আলোচনাঃ

 

কলম জাদুকর হিসেবে বিখ্যাত স্যার হুমায়ুন আহমেদ এর প্রতি টি চরিত্র ঈ পাঠকের মনে গভীর প্রভাব বিস্তার করতে সক্ষম।একটি উপন্যাস শেষ করার পর সেই উপন্যাসের চরিত্র গুলো মাথায় ঘুরপাক খেতে থাকে বেশ কিছুদিন!বিখ্যাত চরিত্র গুলোর মধ্যে হিমু,মিসির আলী,বাকের ভাই,বল্টু,রুপা সহ আরো অনেক! গত পর্বে আপনাদের সাথে হিমু সিরিজের বেশ কটি বই শেয়ার করেছিলাম।যারা আগের পর্ব মিস করেছেন তারা এখান থেকে দেখে নিতে পারেন পর্ব-১   তো,এবার নিয়ে এসেছি হিমু সিরিজের দ্বিতীয় পর্ব!

 

অনলাইনে হিমু সিরিজের সকল বই ই রয়েছে কিন্তু ম্যাক্সিমাম ডাউনলোড লিংক গুলো থেকে ডাউনলোড করা বেশ কষ্টসাধ্য ব্যাপার!এছাড়া সব একেবারে গোছানো ও নেই।তাই সকল বই গুলো গুছিয়ে শেয়ার করার ইন্টেনশন থেকেই পর্ব টিকে ধারাবাহিক করার প্রয়াস পাই!এছাড়া ইনবক্সে অনেকেই বলেছেন যে উদ্যোগ টি বেশ ভাল তো সেই উৎসাহ থেকেই ইনশাল্লাহ পিডিএফ নিয়ে পোস্ট ধারাবাহিক চলতে থাকবে! এই পিডিএফ বই গুলো আপনি কম্পিউটার বা এন্ড্রয়েড ফোনে পড়তে পারবেন।এন্ড্রয়েডে পড়ার জন্য বেস্ট  একটি রিডার অ্যাপ নিতে পারেন এইখান থেকে Moon Reader Pro

 

নিচের লিস্ট থেকে ডাউনলোড করে বইগুলো সংগ্রহে রাখতে পারেন!

ডাউনলোডের নিয়ম :

 

ডাউনলোড করতে লিংকে গিয়ে নীচের দিকে DOWNLOAD লেখার নীচের টিক তুলে দিয়ে সেই DOWNLOAD লেখাতেই ক্লিক করবেন।পরের পেজে Click Here To Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে! নিচের লিংক গুলো থেকে সব গুলি বা আপনার যেটি প্রয়োজন হয় সেটি ডাউনলোড করে নিতে পারেন।২ -৯ এম্বির মাঝে সকল পিডিএফ!

 

হিমু এবং হার্ভার্ড পিএইডি বল্টু ভাই : Click Here To Download

পারাপারClick Here To Download

ময়ুরাক্ষী : Click Here To Download

হিমুর রুপালী রাত্রী : Click Here To Download

হিমুর হাতে কয়েকটি নীল পদ্মঃ Click Here To Download

 

আজকের মত এখানেই সমাপ্তি।পরবর্তীতে হিমু সিরিজের শেষ পর্ব নিয়ে হাজির হব।তারপর মিসির আলী,ফেলুদা,ব্যোমকেশ বক্সি সিরিজ নিয়ে আসার চেষ্টা করবো।সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর থাকুন আমাদের ই সাথে।ধন্যবাদ সবাইকে।আলবিদা।

 

4 thoughts on "হুমায়ুন আহমেদ এর অমর সৃষ্টি “হিমু” সিরিজের বেশ কিছু পিডিএফ বই (পর্ব-২)"

  1. Bunty Tricks tanzid211 Author says:
    Plz আমাকে টিউনার করুন
  2. rkrajibvideos Contributor says:
    Rana vaia plz amai tuner koren…ami onek valo valo post korte parbo…daily atleatest 3 ta post
  3. Shakil Khan1 Contributor says:
    agula ki symbiane n73 te suport korbe?
  4. shishir1109 Contributor says:
    Your Link Is not working

Leave a Reply