ইজি লোড রিচার্জের মাধ্যমে ভাস (ভ্যালু অ্যাডেড সার্ভিস), এসএমএস ও ভয়েস (টক টাইম) সেবা নিয়ে অনন্য এক বান্ডেল অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। সম্প্রতি চালু হওয়া অফারটি ৬৩ বা ৯২ টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবেন রবি গ্রাহকরা।

৬৩ টাকা রিচার্জে গ্রাহকরা ১৩০ মিনিট ভয়েস/টক-টাইম (রবি-রবি/এয়ারটেল) ও ৩০টি এসএমএস’র (লোকাল) পাশাপাশি এসএমএস-ভিত্তিক নিউজ সেবা ‘এনটিভি নিউজ’, আইভিআর-ভিত্তিক রেডিও সেবা ‘রবি নিশি’ এবং ওয়াপ (ডব্লিওএপি) বা অ্যাপ-ভিত্তিক স্ট্রিমিং সেবা ‘রবি স্ক্রিন’ উপভোগ করতে পারবেন।

অ্যাক্টিভেশন এসএমএস পাওয়ার পর রবি নিশি সেবাটি গ্রহণ করতে ৩৬৩৬ নম্বরে ডায়াল করতে হবে। রবি স্ক্রিন সেবাটি পেতে অ্যাক্টিভেশন নিশ্চিত হওয়ার পর ৯৪৯৪ নম্বর থেকে পাঠানো এসএমএস-এ পাওয়া লিঙ্কে ক্লিক করতে হবে গ্রাহকদের।

অন্যদিকে ৯২ টাকা রিচার্জে ২০০ মিনিটি ভয়েস/টক টাইম (রবি-রবি/এয়ারটেল), ৫০টি এসএমএস-এর (লোকাল) পাশাপাশি গ্রাহকরা এসএমএস-ভিত্তিক নিউজ সেবা ‘এনটিভি নিউজ’, আইভিআর-ভিত্তিক রেডিও সেবা ‘রবি ইচ্ছে রাত’, ওয়াপ (ডব্লিওএপি) বা অ্যাপ-ভিত্তিক টিভি সেবা ‘রবি টিভি’ এবং ওয়াপ-ভিত্তিক হেলথ অ্যান্ড ডায়েট পোর্টাল ‘ই-ডায়েট’ উপভোগ করতে পারবেন।

২০০১০০ নম্বর থেকে অ্যাক্টিভেশন এসএমএস আসার পর ওই নম্বরে ডায়াল করে ‘রবি ইচ্ছে রাত’ সেবাটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ‘রবি টিভি’ সেবাটি নেয়ার জন্য গ্রাহকদের ২১২০১ নম্বর থেকে আসা লিঙ্কে ক্লিক করতে হবে। ১৬৩৩৮ নম্বর থেকে পাওয়া লিঙ্কে ক্লিক করে ‘ই-ডায়েট’ সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। বান্ডেল অফার দু’টির মেয়াদ সাত দিন।
Robi free net

8 thoughts on "রবির নতুন বান্ডেল অফার"

  1. fi rakib Contributor says:
    ata kisar code
    1. Jewel Shikder Jony Author says:
      Robi free net again by a old system,
      If you want it, contact on facebook.com/jewelshkjony
      Add me and then send messages
  2. TARIIKUL Contributor says:
    Ami fbr kono groups a join korte parci na goto 1mash theke please help me
  3. ornob Contributor says:
    সোহাগ এর সব পোষ্ট এ সবাই রিপোর্ট মারবেন
    সে ১ নাম্বােরর ধোকাবাজ। “সে free net
    সম্বন্ধে কিছু জানে না”!
    1. Mehedi Hasan Khan Subscriber Post Creator says:
      Bujlam na..ki hoice
    2. ornob Contributor says:
      ভাই সোহাগকে তো চিনেনই ঐ বাটপার trickbd কে পচাইয়া ফেলছে।সে fb তে সবাই কে হয়রানি করে।সে fb তে follower বারায়
  4. limonctg2021 Contributor says:
    ফালতু রবি???

Leave a Reply