Home » Pdf books » ডাউনলোড করুন বিশ্বকাপ টি ২০ ২০১৬ এর ফিক্সার, আর কোন গ্রুপে কোন দল

1 year ago (Dec 12, 2015) 2,615 views

ডাউনলোড করুন বিশ্বকাপ টি ২০ ২০১৬ এর ফিক্সার, আর কোন গ্রুপে কোন দল

Category: Pdf books Tags: by

কেমন আছেন বন্ধুরা? আশা করি ভাল আছেন। আর যারা ভাল নেই দোয়া করব আল্লাহ যেন তাদেরকে তারাতারি সুস্থতা দান করেন। আজই প্রকাশ পেল বিশ্বকাপ টি ২০ ২০১৬ এর ফিক্সার  আর কোন গ্রুপে কোন দল।

.টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ১৫ মার্চ। সেদিনই মাঠে নামবেন সালমা-জাহানারারা। কিন্তু মাশরাফি সাকিবদের মাঠে নামতে হবে আরও আগেই। ছেলেদের যে কোয়ালিফাইং রাউন্ড পার করতে হবে। মূল বিশ্বকাপে জায়গা করে নিতে ৫ দিনে খেলতে হবে বাছাইপর্বের তিনটি ম্যাচ।

৯ মার্চ হল্যান্ডের বিপক্ষের ম্যাচটি দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ। দুদিন পরে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ আর ১৩ তারিখ ওমানের বিপক্ষের ম্যাচটি দিয়ে শেষ হবে বাছাইপর্ব। গ্রুপ থেকে কেবল একটি দলের ভাগ্যেই জুটবে মূলপর্বের টিকিট। বাংলাদেশের বাছাই পর্বের সবগুলো ম্যাচই ধর্মশালায়।
মূলপর্বে উঠলেও বাংলাদেশের ভাগ্য সুপ্রসন্ন তা বলা যাচ্ছে না। কারণ, ‘এ’ গ্রুপের বাছাইপর্ব পেরোনো দলটির জায়গা মিলবে মূলপর্বের গ্রুপ-২ এ। সে গ্রুপে আছে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। সে ক্ষেত্রে বাংলাদেশের প্রথম ম্যাচটি হবে পাকিস্তানের বিপক্ষে ১৬ তারিখ কলকাতার ইডেন গার্ডেনে।

‘এ’ গ্রুপ: বাংলাদেশ, আয়ারল্যান্ড, ওমান, হল্যান্ড
‘বি’ গ্রুপ: জিম্বাবুয়ে, আফগানিস্তান, হংকং, স্কটল্যান্ড

download link full pdf fixture

t20 men.pdf – 7 KB
t20 women.pdf – 16 KB

কিভাবে ডাউনলোড  করবেন?

পিসি তে ডাউনলোড করতে কোন সমস্যা হবে না, কিন্তু তাও কোন সমস্যা হলে ফায়ারফক্স ইউস করতে পারেন। মোবাইল থেকে ডাউনলোড করতে সমস্যা হলে uc browser থেকে ডাউনলোড করুন। uc browser থেকে ডাউনলোড করতে কোন সমস্যা হবে না। চিত্রের যায়গায় ক্লিক করলেই ডাউনলোড হবে।

পোস্ট টি প্রথম প্রকাশিত হয় এখানে, চাইলে ঘুরে আসতে পারেন।

Report

About Post: 16859

Website Sell~01783233029

2 responses to “ডাউনলোড করুন বিশ্বকাপ টি ২০ ২০১৬ এর ফিক্সার, আর কোন গ্রুপে কোন দল”

  1. Rabby Rabby Hasan (Contributor) says:

    আমার ফোনে pdf ফাইল সাপোর্ট করে না।কি softwear ব্যবহার করব?

  2. Prince Prince (Author) says:

    Adobe Reader/ Ezpdf reader

Leave a Reply