আলোচনাঃ

হিমু!হলুদ পাঞ্জাবী পড়া রহস্যময় এই তরুণ/যুবক বাংলাদেশের সকল তরুণ/যুবকের ট্রেন্ড হয়ে থাকবে যুগের পর যুগ!হিমুর উপন্যাস পড়েছেন অথচ হিমু ফ্যান হননি বা নিজেকে একবারের জন্য ও হিমুর মত কল্পনা করেন নি এমন মানুষ মনে হয় খুব বেশি পাওয়া যাবেনা!
সচরাচর বিভিন্ন অ্যাপ বা গেমের পোস্ট থেকে বের হয়ে আজ আপনাদের জন্য ব্যতিক্রম এক টপিক নিয়ে এসেছি!ইনবক্সে অনেক ভাই বলেছিলেন।ফিল্টার বা স্প্যাম মেসেজ তেমন চেক না করায় বুঝতেই পারিনি যে এত্ত এত্ত ভাই নক করেন, অনেকে নক করে রেস্পন্স না পেয়ে বিরক্ত হয়ে গালিগালাজ ও করেন!

তাই বলবো ভাই ভুল বুঝবেন না প্লিজ, আমি নিজেও জানিনা যে কেউ নক করে,ফিল্টার মেসেজে চলে যায় বলে ফোন দিয়ে সেগুলো বেশি দেখাও হয়না!তবু দুঃখিত।তো সেই ফিল্টার মেসেজেই অনেকের হিমু নিয়ে পোস্ট দেবার অনুরোধ থাকায় আজ আপনাদের জন্য নিয়ে এসেছি হিমু সিরিজের বিখ্যাত সব উপন্যাস।আমার সংগ্রহে হিমু সিরিজের সবকটি এছাড়া মিসির আলী ,সাইমুম সিরিজ,ফেলুদা সিরিজ ছাড়াও আরো বিভিন্ন বিখ্যাত পিডিএফ বই রয়েছে।আপনাদের লাগলে সেগুলো নিয়ে ধারাবাহিক ভাবে পোস্ট দেয়ার চেষ্টা করবো! বইগুলো পিসি বা এন্ড্রয়েড উওভয় দিয়েই পড়তে পারবেন।এজন্য যেকোন পিডিএফ রিডার ব্যবহার করতে পারেন।

আর আপনাদের ভাল সাড়ার উপর ভিত্তি করে সামনে মিসির আলি সিরিজ নিয়ে আসবো এছাড়া এই সিরিজ তো কন্টিনিউ থাকবেই 😉 তো নিচে থেকে সকল হিমুর বইগুলো ডাউনলোড করে সংগ্রহে রাখতে পারেন!

ASDDD

 

ডাউনলোডের নিয়ম ঃ

 

ডাউনলোড করতে লিংকে গিয়ে একদম নিচের দিকের DOWNLOAD লেখার নীচের টিক তুলে দিয়ে সেই DOWNLOAD লেখাতেই ক্লিক করবেন দেন পরের পেজে Click Here To Download লেখায় ক্লিক করবেন!অন্য পেইজ ওপেন হলে ব্যাক করে আগের পেইজে আসবেন!না বুঝলে নিয়ম টি আবার পড়ুন।

 


 

আঙুল কাটা জগলু : Click Here To Download
আজ হিমুর বিয়ে: Click Here To Download
একজন হিমু কয়েকটি ঝিঁ ঝিঁ পোকা: Click Here To Download
এবং হিমু: Click Here To Download

মোট ২৪ টি বইয়ের মাঝে এখানে গুটিকয়েক দেয়া হলো।পরিবর্তীতে আরো নিয়ে আসা হবে। 🙂

 


 

আজকের মত এখানেই সমাপ্তি।পোস্ট টি সম্বন্ধে আপনার ভালোলাগা বা খারাপ লাগা জানাতে ভুল্বেন না।ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না যেন।ধন্যবাদ সবাইকে!

3 thoughts on "নিয়ে নিন হুমায়ুন আহমেদে এর বিখ্যাত সৃষ্টি “হিমু” সিরিজের বেশ কিছু PDF বই! (পর্ব-১)"

  1. Mj Mahadi Contributor says:
    gd post …
    agamite aro vlo vlo golpo diyen
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      sathei thakun peye jaben Inshallah.samne misir ali,feluda,bomkesh boxi series nie asbo
  2. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
    Problem holo trickbd te besi link deya jayna 🙁

Leave a Reply