আসসালামু আলাইকুম,

কেমন আছেন আপনারা সবাই??আশা করি ভাল আছেন আর Trickbd এর সাথে থাকলে তো খারাপ থাকার কোন প্রশ্ন ই আশে না।
এবার Trickbd কে Facebook এ Like দিয়ে নিন।
Trickbd Is On Facebook

তাহলে চলুন শুরু করা যাক আজকের টিউন।হ্যাকিং শিখতে কে না চায়? ধুন্ধুমার সব হ্যাকিং সিনেমা দেখে আমারও একসময় শখ জাগছিলো হ্যাকার হওয়ার।

অনেক আশা নিয়ে নেটে সার্চ দিলাম, সব আশায় গুরেবালি (!) অনেক সার্চ করেও বাংলা হ্যাকিং এর কোন ভাল টিউটোরিয়াল পেলাম না :(যাই হোক, এরপরে আমি আবার কিছুদিন চেষ্টা চালালাম ইংলিশে কিন্ত তেমন একটা লাভ হলোনা।

কিছুদিন আগেই হঠাত করে একটা ইবুক পাই। এই ইবুকটা লেখা হয়েছে সম্পূর্ণ হ্যাকিং এর উপরেই ডিপেন্ড করে! এখানে সম্পূর্ণ খাঁটি বাংলায় ওয়েবসাইট হ্যাকিং,ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিং, এসকিউএল হ্যাকিং, ডাটাবেজ হ্যাক সহ আরও অনেক বিষয় বিস্তারিত ভাবে শেখানো হয়েছে! নিঃসন্দেহে অসাধারণ একটি বই।অনেক খুজেও এই ধরণের বই সচারচর পাওয়া যায়না, তাও আবার বাংলাতে! এতো একেবারে সোনায় সোহাগা।

কিন্তু, শুধুমাত্র স্বার্থপরের মতো নিজের কাছে রেখে কি হবে?? তাই শেয়ার করে দিলাম আমার প্রান প্রিয় ভাইদের মাঝে।দেরী না করে তাড়াতাড়ি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন বইটি।

Hacking Bangla Ebook.pdf

আজকে এখানেই শেষ। যাচ্ছি কিন্তু যাচ্ছি না! ফিরে আসবো আবার নতুন কোনকাজের টিউন নিয়ে। সেই পর্যন্ত সবাই ভাল থাকুন এবং সুস্থ থাকুন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

ভাল থাকুন,সুস্থ থাকুন আর সবসময় প্রযুক্তি তথা Trickbd এর সাথেই থাকুন।

3 thoughts on "বাংলায় হ্যাকিং শেখার অসাধারণ একটি টিউটোরিয়াল ইবুক! তাড়াতাড়ি নিয়ে নিন (এক্সক্লুসিভ)"

  1. Rana Khan Contributor says:
    Ami Tuner hote chai amar post gulu review koren rana vai
  2. jhazme Contributor says:
    bro download hocche na keno?
  3. Nishan khan Subscriber says:
    ভাই হ্যাকিং জতৎ এই বই এর ২য় খন্ড টা কেও আমাকে দিতে পারবেন প্লিস

Leave a Reply