Dear All Brother And Friends…

আমি গিয়াস।।আমি আজ অনেক খুশি। আমি Trickbd তে অনেক চেষ্টা করছি পোস্ট করতে পারি নাই।আমার এখন ও কন্টিবিউটার আইডি দিয়ে পোস্ট করার চেষ্টা করছি পারছি না।কেউ আমাকে এ ব্যাপারে সাহায্য করলে খুশি হবো।এবং ধন্যবাদ জানাই আমার বন্ধুকে যিনি আমাকে পোস্ট করার সুযোগ দিয়েছে, এখন টিউন ফিরে আসি। Monday, August 7, 2017 তারিখে ইউটিউব তাদের ব্লগ এ একটি পোষ্ট এর মাধ্যমে জানিয়েছে তারা মনিটাইজ আপশান এর কিছু পরির্বতন করতেছে। এইটা কারো জন্য অনেক ভাল খবর আবার কারো জন্য অনেক খারাপ খবর। কিছুদিন পর থেকে ইউটিউব আর সকল ভিডিও তে এড দিবে না বা দিলেও তার মধ্যদে কিছু পরির্বতন আছে। পরির্বতন গুলো হচ্ছে: মনিটাইজেশনকে ৩ ভাগে ভাগ করা হবে। কিছু দিন পর থেকে ইউটিউব ভিডিও এর সামনে ৩ ধরনে “$ ছিন্ন” দেখা যাবে। (Green, Yellow & Black)।
যে সকল ভিডিও তে Green – $ ছিন্ন থাকবে সে সকল ভিডিও গুলোতে ভরপুর এড শো করবে, মানী আগের মত এড শো করবে, বা ঐ সকল ভিডিওতে এড এর কোন পরির্বতন হবে না।

মনিটাইজ করা যে সকল ভিডিওতে Yellow – $ ছিন্ন, দেখাবে সে সকল ভিডিওতে কিছু পরিমান এড সো করবে মানে এড লিমিট বসাবে।

মনিটাইজ করা যে সকল ভিডিওতে Black – $ ছিন্ন দেখবে সে সকল ভিডিও গুলাতে কোন প্রকার এড সো করবেনা। তবে মনিটাইজ করা যে সকল ভিডিওতে Yellow & Black – $ ছিন্ন দেখাবে, ঐ সকল ভিডিও এর নিচে নতুন অপশন আসবে আপিল করার জন্য যাতে এড সো করার জন্য আপনি আপিল করতে পারেন। আপনি যদি কোন ভিডিওতে এড শো করার জন্য আপিল করেন,তখন ইউটিউব টিম ভিডিও টি রিভিউ করে দেখবে, যদি আপনার ভিডিওটি ঠিক থাকে তাহলে আগের মতই সব এড দেখাবে, আর ঠিক না থাকলে কোনদিন ও কোন এড সো করবে না। সো এখন থেকে শুধু এড ফ্রেন্ডলি ভিডিও বানালে চলবেনা পাসা পাশি টপিক সিলেক্সন ও ভাল ভাবে করতে হবে, যাতে এডভারটাইজার রা এড দিতে রাজি হয় আপনার ভিডিও তে। ইউটিউব আরো বলেছে তারা এই উদ্যোগ নেওয়ার কারন হছ্চে অনেক এডভারটাইজার কম্পানি এড ফ্রন্ডলি ভিডিও না হলে এড দিতে চায় না। যদি ভিডিও এড ফ্রন্ডলি হয় আবার তাদের প্রোডাক্ট/ টপিক রিলেটেড এড সো করে না। তাই খুব শীঘ্রই এই আপডেট হয়ে যাবে এবং সকলে পেয়ে যাবেন।
আমার প্রথম পোস্ট কোনো ভু্ল হলে মাফ করবেন।আমার সাইট ভিসিট করবেনআমার সাইট

13 thoughts on "ইউটিউবে এখন ভিডিও বুঝে এড শো করবে।[Youtuber Must See]"

  1. MD GIAS UDDIN Md Gias Uddin Author says:
    আমি পোস্ট করছি। কেউ আমাকে Author বানাতে পারবেন।
  2. Inan Ahammad Inan Ahammad Contributor says:
    Rana Vai author den #C tutorial pendind ase.
  3. এটা নতুন কি এটা প্রায় ১ -২ মাস আগের আপডেট
  4. Md Anas Md Anas Contributor says:
    amar sob videos ” green ” but sob vidoe te ad show korena keno?
  5. crystal Contributor says:
    amar youtube channal e 44000+ view ace but ami. monitaizion korte parchi na so plz hlp me
  6. Mahedi hasan mahedi hasan Author Post Creator says:
    crustal come on my site ok
  7. crystal Contributor says:
    plz apnar fb id link ta den

Leave a Reply