এই পোস্টটি গত দুইদিন আগে করেছিলাম। পোস্ট টি করার পর অনেকে বলেছিলো, এই অফার এখন বন্ধ হয়ে গেছে। সম্ভবত একারণেই এডমিন প্যানেল থেকে Non profit post বলে তা ডিলিট করা হয়েছিলো। কিন্তু অফিসে কল করে জানতে পারলাম এখনো অফারটি চলছে এবং আজ আসরের নামাজের সময় ঘুম থেকে উঠে দেখি, দুইজনকে রেফার করার কারণে ৫০ করে ১০০ টাকা আমাকে পেমেন্ট করা হয়েছে। তাই ভাবলাম, পোস্টটি আবার করলে অনেকই হয়তো এর দ্বারা উপকৃত হবে। তাই আগের পোস্ট-ই হুবহু তুলে ধরলাম। পোস্টটি ডিলিট না করার জন্য এডমিনদের কাছে বিনীত অনুরোধ রইল।

Payment Proof

এখানে লক্ষ্য করুন, ম্যাসেজটি রকেট অফিস থেকে এসেছে। তাছাড়া আমার ব্যালেন্স দেখুন, ৫০ টাকা করে দুটি পেমেন্ট পাওয়ার আগে আমার ব্যালেন্স ছিলো ২৬.৬৮টাকা। পেমেন্ট পাওয়ার পর হয়েছে ১২৬.৬৮টাকা। আশাকরি, পেমেন্টের ব্যাপারে আপনাদের আর কোনো সন্দেহ নেই।

আজকের (৩১.০৫.২০১৮) আরো কিছু পেমেন্টপ্রুফ:

আগের পোস্ট:-

আসসালামু আলাইকুম! আশাকরি সকলে ভালো আছেন। অনেকদিন পর নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। টাইটেল দেখে অবিশ্বাস্য মনে হলেও সম্পূর্ণ বাস্তব ও সত্য। তারপরও সন্দেহ থাকলে ডাচ্-বাংলা/রকেট অফিসে কল করে যাচাই করে নিতে পারেন।

ডাচ্-বাংলা/রকেট কল সেন্টার: 16216

এবার মূল পোস্টে আসি!

আমরা অনেকে জানি, রকেট ছাড়াও ডাচ্-বাংলা ব্যাংকের NexusPay নামক আরেকটা এন্ড্রয়েড অ্যাপ আছে। ঐ অ্যাপে সম্প্রতি একটা অফার দিয়েছে, যা পোস্টের টাইটেল দেখে ইতোমধ্যে অনেকটা বুঝে গেছেন; নিচের স্ক্রিনশটগুলো দেখলে আশাকরি বিষয়টি আরো পরিষ্কার হয়ে যাবে।

অর্থাৎ আপনি কাউকে ইনভাইট করলে সে যখন অ্যাপটি ডাউনলোড করে আপনার রেফার কোড ব্যবহার করে রকেট নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করবে, তখন আপনি পেয়ে যাবেন ৫০ টাকা।

এবার কাজের পক্রিয়ায় আসি!

প্রথমে এখানে ক্লিক করে NexusPay অ্যাপটি ডাউনলোড করে নিন।

ডাউনলোড করে ওপেন করলে নিচের চিত্রের মত দেখাবে।

আপনি Skip -এ ক্লিক করুন। এর পরবর্তী ধাপগুলোর স্ক্রিনশট দিতে না পারায় আন্তরিকভাবে দুঃখিত। কারণ, Coinbase এর মতো এখানেও স্ক্রিনশট নেয়া যায়না।

তো Skip এ ক্লিক করার পর লগিন পেইজ আসবে। আর নিচে লেখা থাকবে Registration. আপনি Registration এ ক্লিক করবেন। তারপর আপনার ১১ ডিজিটের মোবাইল নাম্বার ও পছন্দমত ৬ ডিজিটের একটা পিন দিন, যা পরবর্তীতে অ্যাপ ব্যবহারে লাগবে। এরপর Terms & service এ ঠিক চিহ্ন দিয়ে রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করতে অবশ্য আপনার নাম্বারে ৬ সংখ্যার একটি সিকিউরিটি কোড আসবে, তা অ্যাপে বসাতে হবে। এরপর আপনার নাম, ইমেইল ও রেফার কোড চাবে। তখন নিচের নাম্বারটি রেফার কোড হিসেবে দেবেন।

