নিন।

তো এবার মূল কাজ শুরু করি!

প্রথমে এখানে ক্লিক করে সাইটে প্রবেশ করুন।

প্রবেশ করার পর নিচের চিত্রের মতো দেখাবে-

লাল চিহ্নিত জায়গায় ক্লিক করলে নিচের চিত্রের মতো দেখাবে-

আপনি sign up -এ ক্লিক করুন।
ক্লিক করলে নিচের চিত্রের মতো দেখাবে-

এখন আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে I’m not a robot -এ ক্লিক করে ক্যাপচা Verify করে Sign in -এ ক্লিক করুন। তারপর নিচের চিত্রের মত দেখাবে এবংআপনার ই-মেইলে একটি Confirmation link যাবে-

মেইলটি ওপেন করুন

ঐ লিঙ্কে ক্লিক করে আপনার একাউন্টটি Confirm করে নিন। Confirm করার পর নিচের চিত্রের মতো দেখাবে-

তার মানে আপনার একাউন্ট হয়ে গেছে। এখন শুধু বিটকয়েন আয়ের পালা। তো একাউন্ট হওয়ার পর নিচের চিত্রের মতো দেখাবে-

এখন Coinbase থেকে BTC এড্রেস কপি করে প্রথম চিহ্নিত জায়গায় বসিয়ে ক্যাপচা পূরণ করে Verify করুন। Verify সফল হলে নিচের চিত্রের মত দেখাবে-

এখন Clain now -তে ক্লিক করুন। ক্লিক করার পর নিচের চিত্রের মতো দেখাবে-

অর্থাৎ কতো সাতোশি আয় হল, তা দেখাবে। এটা বিভিন্ন সময় বিভিন্ন রকম হয়।

ভাগ্য ভালো থাকলে প্রতি Claim -এ ১০০০ হাজার সাতোশি করেও পেতে পারেন। অর্থাৎ ১০ Claim -এ ১০ হাজার সাতোশি। তবে এমন সৌভাগ্যশীল খুব কমই হয়ে থাকে। আমি একাধিকবার ১০০০ হাজার করে পেয়েছি। নিচে স্ক্রীনশটগুলো দেখুন, ১ Claim -এ ১০০০ সাতোশি পেয়েছি; এর প্রমাণ!!

এখন আপনি বলতে পারেন, প্রতিদিন মাত্র ১০ Claim করে আর কী করবো?!
আমি বলি, ভাই! এই ১০ টি Claim করতে তো আর সারাদিন লাগবেনা। দিনের যেকোনো সময় করে মাত্র নিতে পারেন। ১০টি Claim করতে সর্বোচ্চ ১০ সেকেন্ড করে ১০০ সেকেন্ড বা দেড় থেকে ২ মিনিট সময় লাগবে। Claim সেরে বাকি সারাদিন অন্যান্য কাজ করুন। এই ১০ টি Claim -এ ১০০০০ সাতোশি না পেলেও ন্যূনতম ৩০০০ সাতোশি আশা করা যায়! আমি একদিনে ৬ হাজারের বেশি পেয়েছি। তো সারাদিনে দেড়/দুই মিনিট ব্যয় করে ন্যূনতম ৩০০০ সাতোশি পেলেও মন্দ কি?!!

এবার দেখুন পেমেন্টপ্রুফ!

তাছাড়া সাইটে গিয়ে তাদের সকল পেমেন্টপ্রুফ Blockchain transaction details সহ দেখতে পারবেন। নিচের স্ক্রীনশটগুলো দেখুন-

বিশেষ দ্রষ্টব্য: আপনারা অনেকেই জানেন, বর্তমানে Blockchain -এ অনেক বেশি traffic থাকায় ট্রানজাকশানে কিছুটা প্রবলেম হচ্ছে। এই প্রবলেম ১৬ তারিখ পর্যন্ত চলতে পারে।

পেমেন্টপ্রুফ সহ এত কষ্টকরে পোস্ট করার পরও যদি পেমেন্ট নিয়ে কারো সন্দেহ থাকে, তাহলে আমার কিছু করার নেই।

আর যারা এই সাইটে কাজ করতে চান, তবে এখনো একাউন্ট করেননি,তারা এখনি একাউন্ট করে নিন

আমার মাদরাসা-পরীক্ষা অতি সন্নিকটে, তাই সকলের কাছে দোআ চাই!

সবাই ভালো থাকুন; Trickbd -এর সাথেই থাকুন! ধন্যবাদ!!

কোনো সমস্যা হলে আমাকে ম্যাসেজ দিন

One thought on "Free বিটকয়েন আয়ের সেরা সাইটগুলোর একটি; freebitco.in থেকে হাজার গুণে ভালো!!!"

Leave a Reply