বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের নোট ৮ নিয়ে। একেকজন একেক রকম তথ্য ফাঁস করছিলেন। টুইটারে এক্সিনস ৮৮৯৫ প্রসেসরের প্রচারণায় গত ১৩ জুন স্যামসাং এক টুইট বার্তায় প্রসেসরের সঙ্গে একটি স্মার্টফোনের ছবি ফাঁস করে। এটি দেখতে অনেকটা গ্যালাক্সি এস ৮-এর মতো। তবে কিছুটা চওড়া ও চার কোণা আকারের। বেশির ভাগই ধরে নেয়, এটি গ্যালাক্সি নোট ৮-এর ছবি। এর কয়েক দিন না পেরোতেই স্যামসাংয়ের পক্ষ থেকে এবার নিশ্চিত করা হলো, আগস্ট তথা আগামী মাসের শেষের দিকে এই স্মার্টফোন উন্মোচন করা হবে।

তাইওয়ানে সাংবাদিকদের সঙ্গে সম্প্রতি এক বৈঠকে স্যামসাং মোবাইলের প্রধান ডিজে কোহ এ তথ্য নিশ্চিত করেন। তবে তিনি উন্মোচনের নির্ধারিত কোনো তারিখ বলেননি। ধারণা করা হচ্ছে, আগস্টের ২৩ কিংবা ৩০ তারিখে স্মার্টফোনটি উন্মোচিত হবে। নোট ৭-এর পর নোট ৮ স্যামসাংয়ের আলোচিত যন্ত্র। এই স্মার্টফোনকে অ্যাপলের আইফোন ৮-এর প্রতিদ্বন্দ্বী ভাবা হচ্ছে। যেটি আগামী সেপ্টেম্বরে বাজারে আসবে বলে আশা করছেন সবাই।
আশা করা হচ্ছে, গ্যালাক্সি এস ৮-এর ৫.৮ ইঞ্চির পর্দার চেয়ে এর পর্দা বড় হবে। আর তা হবে ৬.৩ ইঞ্চি। গুজব রয়েছে, এতে থাকছে ডুয়েল রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর, ৬ গিগাবাইট র‍্যাম, ৬৪ গিগাবাইট রম এবং ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। আর আঙুলের ছাপ শনাক্তকরণের প্রযুক্তি স্মার্টফোনের পেছনেই থাকছে।
আগস্টে উন্মোচন করা হলেও গ্রাহকেরা কবে থেকে বাজারে এই স্মার্টফোন পাবেন? কোহের মতে, সেপ্টেম্বর কিংবা অক্টোবর। তা নির্ভর করবে বাজারের অবস্থার ওপর। সূত্র: ম্যাশেবল
??????????

সময় পেলে আমার সাইটে ঘুরে আসবেন::::PostBD24.Com

??????????

10 thoughts on "আগস্টে আসছে স্যামসাং নোট ৮"

  1. @ishan Subscriber says:
    এসব দামী ফোন কিনলে নানারকম ঝুকি আছে”কেউ খুন করে নেবে”কেউ চুরি করে নিবে আরও কতোভাবে।দিনকাল অবস্থা যেরূপ হয়ছে কাউকে বিশষাস করা যায় না
    1. Md Parvez Author Post Creator says:
      ?
  2. Tr Contributor says:
    bro trick bd te ato post korlam but pending a…aktu tho amar post gula check koren bai
    1. Md Parvez Author Post Creator says:
      rana vai k email koren
    2. Tr Contributor says:
      kibabe korbo bai
  3. Alan Walker Contributor says:
    This is Best Phone….?
    1. Md Parvez Author Post Creator says:
      Tnx….
    2. Ex Programmer Contributor says:
      13 ta post but sob pending?????।
    3. Md Parvez Author Post Creator says:
      rana vai ke email koren
  4. AMBITIOUS Contributor says:
    পকেটে ব্যাটারি বাস্ট হবে না এটা শিউর।

Leave a Reply