রেফার কোড: 01973727374

এতক্ষণের আপনার রেজিস্ট্রেশন পুরোপুরি সম্পন্ন হয়েছে। এখন রকেট/Nexus Card, বা ব্যাংক একাউন্ট এড করার পালা।

একাউন্ট সম্পন্ন হওয়ার পর নিচের মত আসবে। অর্থাৎ এখন লেনদেনের জন্য আপনার রকেট একাউন্ট বা Nexus Card অ্যাপে এড করতে হবে।

এখন আপনি যা এড করতে চান, তা সিলেক্ট করুন। Nexus Card থাকলে সেটি, অন্যথা Rocket সিলেক্ট করে Next এ ক্লিক করুন। এরপর নিচের চিত্রের মত আসবে। আপনি Proceed এ ক্লিক করুন।

অর্থাৎ এখানে বলা হয়েছে পরবর্তী স্টেপে এগুলো তথা-
১. রকেট যে নামে আছে, সেই নাম।
২. ১২ সংখ্যার রকেট একাউন্ট নাম্বার
৩. রকেট একাউন্ট পিন।
৪. আপনার মোবাইল নাম্বারে প্রেরিত OTP Code
দিতে হবে।

সবগুলো স্টেপ সম্পন্ন করার পর আপনি পেয়ে যাবেন একটি ভার্চুয়াল রকেট কার্ড, যা দিয়ে মোবাইল রিচার্জসহ অনলাইনে সব ধরণের লেনদেন করতে পারবেন। আপনি কাউকে রেফার করতে চাইলে রেফার কোড হিসেবে অ্যাপে রেজিস্ট্রেশন করা মোবাইল নাম্বারটি দেবেন। সে সফলভাবে সবকিছু সম্পন্ন করলে আপনি পেয়ে যাবেন ৫০ টাকা। সুতরাং আর দেরি না করে এখন থেকেই বন্ধু ও পরিচিতদের ইনভাইট করা শুরু করে দিন।

লক্ষণীয় বিষয়:

১. রেফার কমিশন ৫০টাকা পেতে সর্বোচ্চ এক সপ্তাহ সময় লাগতে পারে।

২. রকেটে রেজিস্ট্রেশনকৃত সিমটি মোবাইলে লাগানো থাকতে হবে।

৩. রেফার কোড 01973727374 এটি দিতে অবশ্যই ভুলবেননা।

অ্যাপের ভেতর স্ক্রিনশট নেয়ার সিস্টেম না থাকায় অনেকগুলো স্ক্রিনশট দিতে পারিনি। তাই আবারো ক্ষমা চাচ্ছি।

এই পোস্ট ট্রিকবিডিতে আমি খুঁজে পাইনি। যদি ইতোপূর্বে এবিষয়ে পোস্ট হয়ে থাকে এবং এডমিন প্যানেল থেকে ডিলিট করা হয়ে থাকে, তাহলে অনুরোধ থাকবে আমার পোস্টটিও ডিলিট করে দেবেন; আমার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিবেননা।

কোনো ভুল থাকলে তা ক্ষমা করে লাইক কমেন্ট করে উৎসাহিত করতে ভুলবেন না।

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন। ধন্যবাদ!!

11 thoughts on "সুখবর! সুখবর!! রকেট ব্যবহারকারীরা অ্যাপ শেয়ার করে প্রতি রেফারে নিয়ে নিন ৫০ টাকা; আনলিমিটেড; তাই জলদি করুন! সাথে পাবেন রকেট ভার্চুয়াল কার্ড!! [পেমেন্টপ্রুফ সহ]"

  1. HashTrick Contributor says:
    account nam,12 digit er number mone nai
    1. Sayed Author Post Creator says:
      অফিসে কল করে জেনে নিন।
  2. SAGOR0PABNA Contributor says:
    ভাই আপ কি আমার ইন্সটল করে রাখতেভহবে
    1. Sayed Author Post Creator says:
      ji
  3. Rabbygo Contributor says:
    vai ja registered korba sha ki 50tk paba…
    1. Sayed Author Post Creator says:
      না ভাই, যার রেফারে করা হবে সে পাবে।
  4. Jahangirbd Contributor says:
    লগিন পাসওয়ার্ড ভুলে গেছি
    1. Sayed Author Post Creator says:
      Forget password এ ক্লিক করে অফিসে কল করুন। SMS এর মাধ্যমে নতুন কোড দেবে। তারপর পাসওয়ার্ড রিকভারি করতে পারবেন।
  5. ananda2581 Contributor says:
    Reffer number: 01775845259

Leave a Reply